টার্গেট ডিসেম্বর সিজন-৪। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -10 STEEM power up|| by ripon40

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১৭, আগস্ট , ২০২৪
  • শনিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20240114_004049.png

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৪ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর অর্ধেকটা পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20240524_092707.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে প্রায় ১০ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৫৪৩৬ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20240524_092724.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20240524_092745.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৫৪৩৬ স্টিম। পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ৫৪৪৬ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমিট এই প্লাটফর্মে নিজেদের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনি প্রতি সপ্তাহে আপনার ইনকামের ৫০ থেকে ৬০% পাওয়ার আপ করেন জেনে সত্যি বেশ ভালো লাগলো। সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

সবাই টার্গেট ডিসেম্বর সামনে রেখে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে চলেছে । সবার লক্ষ্য পূরণ হোক সেটাই প্রত্যাশা করি ।আমিও আমার লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছি সবার জন্য শুভকামনা রইল।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

পাওয়ার আপ করতে আমরা সকলেই ভালোবাসি। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা অর্জন। এভাবে অল্প অল্প পাওয়ার আপ একদিন অনেক বড় এমাউন্ট হয়ে যাবে ইনশাআল্লাহ। আপনার জন্য শুভ কামনা রইল।

 2 months ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে কাজের ধারাবাহিকতা ধরে রাখা কাজের প্রতি ভালোবাসা তৈরি হয়। যেটা আমরা ধারাবাহিকভাবে করে চলেছি। আপনার সুন্দর মন্তব্য আমাকে পাওয়ার বৃদ্ধি করতে অনুপ্রাণিত করবে।।

 2 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 months ago 

একদম ঠিক বলেছ বন্ধু। এই প্লাটফর্মেটিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। যে কাজটি আমরা সবাই ধারাবাহিকভাবে করার চেষ্টা করি।

 2 months ago 

প্রতিনিয়ত আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করতেন এটা দেখে খুবই ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৫৪৪৬ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 months ago 

হ্যাঁ ভাই ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করলে নিজের সক্ষমতা বৃদ্ধি হয়। প্রতিটা মানুষের লক্ষ্য থাকে ।সেই লোকের পৌঁছাতে পারলে সার্থক । আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

আজও আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতার বৃদ্ধি করে নিলেন। পাওয়ার আপ করাটা আমাদের একাউন্টের জন্য যেমন গুরুত্বপূর্ণ। ঠিক সেই ভাবে অন্যকে উৎসাহিত করাও অনেক গুরুত্বপূর্ণ। আজ আপনার পাওয়ার আপ দেখে আমি উৎসাহিত হয়েছি। এভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে আপনার একাউন্টকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যান।

 2 months ago 

ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টায় একসময় অনেক উপরে উঠিয়ে নিবে ।আমরা সবাই যেটা ধারাবাহিকভাবে করার চেষ্টা করছি ।পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এই প্ল্যাটফর্মে এগিয়ে নিয়ে যাওয়া আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 2 months ago 

যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই বেশি একাউন্টে সক্ষমতা বৃদ্ধি পাবে। বন্ধু তুমি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছ দেখে অনেক ভালো লাগলো। আমি আশা করছি তোমার ভবিষ্যৎ উজ্জ্বল হবে।

 2 months ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। যেটা আমাদের কমিউনিটিতে প্রতিনিয়ত সবাই কম বেশি মাধ্যমে এগিয়ে যায়। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আমাদের এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া ।

 2 months ago 

একদম ঠিক বলেছেন আপু এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বিন্দের কোন বিকল্প নেই ।যেটা কাজের প্রতি আরো উৎসাহিত করে। আপনার সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ ।

 2 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আমরা সবাই যদি সব সময় অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করি, তাহলে নিজেদের সক্ষমতা বেশি করে বৃদ্ধি করতে পারবো। আমরা পাওয়ার আপের মাধ্যমে অন্যদেরকেও পাওয়ার আপের প্রতি উৎসাহিত করতে পারবো। আমাদের সবাইকেই ধারাবাহিকতা বজায় রাখতে হবে সব সময়। তবে আমরা নিজেদের লক্ষ্য শীঘ্রই পূরণ করে নিতে পারবো। লক্ষ্য পূরণে পাওয়ার আপ সবথেকে বড় এবং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে

 2 months ago 

সেজন্য সব সময় চেষ্টা করি অল্প অল্প পাওয়ার বৃদ্ধি করার। যেটা একসময় অনেক বড় সক্ষমতা অর্জন করতে সহায়তা করবে। যেমনটা আপনিও করে থাকেন ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 months ago 

অনেক ভালো লাগলো আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে। প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করা আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এরকম ভাবে পাওয়ার আপ করলেই আমরা পারবো নিজের লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছে যেতে। সব সময় আপনি পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যেতে থাকুন। এটাই কামনা করি যেন তাড়াতাড়ি আপনার লক্ষ্যটা পূরণ হয়। আপনার পাওয়ার আপ দেখলে প্রত্যেকটা ইউজার অনেক উৎসাহিত হবে পাওয়ার আপের প্রতি। অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

যেকোনো কাজের ধারাবাহিকতা ধরে রাখলে অবশ্যই সফলতা আসে। আমিও চেষ্টা করছি প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করার। যেমনটা আমাদের কমিউনিটিতে প্রতিনিয়ত দেখতে পাই। আপনার সুন্দর মন্তব্য আমাকে আরো অনুপ্রাণিত করবে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72