🌻Target December Power Up 🌻টার্গেট ডিসেম্বর সিজন -2 এ পাওয়ার বৃদ্ধি♥️আমার অংশগ্রহণ 🌼 Week--৭✨১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Picsart_22-03-05_19-59-37-088.jpg

আজ ৩০০০ এর কাছাকাছি🤲🤲🤲🤲

  • অবশেষে ২৯৫০ সম্পন্ন করে ফেললাম ।
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ নিয়ে হাজির হলাম। আসলেই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের দৈনন্দিন জীবনে।আসলে আমাদের যদি এখানে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে।সুমন ভাইয়া সুন্দর একটি পথ আমাদের দেখিয়ে দিয়েছেন।তার দেখানো পথে চলেই আমাদের সফলতা। আসলে এখানে কমবেশি সকলেই পাওয়ার আপ করে নিজের অবস্থান শক্ত করার জন্য।তো চলুন শুরু করা যাক

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt3EPramMUk3WJ2pqw2yTh1N4L9UFyX9r5R4C9e1Wo7jxabEF5WeGZWBbrihvydVG5mMCnNJCQvjEVHwKN4N.png

প্রথম সপ্তাহলিংক
২য় সপ্তাহলিংক
৩য় সপ্তাহলিংক
৪র্থ সপ্তাহলিংক
৫ম সপ্তাহলিংক
৬ষ্ঠ সপ্তাহলিংক

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt3EPramMUk3WJ2pqw2yTh1N4L9UFyX9r5R4C9e1Wo7jxabEF5WeGZWBbrihvydVG5mMCnNJCQvjEVHwKN4N.png

প্রথম ধাপ

Picsart_22-03-05_19-29-56-299.jpg

২য় ধাপ

Picsart_22-03-05_19-30-22-765.jpg

৩য় ধাপ

Picsart_22-03-05_19-30-41-396.jpg

চতুর্থ ধাপ

Picsart_22-03-05_19-31-05-063.jpg

অবশেষে আমি ২৯৫০,৪৮৭ স্টিম সম্পূর্ণ করতে সক্ষম হলাম

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.pngPB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.pngPB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

প্রথম প্রথম একজন ১০০ স্টিম পাওয়ার আপ করলো। তার মত আমিও আশা করলাম। আসলে আমিও স্বপ্ন দেখতাম যে আমিও একসময় ১০০ স্টিম পাওয়ার আপ করব। কত স্বপ্ন কত উত্তেজনা। আসলে আজকে সৃষ্টিকর্তার রহমতে আমার বাংলা ব্লগ এর ভালোবাসা পেয়ে আমি আজকে প্রায় ৩০০০ স্টিম পাওয়ার আপের এর কাছাকাছি।

আসলে প্রথমে বুঝতাম না পাওয়ার আপ কি। আস্তে আস্তে বুঝে গেলাম এটি ছাড়া এখানে টিকে থাকা বড় কষ্টকর। আসলেই আমাদের ভবিষ্যতে কাজে দেবে। আমাদের উচিত পাওয়ার আপ করা। একটা সময়ের পর এই পাওয়ার খুবই গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে আমাদের জন্য। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।আশা করি আপনারা সকলে ভালো থাকবেন আবারো আপনাদের মাঝে দারুন কিছু নিয়ে আসবো ।

Amar_Bangla_Blog_logo.jpg

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

নিয়মিত এবং ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করার মাধ্যমে আপনি স্টিমিট প্লাটফর্মে নিজের সক্ষমতা বাড়িয়ে চলেছেন। নিজের অবস্থান শক্ত করতে হবে পাওয়ার আপ করার কোনো জুড়ি নেই। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ ঠিক বলেছেন নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের অবস্থান শক্ত হয়। আপনার জন্যও শুভকামনা রইল। আপনিও পাওয়ার আপ করবেন

 2 years ago 

খুবই ভালো ভাই আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনার টার্গেট এর দিকে এগিয়ে যাচ্ছেন। আমার বিশ্বাস এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার টার্গেট অর্জনে সফল হবেন। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সত্যি বলতে ভাইয়া কোন টার্গেট ছাড়া কোন কাজে সফল হওয়া যায় না। দোয়া করবেন ভাইয়া। আমি যেন আমার লক্ষ্য পূরণ করতে পারি। আপনার জন্যও শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই ভাল লাগে কাজের প্রতি নেশা বেরে যায়।আমরা স্টিমিট কে অনেক এগিয়ে নিয়ে যাব ইনশাল্লাহ ভাই আপনার জন্য শুভ কামনা এবং দোয়া রইলো এগিয়ে যান অনেক দূর।

 2 years ago 

ইনশাল্লাহ ভাই অনেকদূর নিয়ে যাব। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।ধন্যবাদ

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আপনি আপনার স্টিমিট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করেছেন ভাইয়া। আপনার পাওয়ার আপ করা দেখে আমি অনুপ্রাণিত হই। আমিও চেষ্টা করব এই মাসের পর থেকে নিয়মিত আমার স্টিমিট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনি আমার পাওয়ার আল দেখে অনুপ্রাণিত হলেন। এটাই আমার সার্থকতা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রথমেই পাওয়ার আপ করাতে আপনাকে অভিনন্দন জানাই। পাওয়ার আপ করা খুবই ভালো কাজ। এতে একাউন্ট এর সক্ষমতা যেমন বৃদ্ধি পায়। তেমনি ভবিষ্যতের জন্য সেভিংস ও হয়ে থাকে। দোয়া করি এভাবেই আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন পাওয়ার আপ করলে নিজেদের অবস্থানে শক্ত হয়।তা ঠিক এবং ভবিষ্যতেও সেভিংস এর জন্য ভালো একটি পদ্ধতি।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো। আপনি গুটি গুটি পায়ে অনেকদূর এগিয়ে গেছেন ভাই। দোয়া করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান। পাওয়ার আপ পোস্ট দেখলে আমার অনেক ভালো লাগে। শুভকামনা রইল ভাই আপনার জন্য

 2 years ago 

আসলে ভাই আপনার জন্য দোয়া রইলো। আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্য পূরণ করতে পারি এবং পাওয়ার আপ সত্যিই অনেক গুরুত্বপূর্ণ আমাদের জন্য।

 2 years ago 

একাউন্টঃ @razuan12
পাওয়ার বৃদ্ধিঃ = 1.27017%

নিজের শক্তির কোন বিকল্প নাই।শক্তিহীনরা নির্যাতিত হয়। শক্তি দক্ষতা আনতে পারে। ভাল উদ্যোগ ।

 2 years ago 

ঠিক বলেছেন শক্তির দক্ষতা আনতে হবে। আসলে আপনাকে দেখে অনুপ্রাণিত হলাম। আপনার জন্য শুভকামনা রইল।

শুভকামনা রইল আপনার জন্যও।

 2 years ago 

আপনি বহুদূর চলে গেছেন আমি মনে করি। পাওয়ার পোষ্ট গুলো দেখলে ভালই লাগে । নিজের মনে শক্তি ফিরে পাই। এগিয়ে যান সামনের দিকে। নিজের শক্তি বৃদ্ধি ছাড়া বিকল্প কিছুই নেই। ভাল থাকবেন। ধন্যবাদ। শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক দূর যাওয়া বাকি আছে ভাইয়া। আসলেই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59216.84
ETH 2526.42
USDT 1.00
SBD 2.52