🐬🦈অবশেষে ডলফিন🦈🐬২০০৭ স্টিম পাওয়ার আপ ||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
কি অবস্থা আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন।আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে পাওয়ার আপ নিয়ে হাজির হলাম। সত্যি বলতে আমি খুবই আনন্দিত আজকে আমি এই ডলফিনে পৌঁছাতে পেরেছি বলে অনেক আনন্দিত।আসলে স্বপ্ন ছিল ডলফিনে পৌঁছানোর এবার ডাবল ডলফিনে পৌঁছানোর জন্য স্বপ্ন দেখি। ইনশাল্লাহ পূরণ হয়ে যাবে।

20220317_134237_0000.png

canva

আসলে আমি যখন প্রথমত কাজ করি। তখন আমি পাওয়ার আপ কি বুঝতাম না। আসলে আমার কাজ করতে অনেক অসুবিধা হতো কিন্তু একটা সময় এরপর সকলের উৎসাহ ভালোবাসায় বুঝতে পারলাম পাওয়ার ছাড়া কোনো মূল্য নেই। আমি ঠিকমত কাজ করতে পারতাম না। এই এখন কিন্তু আমি অনেক ভালোভাবে কাজ করতে পারি। সত্যি বলতে আমার বাংলা ব্লগে আসার পর আমি অনেক কিছু শিখেছি। অনেক কিছু জানতে পেরেছি। আমার ভিতরে দক্ষতাগুলো আমি জানতে পেরেছি। সত্যি আমি ধন্য।
১ম ধাপ

Picsart_22-03-17_13-51-26-325.jpg

২য় ধাপ

Picsart_22-03-17_13-51-45-872.jpg

৩য় ধাপ

Picsart_22-03-17_13-52-18-268.jpg

চতুর্থ ধাপ

Picsart_22-03-17_13-52-37-453.jpg

অবশেষে আমি ৫১৭৮,৭৫৬ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

আসলে পাওয়ার আপ আমি সত্যিই বুঝতাম না। যখন থেকে বুঝতে পারলাম এখনে স্থায়ী ভাবে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে।আমি তখনই পাওয়ার আপ করার ইচ্ছা পোষণ করলাম এবং অবশেষে আমি এখানে পৌঁছাতে সক্ষম হলাম। সত্যি বলতে আমি কখনও কল্পনাও করি নাই সম্পূর্ণ আমার বাংলা ব্লগের মাধ্যমে সম্পন্ন হয়েছে।সত্যি আমি কৃতজ্ঞ।আসলে সুচিন্তাশীল মানুষ হিসাবে গড়ে তুলেছে আমার বাংলা ব্লগ। নিজের ভিতরে থাকা দক্ষতা। পাওয়ার আপের প্রতি ভালোবাসা। আসলে এক কথায় আমার বাংলা ব্লগ প্রতিটি মানুষের হৃদয়ে গাথা আছে ♥️♥️
Sort:  
 2 years ago 

এই খড়ার বাজারে আপনি এত স্টিম কিভাবে জমালেন ভাই। বিশাল এমাউন্টের একটি পাওয়ার আপ।অসাধারণ!!! এভাবেই চালিয়ে যান, আমরা আছি আপনার সাথে।

 2 years ago 

সত্যি বলেছেন ভাই পোস্টটা দেখার পরে অনেকক্ষণ অবাকেই হয়েছিলাম। যাই হোক তার এই উদ্যোগকে স্যালুট জানাই।

 2 years ago 

👍

 2 years ago 

আসলে ভাইয়া অনেক কষ্ট পরিশ্রম করতে হয়েছে। আসলে চমকে যাওয়ার মত অবস্থা।আমার জন্য দোয়া করবেন আমি যেন আরও পাওয়ার আপ করতে পারি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ওয়াও বিশাল একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন । কি বলবো ভেবে পাচ্ছিনা। আপনি ডলফিন ক্যাটাগরিতে চলে গেছেন দেখে খুব ভালো লাগলো। লেগে থাকলে আর পরিশ্রম করলে যে সফলতা পাওয়া যায় তা আপনার মাধ্যমে প্রমাণ পাওয়া গেল। পাওয়ার আপ আমাদের সক্ষমতা বৃদ্ধিতে যে কতটা গুরুত্বপূর্ণ তা বলার অপেক্ষা রাখে না। বর্তমান এই প্রতিযোগিতার যুগের টিকে থাকতে হলে আপনার ক্ষমতার প্রয়োজন। আর তার জন্য পাওয়ার বৃদ্ধি করা গুরুত্বপূর্ণ। আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু লেগে থাকলে ইনশাল্লাহ সফলতা একদিন না একদিন আসবেই আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ দারুন একটি মন্তব্য করে আমাকে উৎসাহ জাগানোর জন্য। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আমি প্রথমে পোস্ট দেখে কিছু সময় চুপচাপ ছিলাম ভেবেছিলাম হয়তো আপনার সব মিলিয়ে ২০০৭ স্টিম পাওয়ার হয়েছে কিন্তু পুরোপুরি পোস্ট দেখার পরে বুঝতে পারলাম আপনি একবারে ২০০৭ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন।

 2 years ago 

আসলেই ভাইয়া চুপচাপ থাকার মতই কারণ 2007 অনেক বড় এমাউন্টের একটি স্টিম। আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকে স্যালুট জানাই এত সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করেছেন এবং খুব বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন। আশা করি এই প্লাটফর্ম থেকে আপনি সাফল্য অর্জন করতে পারবেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। দারুন একটি মন্তব্য করে আমাকে উৎসাহ জাগানোর জন্য আপনি অনেক সহায়তা করেছেন। আপনার জন্য ভালোবাসা রইলো।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 কে সামনে রেখে আপনের জিয়া পরিকল্পনা করেছিলেন সেই পরিকল্পনা বাস্তবায়িত হয়েছে জেনে সত্যি অনেক খুশি হলাম আপনার আগামী দিনের জন্য অনেক অনেক শুভকামনা

 2 years ago 

আসলে ভাইয়া আমি খুবই আনন্দিত। আমার স্বপ্নটা বাস্তবে পরিণত হয়েছে এবং আপনিও আপনার স্বপ্ন যেন পরিণত করতে পারেন বাস্তবে দোয়া রইল।

 2 years ago 

বাপরে অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। তবে ভালো লাগলো আপনি দলফিন এ পৌঁছাতে পেরেছেন। তবে আপনার দেখাদেখি আমার ইচ্ছেটাও অনেক বেড়ে গেল। ইনশাল্লাহ একদিন আপনি প্লাটফর্ম থেকে অনেক সুযোগ সুবিধাই পাবেন।

 2 years ago 

জ্বি ভাইয়া আপনিও পারবেন। আপনিও যেন ডলফিন এ পৌঁছাতে পারেন এই কামনাই করি এবং আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ভাই আপনার ২০০৭ স্টিম পাওয়ার আপ করতে দেখে খুবই ভালো লাগলো। আপনার স্বপ্ন পূরণ হয়েছে। আপনি ডলফিন হতে পেরেছেন। সত্যিই আপনার ডলফিন হওয়া দেখে আমার খুব ইচ্ছা করছে ডলফিন হতে, আমি যে কবে ডলফিন হব। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ইনশাল্লাহ হবেন ভাইয়া কপালে যদি থাকে আর ইচ্ছাশক্তি ও ধৈর্যশক্তি আপনাকে আপনার স্বপ্নকে বাস্তবায়িত করতে সহায়তা করবে। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনাকে অভিনন্দন জানাচ্ছি। অনেক বিশাল একটি এমাউন্টও পাওয়ার আপ করেছেন।আসলে ২০০৭ মানেই অনেক বিশাল এমাউন্টও। ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যাক আপনার ভালো লেগেছে জেনে আমারও ভালো লাগলো। আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ আর আমাদের এখানেই টিকে থাকতে হলে পাওয়ার খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

আপনাকে অভিনন্দন ভাইয়া। আপনি অনেক সুন্দর ভাবে আস্তে আস্তে আস্তে লক্ষ্যে পৌঁছাতে পেরেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যেন আরো মেলা দূর এগোতে পারি আপনাদের দোয়া নিয়ে। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57451.97
ETH 3105.02
USDT 1.00
SBD 2.32