কবিতা আবৃত্তি ||শুধু একটুখানি ভালোবাসা চাই ||রেদোয়ান মাসুদ

in আমার বাংলা ব্লগ2 months ago

Picsart_24-06-24_09-25-51-814.jpg

picsart থেকে এডিট

picsart থেকে এডিট করা

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন।আজকে প্রিয় মানুষের উপলক্ষে আমি রেদোয়ান মাসুদ এর "শুধু একটুখানি ভালোবাসা চাই "কবিতাটি আবৃত্তি করতে যাচ্ছি।আস্তে আস্তে আমার ভীষণ ভালো লাগতেছে আমার নিজের কাছে।এখন মোটামুটি বেশ সুন্দরভাবে আবৃত্তি করতে পারি।প্রতিটা মানুষ শুরুতে কিছুই পারে না।ঈদের ব্যস্ততার কারণে অনেক সুন্দর ভাবে কাজ করতে পারতেছি না, আমি একটিভ লিস্ট থেকে ছিটকে পড়েছি খুবই খারাপ লাগতেছে। আমি আবারও চেষ্টা করব নিজের অবস্থানটা ধরে রাখার জন্য। প্রতিটা মানুষ নিজ নিজ কর্ম ব্যস্ততায় দিন কাটাচ্ছে।দিন শেষে এখানে কাজ করতে না পারলে মনের ভিতরে ভীষণ অশান্তি লাগে কিছুই ভালো লাগেনা। প্রতিটা মানুষ চেষ্টা করে ব্যর্থ হচ্ছে কিন্তু আমার বাংলা ব্লগের প্রতিটা ইউজার এই কাজে সফল হয়েছে প্রথমত কেউ কিছুই পারত না এখন সবাই কোয়ালিটি ফুল পোস্ট করতে পারতেছে।আমার বাংলা ব্লগ ভালবাসার আরেক নাম এখানে প্রতিটা ইউজার নিজের দক্ষতার বহিঃ প্রকাশ ঘটাতে পারতেছে,আশা করি আপনারা এগুলো পছন্দ করবেন ।কবিতা আবৃত্তি প্রথমে পারতাম না, এখন আস্তে আস্তে পারতেছি। প্রতিটা মানুষ বেশ ভালো রকম কবিতা আবৃত্তি করতেছে। প্রতিটা মানুষের আবৃত্তি আমাকে ভীষণ অনুপ্রেরণা যোগায়। সত্য কথা বলতে আমি প্রথম প্রথম ইউজারদের দেখে অনুপ্রেরণা পেতাম। কবিতা আবৃত্তি করার জন্য এখন মোটামুটি বেশ ভালোই পারি অনেক সাহস হয়ে গিয়েছে। সকলের দোয়া করবেন আমার জন্য আমি যেন বেশ সুন্দরভাবে আস্তে আস্তে কবিতা আবৃত্তি করতে পারি প্রতিনিয়ত।আজকের মত আমি এই কবিতাটি আবৃত্তি করছি।

কবিতার নাম :শুধু একটুখানি ভালোবাসা চাই
কবি: রেদোয়ান মাসুদ
আবৃত্তি :@razuan12

কবিতার লাইনগুলোর নিম্নরুপ:

আমি সুখ চাই না
দুঃখগুলো চাই
হাজার দাবীর মাঝে শুধু একটি দাবী
যেন একটুখানি ভালোবাসা পাই।
আমি কান্না চাই না
কাঁদাতেও চাই না
শুধু একবুক জলের মাঝে যেন এক ফোটা
শিশিরের বিন্দু পাই।
আমি ঝর্ণা চাই না
ঝরের বেগে ভালোবাসাও চাই না
শুধু হাজার আঘাতের মাঝে
একটুখানি সহানুভূতি চাই।
আমি হাজার বছর বেঁচে থাকতে চাই না
কারো বোঝা হতেও চাই না
শুধু এতটুকুই চাই, যেন বিদায়ের বেলা
একটুখানি দেখা পাই।
আমি পুড়তেও চাই না
পোড়াতেও চাই না
শুধু ধুসর রোদ্র বেলা তোমার বুকের আড়ালে
একটুখানি ছায়া চাই।
আমি জিততে চাই না
হারতে চাই
শুধু পৃথিবীর সকল হতাশার মাঝে
একটুখানি প্রেরণা চাই।
আমি পূর্ণিমা চাই না
অমাবসস্যা চাই
শুধু অন্ধকার রাত্রির বেলা জোনাকির মত
একটুখানি আলো চাই।
আমি ভালোবাসতে বলছি না
ভালোবাসা দিতেও বলছি না
শুধু একটিবারের জন্য হলেও আগের মত
ভালোবাসার সুযোগ চাই।
Source

কবিতা আবৃত্তির লিংক

আজকের মত আমি এখানেই শেষ করলাম আমার কবিতা আবৃত্তি।প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি নিজের দক্ষতা গুলোকে ভালোভাবে প্রকাশ করার জন্য। কবিতা আবৃত্তি করতে আমি পারতাম না এখন আস্তে আস্তে বেশ ভালোই পারতেছি প্রতিটা ইউজরকে দেখে অনুপ্রেরণা পেয়ে নিজের ভিতরে দক্ষতা আনার চেষ্টা করতেছি। গত সপ্তাহে বলতে গেলে ঈদের ব্যস্ততা ও আত্মীয়-স্বজনের বাসায় ও বিয়ে খেতে গিয়ে আমার কাজ করা একবারই সম্ভব হয় নাই, তাও তথাপি চেষ্টা করেছি কাজ করার জন্য। এখন থেকে চেষ্টা করে যাবো ধারাবাহিকতা বজায় রেখে সুন্দরভাবে কাজ করার জন্য আপনাদের সহানুভূতি একান্তই কাম্য । মানুষের জীবনে ভালো ও খারাপ দুটি সময়ই আসে।সর্বদা আমাদের সংগ্রাম করে যেতে হবে। আপনারা সকলেই দোয়া করবেন আমার জন্য।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 2 months ago 

ভাইয়া আপনি রেদোয়ান মাসুদের অনেক গুলো কবিতা আবৃত্তি করেছেন। রেদোয়ান মাসুদ এর কবিতাগুলো পড়তে যেমন ভালো লাগে তেমনি আবৃত্তি শুনতেও ভালো। আপনি আজ রেদোয়ান মাসুদ এর খুব সুন্দর একটি কবিতা আবৃত্তি করেছেন। আপনার আবৃত্তি শুনে খুব ভালো লাগলো। আশা করি সামনে আরও আবৃত্তি শুনতে পারবো। ধন্যবাদ এত সুন্দর আবৃত্তি শেয়ার করার জন্য।

 2 months ago 

আমার কাছে কবিতা আবৃত্তি গুলো পড়ার পাশাপাশি আবৃত্তি করতেও ভালো লাগে। ভীষণ ভালো লাগলো। শুভেচ্ছা রইল আপনার জন্য দারুন ভাবে আবৃত্তি করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনার কবিতা আবৃত্তির কন্ঠ কিন্তু দারুন ভাইয়া। এর আগেও আপনার কবিতা আবৃত্তি শুনেছি। আজও বেশ সুন্দর একটি কবিতা দারাজ কন্ঠে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা আবৃত্তিটি শুনে বেশ মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ এমন সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর ভাবে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

যেকোনো কিছুই প্রথম প্রথম অনেকেই পারেনা কিন্তু চেষ্টা দ্বারা সবই সম্ভব। আপনি কবিতা চমৎকার ভাবে আবৃত্তি করেন। আর সেই ধারাবাহিকতাই আজকের দারুন একটি কবিতা আবৃত্তি করেছেন। আপনার এই কবিতাটি আবৃতি শুনে ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনার মন্তব্যটি অনেক ভালো ছিল। আশা করি সব সময় এভাবে পাশে থাকবে।

 2 months ago 

আপনি খুবই সুন্দর কবিতা আবৃত্তি করেছেন। এই আবৃত্তি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। অসাধারণ একটি কবিতা আমাদের মাঝে আবৃত্তি করলেন ভালো লাগলো কবিতাটি।

 2 months ago 

অত্যন্ত সুন্দর একটি মন্তব্য করেছেন। ভীষণ ভালো লাগলো আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন।

 2 months ago 

আপনি দেখছি সব সময় রেদোয়ান মাসুদের কবিতা গুলো আবৃত্তি করার চেষ্টা করেন। আপনি আজকে আমাদের মাঝে কবি রেদওয়ান মাসুদের একটি জনপ্রিয় কবিতা আবৃত্তি করেছেন। আপনার কন্ঠে কবি রেদোয়ান মাসুদের কবিতা টি আবৃত্তি শুনে বেশ ভালো লাগলো আমার কাছে। আপনি চমৎকার ভাবে আবৃত্তি করার চেষ্টা করেছেন।

 2 months ago 

আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত ভালোভাবে আবৃতি করার জন্য। আপনার মন্তব্যটি অনেকটা ভালো ছিল। আশা করি সব সময় এভাবে পাশে থাকবেন।

 2 months ago 
 2 months ago 

শুধু একটুখানি ভালোবাসা চাই চমৎকার একটি কবিতা। আপনি বেশ সুন্দর কবিতা আবৃত্তি করেন। প্রতিনিয়ত দেখতেছি রেদোয়ান মাসুদ এর কবিতা গুলো আবৃত্তি করে চলেছেন খুব ভালো। আপনার আবৃত্তি শুনে ভীষণ ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

ভালো লাগলো জেনে খুশি হলাম। চেষ্টা করে যাবো এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য। ধন্যবাদ।

 2 months ago 

আপনি প্রায় সময় রেদওয়ান মাসুদের কবিতাগুলো আবৃত্তি করেন। তবে খুব সুন্দর কবিতা আবৃত্তি করেন আপনি। খুবই ভালো লাগলো আপনার কবিতা আবৃত্তি শুনে। আর কবিতাটাও ভীষণ সুন্দর। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভাবে পুরো কবিতা আবৃত্তি করে শেয়ার করার জন্য।

 2 months ago 

উনার কবিতাগুলি আমার ভীষণ ভালো লাগে। উনার কবিতা গুলো বেশ বিরহের বিরহের কবিতা গুলো অনেক ভালো লাগে নিজের কাছে তাই আবৃতি করার চেষ্টা করি ধন্যবাদ।

 2 months ago 

ভাই এই প্লাটফর্মে কাজ করে অনেকে এখন সুন্দর সুন্দর কবিতা লিখতে এবং আবৃত্তি করতে পারে। তবে আজকে আপনি নিজের লেখা কবিতা খুব সুন্দর করে আবৃত্তি করেছেন। আপনার কবিতা আবৃত্তি অসাধারণ। এর আগেও আমি আপনার অনেক কবিতা আবৃত্তি শুনেছি। আসলে ভাই চেষ্টা করেছেন বিধায় এত সুন্দর কবিতা আবৃত্তি করতে পেরেছেন। ধন্যবাদ এত সুন্দর করে কবিতাটি আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনার মন্তব্যটি অনেক ভালো ছিল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58445.95
ETH 2616.08
USDT 1.00
SBD 2.41