ট্রাভেল পোস্ট ||মেহেরপুরের শর্মা ফুড প্লাজাতে একদিন 🫰🌺

in আমার বাংলা ব্লগ2 months ago

IMG_20240628_182416.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

ট্রাভেল

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে ট্রাভেল পোস্ট নিয়ে হাজির হলাম।মাঝেমধ্যে ভ্রমণ করতে বেশ ভালই লাগে। মন ভালো থাকে তাই আমি চেষ্টা করি মাঝেমধ্যে ভ্রমন করার জন্য।আজকে আমি আপনাদের মাঝে মেহেরপুরের শর্মা ফুড প্লাজাতে গিয়েছিলাম। ঈদের সময় আসলেই মেহেরপুর যাওয়ার চেষ্টা করি। ওখানকার পরিবেশটা আমার ভীষণ ভালো লাগে।মেহেরপুর যেতে হলে আমাদের অনেকটা পথ অতিক্রম করতে হয়। প্রথমত পুলিশের ভয় এবারও পুলিশের ভয় ছিল গতবার পুলিশের জন্য ভিতরে বাইক নিয়ে ঢুকতে পারে নাই। এবারও ভয়ে ভয়ে তাও ভিতরে ঢুকলাম। ফেসবুকের মাধ্যমে দেখেছিলাম শর্মা ফুড প্লাজা এটা বেশ দারুন একটা জায়গা। আজকে স্বচক্ষে দেখার ইচ্ছা করলাম। জায়গাটি ভীষণ ভালো লাগছিল আমার কাছে।তো আজকে আমি সেটা তুলে ধরবো। শুরু করা যাক আজকের পোস্টের আলোচনাটি

IMG20240617180215.jpg

Device: Relame 8 5G

এইতো কার্যক্রম সব শেষ করে বিকেলের দিকে একটু বের হলাম। পৌছাতে অনেকটাই সময় লেগেছিল আবহাওয়া টা একটু মেঘলা ছিল।তো আমরা গন্তব্য স্থানে পৌছালাম শর্মা ফুড প্লাজা এখানে দেখতে পারতেছেন নিচে অনেক সুন্দর করে ডেকোরেশন করে সাজানো। সামনে ওঠার জন্য সিঁড়ি আছে। আমরাও ওখানে দুজন উঠলাম এবং ভিতরে ঢুকতেই অনেক চমৎকার দৃশ্য গুলো আমাদের চোখে পড়লো।সব থেকে ভালো লাগে রেস্টুরেন্টের ডেকোরেশনগুলো ডেকোরেশন গুলো মুগ্ধ করার কারণে আমরা বারবার ছুটে চলে যাই। শুরুতেই বসার জন্য অত্যন্ত সুন্দর একটি জায়গা তৈরি করা হয়েছে। পিছনে ফুল দিয়ে চমৎকারভাবে সাজানো।

IMG20240617181128.jpg

Device: Relame 8 5G

আপনারা দেখতে পারতেছেন ছবির মাধ্যমে আমি দেখানোর চেষ্টা করেছি ভিতরের পরিবেশটা এতটাই দারুন লাগছিল তথাপি প্রিয় মানুষটির পাশে ছিল তার সাথে আমি মাঝেমধ্যেই এমন সুন্দর মুহূর্ত কাটানোর চেষ্টা করি। সেগুলো আপনাদের মাঝে তুলে ধরি জীবনে যে কদিনই বেঁচে থাকি না সুন্দর মুহূর্ত উপভোগ করার চেষ্টা করি এবং এত সুন্দর সুন্দর জায়গা গুলি ঘুরতে ফিরে অনেকটাই ভালো লাগে নিজের কাছে। তো ওখানে আমরা বসলাম কিছু ছবি উঠালাম অতঃপর খাবার অর্ডার দিলাম।

IMG20240617180518.jpg

আমি খাবারগুলি দেখছিলাম সে কখন দেখেছি আমার ছবি তুলেছে।আমার ও তার পছন্দের কিছু খাবার অর্ডার দিলাম। অনেক সন্ধ্যা হয়ে আসছিল তাই আমরা ভাবছিলাম তাড়াতাড়ি খাওয়া-দাওয়া করে আমরা রওনা দিব বাড়ির উদ্দেশ্যে। অতঃপর সবথেকে ভালো লাগলো খাবার তৈরি হতে বেশিক্ষণ সময় নিলোনা ওখানকার পরিবেশ এবং সকলের ব্যবহার অনেক ভালো লেগেছে।

IMG20240617181235.jpg

তারপর তার হাতটি ধরে একটু ছবি উঠানো চেষ্টা করলাম। সামনে দেখতে পারতেছেন অনেক সুন্দর করে সবকিছু সাজানো ও সামনে একটি বাচ্চা খাচ্ছে এটা হচ্ছে এখানকার মালিকের ছেলে।সে শুধু বসে অর্ডার করেই যাচ্ছে আর খাচ্ছে দেখে বেশ ভালোই লাগছিল।

IMG20240617182352.jpg

IMG20240617181717.jpg

IMG20240617181521.jpg

অতঃপর আমরা বসে ছিলাম হুট করে খাবারগুলি চলে আসলো। আমরা বার্গার, স্যান্ডউইচ ও সব থেকে স্পেশাল শর্মা খেলাম।মূলত শর্মা খাওয়ার জন্যই ওদের এখানে এসেছিলাম। ওদের নামটাও শর্মা ফুড প্লাজা।শর্মাটা বেশ ভালো পাওয়া যায় এজন্যই এদের এখানে আসা।শর্মা একবার কুষ্টিয়ায় যেয়ে খেয়েছিলাম বেশ ভালোই লেগেছিল।অতঃপর খাওয়া-দাওয়া শেষ করলাম আস্তে আস্তে প্রচুর খাওয়া হয়ে গেছিল খেতে পারি নাই। তাও কষ্ট করে খেলাম। অতঃপর বিল পে করে আমরা চলে আসলাম বাইরের দিকে। অতঃপর বাইকে চড়ে আমরা আস্তে আস্তে বাসার দিকে রওনা দিলাম। বেশ ভালই কেটেছিল আমাদের মুহূর্তটি। আজকের মত এখানেই শেষ করলাম আপনারা সকলেই ভালো থাকবেন।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

মেহেরপুরের শর্মা ফুড প্লাজায় ভ্রমণ করার দুর্দান্ত কিছু মুহূর্ত তুলে ধরেছেন ভাইয়া। সেখানে গিয়ে সুন্দর মুহূর্ত কাটিয়েছেন।বেশ মজার কিছু খাবার খেয়েছেন। বেশ সুন্দর সময় অতিবাহিত করেছিলেন।যা দেখে খুবই ভালো লাগলো।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করেছেন। চেষ্টা করি সব সময় ভালো মুহূর্ত কাটানোর জন্য।

 2 months ago 

আসলেই জায়গাটি ভীষণ সুন্দর। খাবার এবং তাদের ডেকোরেশন এবং তাদের সার্ভিস সব মিলিয়ে দারুন ছিল। খুব সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছিলাম। আসলে দিনশেষে এগুলোই আমাদের কাছে ভালোলাগা বা স্মৃতি হিসেবে রয়ে যায়। খুব সুন্দর ভাবে মুহূর্তগুলোর কথা উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে নতুন,নতুন জায়গায় ঘুরতে নিয়ে যাওয়ার জন্য হি,হি। দোয়া ও শুভকামনা সবসময়।

 2 months ago 

দুজনে মিলে বেশ ভালোই খাওয়া দাওয়া করেছেন। রেস্টুরেন্টটা তো খুবই সুন্দর দেখতে। ডেকোরেশন টা খুব সুন্দর। খাবারের ফটোগ্রাফি গুলো দেখেও বেশ ভালো লাগলো। যেহেতু নামের মধ্যেই শর্মা রয়েছে তাই অবশ্যই তাদের শর্মা টা স্পেশাল হবে। মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

আপনার মন্তব্যটি বেশ দারুন ছিল। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 months ago 

ভ্রমণ করতে গিয়ে বেশ ভালো খাওয়া দাওয়া করলেন আপনারা। যখন বাইরে যাওয়া হয় তখন বাইরের খাবার গুলো খেতে খুবই ভালো লাগে। শর্মা প্লাজাতে গেলেন খাবারের মান গুলো দেখতে ভাল দেখা যাচ্ছে। যে খাবার দেখতে ভালো লাগে খেতেও ভালো লাগে। খুব সুন্দর একটি সময় অতিবাহিত করলেন। অনেক ধন্যবাদ মুহূর্তটা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 months ago 

খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করার চেষ্টা করেছি। অসংখ্য ধন্যবাদ আপু সবসময় দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

রেস্টুরেন্টে বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন আপনি। রেস্টুরেন্টে চারপাশের পরিবেশ সত্যি বেশ দারুণ‌ । রেস্টুরেন্টের
ডেকোরেশন খুব সুন্দর। দুজনে মিলে বেশ ভালোই খাওয়া দাওয়া করেছেন। রেস্টুরেন্টের মুহূর্তগুলো সত্যি বেশ দারুন ছিলো আপনাদের। মেহেরপুরের শর্মা ফুড প্লাজাতে কাটানো মুহূর্তগুলো অনুভূতি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আপনার মন্তব্য বরাবরের মতোই আমার কাছে ভীষণ ভালো লাগে। আশা করি আপনি সবসময় এভাবেই পাশে থাকবেন সুন্দর সুন্দর মন্তব্য করে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 60794.44
ETH 2623.30
USDT 1.00
SBD 2.62