♥️Target December Power Up♥️টার্গেট ডিসেম্বর সিজন -2 এ পাওয়ার বৃদ্ধি♥️🐬ডলফিন 🐬 🌼 Week--৯✨১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-03-26_09-58-53-845.jpg

আগে ছিল ৫২৪৬,৯৮৬ স্টিম🤲🤲🤲🤲

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। প্রথমত পাওয়ার আপের গুরুত্ব বুজতাম না।একটা সময়ের পর @rex-sumon ভাইয়া আমাদের সুন্দর একটি পথ দেখিয়ে দিলেন তার দেখানো পথেই আমাদের সফলতা।আসলে আমরা যদি ছোট ছোট পথে এগিয়ে যাই ইনশাআল্লাহ একদিন বড় পথে ধাবিত হব
আমার বাংলা ব্লগ প্রতিটি মানুষের মনে জায়গা করে নিয়েছে।কারন নিজের ভেতরে থাকা দক্ষতাগুলো কে প্রকাশ করতে পেরেছি আমরা সত্যিই আমরা ধন্য।আসলে এখানে কাজ করতে বেশ ভালো লাগে এবং কাজের পাশাপাশি আমরা পাওয়ার আপ টা খুব স্বাচ্ছন্দ্যবোধ ভাবে করি।

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt3EPramMUk3WJ2pqw2yTh1N4L9UFyX9r5R4C9e1Wo7jxabEF5WeGZWBbrihvydVG5mMCnNJCQvjEVHwKN4N.png

প্রথম সপ্তাহলিংক
২য় সপ্তাহলিংক
৩য় সপ্তাহলিংক
৪র্থ সপ্তাহলিংক
৫ম সপ্তাহলিংক
৬ষ্ঠ সপ্তাহলিংক
৭ম সপ্তাহলিংক
৮ম সপ্তাহলিংক
ডলফিনলিংক
নবম সপ্তাহলিংক

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt3EPramMUk3WJ2pqw2yTh1N4L9UFyX9r5R4C9e1Wo7jxabEF5WeGZWBbrihvydVG5mMCnNJCQvjEVHwKN4N.png

প্রথম ধাপ

Picsart_22-03-26_09-54-50-091.jpg

২য় ধাপ

Picsart_22-03-26_09-55-10-498.jpg

৩য় ধাপ

Picsart_22-03-26_09-55-34-813.jpg

চতুর্থ ধাপ

Picsart_22-03-26_09-56-01-325.jpg

অবশেষে আমি ৫২৭১,৯৮৬ স্টিম সম্পূর্ণ করতে সক্ষম হলাম

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.pngPB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.pngPB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

আমার পরবর্তী লক্ষ্য ডাবল ডলফিন এ পৌঁছানো এবং সত্যি বলতে আমি যদি আমার বাংলা ব্লগ এ কাজ করতে পারি খুব শীঘ্রই আমি পৌঁছে যাব আমার লক্ষ্যে। আপনাদের উৎসাহ অনুপ্রেরণাই সত্যিই আমি আস্তে আস্তে সফলতার দিকে যাচ্ছি। আমি কখনো আশা করি নাই। আমি ডলফিন হব আ।সলে আমার জেদ কাজের প্রতি আগ্রহ আমাকে টেনে নিয়ে এসেছে নিচ থেকে উপরে।আপনারা সকলে ভাল থাকুন আবারো হাজির হব আপনাদের মাঝে দারুন কোন পোস্ট নিয়ে

Amar_Bangla_Blog_logo.jpg

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনি প্রতিনিয়তই পাওয়ার আপ করে যাচ্ছেন যা সত্যিই একটি ভালো দিকক, আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন ভাইয়া। সত্যিই এটি অনেক ভালো দিক। আপনার জন্য শুভকামনা রইল দারুন মন্তব্যের জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমার অনেক ভালো লাগে । পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখলেই মনটা যেন আনন্দে ভরে যায় আপনি 25 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন ভাইয়া । ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া দারুন মন্তব্যের জন্য

 2 years ago 

ওয়াও আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আমি ধীরে ধীরে পাওয়ার আপ করতে করতে অনেক বড় একটি আ্যমাউন্ট এসে দাঁড় করিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago (edited)

আসলে পাওয়া খুবই গুরুত্বপূর্ণ ভাইয়া। আমাদের উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করা

 2 years ago 

নিজেকে অসাধারণ এক উচ্চতায় নিয়ে গেছেন। আপনি যে ডলফিন এ পরিণত হয়েছেন দেখে খুবই ভালো লাগল। এটা একদিনে সম্ভব হয়নি। নিয়মিত পাওয়ার আপ করার পর এসেছে এমন সফলতা। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে। ভালো লাগলো। আসলে একদিনে সম্ভব না। ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ অনের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি ঠিক তেমনই একটি কাজ করেছেন। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার খুবই ভালো লাগে। আপনি যেভাবে পাওয়ার আপ করতেছেন আকাশচুম্বী হওয়ার হয়ে যাবে আপনার। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে আপনার ভালোলাগায় আমার প্রশান্তি। আসলে আপনার জন্য অনেক দোয়া রইল ডা।দারুন মন্তব্য করেছেন

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে ক্ষমতাকে বৃদ্ধি করেছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেনা। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এত বেশি পাওয়ার আপ করা দেখলে পাওয়ার আপ করার জন্য অনেক আগ্রহ পাই। চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করার জন্য।শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। দারুন মন্তব্যের জন্য। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সবাই অনেক উৎসাহ পাবে। কারণ পাওয়ার আপ করাটা আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমরা যদি একটু একটু করে পাওয়ার আপ করি তাহলে তা অনেক বড় একটা এমাউন্ট এ পরিণত হবে। এমনকি আমাদের ভবিষ্যতের জন্য এই পাওয়ার আপ অনেক বেশি কাজে লাগবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি বরাবরই খুব দারুণ মন্তব্য করেন। বেশ ভালো লাগে ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.031
BTC 60334.00
ETH 2571.82
USDT 1.00
SBD 2.56