ট্রাভেল পোস্ট ||কুষ্টিয়ায় রোজ হলিডে পার্ক এন্ড রিসোর্টে একদিন 🫰🥰

in আমার বাংলা ব্লগlast month

IMG_20240522_102450.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

ট্রাভেল

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে ট্রাভেল পোস্ট নিয়ে হাজির হলাম।আজকে আমি আপনাদের মাঝে ভ্রমণ কাহিনী পোস্ট নিয়ে চলে আসলাম। এই তো কিছুদিন আগে আমার স্ত্রীর নাক অপারেশন করা হয়েছিল তো ডাক্তার দেখাতে গিয়ে তার মনটাকে ভালো রাখার জন্য আমি কুষ্টিয়ার রোজ হলিডে পার্ক এন্ড রিসোর্টে নিয়ে গিয়েছিলাম। আমি এর আগে মোবাইলে দেখেছিলাম জায়গাটি বেশ সুন্দর নিরিবিলি পরিবেশ চারিধারে গাছপালা। তো আমি তার শখটা পূরণ করে ফেললাম। তাকে না বলে হুট করে সারপ্রাইজ দিলাম। সে খুব খুশি হয়েছিল। আমি চেষ্টা করি সবসময় প্রিয় মানুষটির সঙ্গে কিছু মুহূর্ত কাটানোর জন্য । আমি আস্তে আস্তে প্রতিটা পর্ব আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করবো।

IMG20240508132724.jpg

Device: Relame 8 5G

আমরা প্রথমে একটু ভোগান্তির শিকার হয়েছিলাম ওখানে মানুষজন বলছিল কোন গাড়ি অটো ভ্যান পাওয়া যায় না তাই তারা আমাদের কাছ থেকে ২০০ টাকা চাচ্ছিল কিন্তু তার ভাড়া মাত্র ২০ টা টাকা। আমরা ২০ টাকার জায়গায় ১০০ টাকা দিয়ে যায় কিন্তু আসার সময় বুঝতে পারলাম এরা পুরোটাই আমাদের সাথে ধকাবাজি করলো। অতঃপর আমরা যখন ২০ টাকা দিয়ে আসার পথে আসলাম।ডক্টর দেখানোর পর তাকে আমি হুট করে নিয়ে গেলাম। ওখানে ঢুকতেই দেখতে পারতেছেন অত্যন্ত সুন্দরভাবে গেটটি তৈরি করা হয়েছে। আমরা দুজন ৫০ টাকা দিয়ে টিকিট কিনে ভিতরে প্রবেশ করলাম।এটা বড়লোকদের জন্য তৈরি করা হলেও এখন পার্ক চলতেছে। প্রায় মানুষই ওখানে ঘোরাফেরা করতেছে।

IMG20240508133221 (1).jpg

Device: Relame 8 5G

তারপর মুখে ঢুকতেই অত্যন্ত সুন্দর বাগান বিলাস ফুল দেখতে পেলাম। আমি দেখামাত্রই ছবি তোলার জন্য প্রস্তুতি নিলাম আমার স্ত্রী বলতেছে তুমি দাঁড়াও আমি ছবি তুলে দিয়ে তারপর আমিও তার ছবি তুলে দিলাম। বাগান বিলাস ফুলটি ভীষণ ভালো লাগতেছে। বেশ নানা রঙের ফুল দেখতে পারতেছি এবং চমৎকারভাবে ফুটে উঠেছে। ওখানে বেশির ভাগ অনেক সুন্দর সুন্দর ফুলের গাছপালা ছিল যার কারণে অনেক ঠান্ডা ছিল।এখানেই বোঝা যায় যে গাছপালা লাগালে পরিবেশটাও ঠান্ডা থাকে আমাদের উচিত অতিরিক্ত গাছপালা লাগানো।

IMG20240508134549 (1).jpg

তারপর আপনারা দেখতে পারতেছেন এটা হচ্ছে ঝরনা। এখানে অনেক সুন্দর ভাবে মানুষ আনন্দ উপভোগ করতে পারে। দুপুর টাইমে ঝর্ণা টা চালু করছিল না আমরা এটা দেখার জন্য বসে ছিলাম কিন্তু আকাশে প্রচন্ড মেঘ ছিল বাড়ি আসার জন্য আমরা বিকালেই ত্যাগ করেছি, তাই আমরা দেখতে পারি নাই। এবার যদি অবশ্যই যাই এই ঝর্ণাটি দেখব।সব মিলিয়ে বেশ ভালো লাগছিল অত্যন্ত সুন্দর পরিবেশ আমরা বেশ সুন্দর একটা সময় কাটানোর চেষ্টা করেছি ওখানে আপনারা অবশ্যই যাবেন।

IMG20240508135255.jpg

তারপর অনেক ক্ষুধা লাগছিল খাওয়া দাওয়ার জন্য একটি ভিতরের রেস্টুরেন্টে গিয়েছিলাম। এটাই সেই ঐতিহ্যবাহী ব্রিজ যেটা দেখার জন্য এত মূল আকর্ষণ। আমি এটা মোবাইলে দেখে ভীষণ ভালো লাগছিল তাই এখানে যাওয়ার জন্য প্রস্তুতি নিয়েছিলাম। আপনারা দেখতে পারতেছেন কি দারুন লাগছে পুকুরের মধ্যে অত্যন্ত সুন্দর একটি বসার জায়গা। এখানে রেস্টুরেন্ট কিন্তু এখানে খাবারের দাম অনেকে তাই আমরা বিরিয়ানি অর্ডার করেছিলাম। সিম্পলের মধ্যে একটা ভালো।তাও খাবারের মানটি ভালো লাগে নাই জোর করে খেতে হল ওখানে বসার জন্য।

IMG20240508142029-01.jpeg

তারপর এরপর আপনারা দেখতে পারতেছেন খাবার অর্ডার করার পর কষ্ট করে খেলাম যদিও ভালো লাগতেছিল না কিন্তু আশপাশের পরিবেশটা আমার অনেক ভালো লাগছিল। পুকুরের মধ্যে বেশ সুন্দরভাবে ঘর তৈরি করা হয়েছে কিন্তু অনেক এক্সপেন্সিভ ওখানে থাকার জন্য ইচ্ছা করলাম যদি কখনো টাকা হয় ওখানে একদিন থাকবো। নিজের জীবনটাকে সুন্দরভাবে উপভোগ করার চেষ্টা করব।পরবর্তী পর্বে আরো সুন্দরভাবে বিস্তারিত আমি তুলে ধরার চেষ্টা করব আরেকটি পর্ব।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 last month 

এতো সিনেমার কাহিনী হয়ে গেল। নায়িকার রাগ মন ভালো করতে নায়কের আয়োজন। হি হি হি। তাও আবার এমন সুন্দর একটি জায়গায়। ইস্ আজকের থেকে তো আমারও বেশী বেশী মন খারাপ করে থাকতে হবে। তাতে যদি একটু এমন জায়গায় যাওযা হয়। যাই হোক মনের কষ্ট গুলো দূর হয়ে যাক এই ভ্রমন যাত্রায় এমন টাই কামনা।

 last month 

মেয়েরা কমল হৃদয়ের মানুষ। তারা অল্পতেই রেগে যায় আবার অল্পতেই ভালবাসতে পারে। চেষ্টা করি তাদের মন সবসময় ভালো রাখার জন্য। যদিও খুব একটা পারি না তাও আমি আমার মত করে চেষ্টা করে যায়। ধন্যবাদ প্রিয় আপু।

 last month 
 last month 

বাহ ভাই মানতে হবে আপনি ভ্রমণ প্রিয় মানুষ। আর চেষ্টা করেন সব সময় প্রিয় মানুষকে খুশি রাখার। তা না হলে কি হঠাৎ করি তার মন ভালো করার জন্য তাকে না বলেই এরকম একটি সুন্দর জায়গায় নিয়ে যেতেন? আসলেই প্রিয় মানুষটি খুশি থাকলে মনের মধ্যে অন্যরকম একটা ভালো লাগা কাজ করে। সব যেন ফুরফুরে মনে হয়।কুষ্টিয়ায় রোজ হলিডে পার্ক এন্ড রিসোর্টে যাতে থাকতে পারেন সেই কামনা করছি। ট্রাভেলপোস্ট নিয়ে দারুন কিছু অনুভূতি আমাদের সাথে শেয়ার করেছেন। সর্বোপরি আপনার ওয়াইফ এর সুস্থতা কামনা করছি।

 last month 

চেষ্টা করি ভ্রমণ করার জন্য। মাঝে মাঝে ভ্রমন করলে মন মাইন্ড ফ্রেশ থাকে। অসংখ্য ধন্যবাদ ভাই আমার সম্পর্কে সুন্দর কিছু প্রশংসামূলক মন্তব্য করার জন্য। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন।

 last month 

জায়গাটা তো দেখি খুবই পরিপাটি। এ ধরনের জায়গায় ঘুরতে গেলে মন ভালো হয়ে যায়। আমি নিজেও সব সময় ঘুরার চেষ্টা করি। যেকোনো নতুন জায়গার সন্ধান পেরে সেখানে ঘুরতে চলে যাই। খুবই সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন ভাই। আমার কাছে অনেক ভালো লেগেছে।

 last month 

আমিও নতুন জায়গার সন্ধান পেলে চলে যায়।জীবন ক্ষণিকের তাই জীবনটাকে উপভোগ করার চেষ্টা করি। আপনার মন্তব্য টি ভীষণ ভালো ছিল। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 last month 

অনেক অনেক ভালো লাগলো ভাই আপনার এই সুন্দর পার্ক ভ্রমণ বিষয়ক পোস্ট দেখে। মাঝেমধ্যে এমন পার্কে ভ্রমন করতে গেলে মন ফ্রেশ থাকে এবং অনেক কিছু সম্পর্কে ধারণা পাওয়া যায়। যে চমৎকার হয়েছে আপনার ফটো ধারণা গুলো। সুন্দর একটি পাঠ সম্পর্কে ধারণা পেয়ে গেলাম।

 last month 

আশা করি আপনার যদি সুযোগ হয় চলে যাবেন পার্কটি ভীষণ সুন্দর। আমার কাছে ভীষণ ভালো লাগলো। বিশেষ করে গাছপালা গুলি খুবই সুন্দরভাবে সাজানো।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনার স্ত্রীর নাক অপারেশন করা হয়েছে জেনে সত্যিই খারাপ লাগলো ভাইয়া। আসলে অসুস্থ হলে মন এমনিতেই খারাপ থাকে। যাইহোক তার মন ভালো করার জন্য এত সুন্দর একটি জায়গায় ঘুরতে নিয়ে গিয়েছিলেন দেখে ভালো লাগলো। জায়গাটি সত্যি অনেক সুন্দর।

 last month 

অসুস্থ হলে কিছুই ভালো লাগেনা খুবই খারাপ লাগে নিজের কাছে। দোয়া করবেন আপু আমরা যেন সুন্দর ভাবে জীবনটাকে উপভোগ করতে পারি।

 last month 

আপনার স্ত্রীকে সারপ্রাইজ দেওয়ার জন্য সেখানে ঘুরতে নিয়ে গিয়েছিলেন জেনে ভালো লাগলো। তবে যাওয়ার সময় কিছু ধান্দাবাজদের কবলে পড়েছিলেন এটা বেশ খারাপ একটি বিষয়। আশা করি আপনারা সেখানে ঘুরে বেশ সুন্দর কিছু সময় কাটিয়েছিলেন। ফটোগ্রাফির মাধ্যমে জায়গাটি কিছুটা দেখতে পেরে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভ্রমণ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

সব সময় মানুষ প্রতারণা করার জন্য বসে আছে। ভালো মানুষের মুখোশ পড়ে তারা মানুষকে ঠকাচ্ছে। অনেক সুন্দর মন্তব্য করেছেন বিস্তারিত পোস্টটি পড়ে ধন্যবাদ।

 last month 

ভ্রমণ করলে বেশ ভালো লাগে। তবেই আপনি যে পার্কে ভ্রমণ করতে গেলেন জায়গাটি অনেক সুন্দর বিশেষ করে পার্কে যাওয়ার যে ব্রিজ টি আপনি ফটোগ্রাফি নিলেন বেশ ভালো লাগলো দেখে। এছাড়া অন্যান্য মুহূর্তগুলো অসাধারণ ছিল। আপনার ফটোগ্রাফির মাধ্যমে দেখে খুবই ভালো লেগেছে। অনেক ধন্যবাদ সুন্দর একটি মুহূর্ত বর্ণনা সহকারে শেয়ার করার জন্য।

 last month 

আমার কাছেও ভ্রমণ করতে বেশ ভালই লাগে। চেষ্টা করি সব সময় ভ্রমণ করার জন্য। আপনার মন্তব্যটি আমার ভীষণ ভালো লাগলো। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 last month 

দুইজনে মিলে তাহলে ভালোই ঘোরাঘুরি করেছেন। জায়গাটা বেশ নিরিবিলি এবং শান্ত একটা পরিবেশ। তবে প্রথম দিকে ভাড়ার কথাটা শুনে অবাক হয়ে গেলাম। যাইহোক দারুণ মুহূর্ত কাটিয়েছেন এই পার্ক এবং রিসোর্টে। ফটোগ্রাফি গুলো দেখে বেশ ভালো লাগলো। খাবারের ফটোগ্রাফি টা দেখে তো জিভে জল চলে এসেছে। সুন্দর এই মুহূর্ত গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

প্রতিটা মানুষ মানুষকে ঠকানোর জন্য মুখোশ পড়ে আছে। আসলে মানুষ কখনই মানুষের ভালো চায়না। প্রথমে একটু প্রতারণা শিকার হয়েছিলাম এবার থেকে আর হবো না।। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 61423.30
ETH 3383.10
USDT 1.00
SBD 2.54