ফটোগ্রাফি পোস্ট ||আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম, ☺️ আপনারা সবাই কেমন আছেন ?সবাইকে ঈদ মোবারক। ঈদের দিনে ঘুরতে গিয়েছিলাম তার মাঝে ফটোকপি করেছিলাম।আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি।প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে নিজের ফটোগ্রাফির দক্ষতা বাড়ানোর জন্য। আজকেও চেষ্টা করেছি সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি করার চেষ্টা করব।প্রতিনিয়ত ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে তারপর আপনাদের মাঝে শেয়ার করতে পেরে ভীষণ আনন্দিত।সব সময় চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত দারুণ কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার জন্য। আজকে আমি রেনডম ফুলের ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। ফুল আমাদের মনকে আলোকিত করে ফুলগুলো বেশ দারুন ছিল। বিভিন্ন অ্যাঙ্গেল থেকে আমি ফটোগ্রাফি করার চেষ্টা করেছি।আশা করি দেখবেন আস্তে আস্তে চমৎকার কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরবো।
🛤️পিকচার-১🛤️

IMG20240617175155.jpg

Location
Device : Reamle 8
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এইতো ঈদের দিন আমরা মেহেরপুরে গিয়েছিলাম। প্রথমেই আপনারা অনেক সুন্দর একটা দৃশ্য দেখতে পারতেছেন পানি পড়তেছে। ওর সামনে সুন্দর এ্যালমুনিয়াম দিয়ে নকশা তৈরি করা হয়েছে। অনেক সুন্দর এবং ঘাস গুলো অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে৷এটা মেহেরপুর পৌরসভা। পৌরসভার ভিতরে বেশ সুন্দরভাবে সাজিয়ে রেখেছে।

🛤️পিকচার-২🛤️

IMG20240617174503.jpg

Location
Device :Realme 8
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

ইনি একজন শরবত বিক্রেতা। আমরা মেহেরপুরে পৌঁছানোর পরও ভীষণ কষ্ট হচ্ছিল গলা শুকিয়ে যাচ্ছিল তাই পানির জন্য হাহাকার করছিলাম। অতঃপর আমরা লাস্টের দিকে একটা লোককে দেখতে পেলাম কিন্তু দুর্ভাগ্যবশত আমরা এই ধারে খায় দশ টাকা করে কিন্তু মেহেরপুরে ২০ টাকা ক্লাস নিচ্ছে একই জিনিস। আবার একটা জিনিস খেয়াল করে দেখছি একই জিনিস শহরে দাম বেশি গ্রামে দাম কম।তাও খেতে হল খুব কষ্ট হচ্ছিল বেশ ভালো লাগলো খুব একটা খারাপ না।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG20240617185320.jpg

Location
Device :Realme 8
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে টগর ফুল। আমি যাওয়ার পথে মোটরসাইকেলের তেল পুড়ছিলাম তখন আমার স্ত্রী অনেক ফুল দেখতে পেল তখন আমরা চিন্তা করলাম ফুলগুলো ফটোগ্রাফি করলে কেমন হয় ভীষণ ভালো লাগছিল এই ফুলগুলো সাদা আকৃতির এর আগেও আমি তুলে ধরার চেষ্টা করেছি এটা অনেকটা ভালো লাগতেছে একসাথে অনেকগুলো ছবি দেখে ভীষণ আনন্দিত।

🛤️পিকচার--৪🛤️

IMG20240617185330.jpg

Location
Device :Realme 8
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে নয়নতারা ফুল। আপনারা সকলেই চিনে থাকবেন এই নয়নতারা ফুলটি দেখতে বেশ চমৎকার লাগছিল। আমারও ইচ্ছা আছে এরকম ফুলের গাছ লাগানো যাতে করে ফুল দেখলেই মন ভালো হয়ে যায়। ফুল আসলেই মানুষের মনকে আলোকিত করে। দেখতে অনেক ভালো লাগে। ফুলগুলি বেশ সুন্দরভাবে ফুটে উঠেছে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG20240617185348.jpg

Location
Device :Realme 8
Photo Edit:Snapped
এটি হচ্ছে সাদা নয়ন তারা ফুল। সাদাটাও ভীষণ ভালো লাগতেছে কিছুটা টগর ফুলের মত লাগতেছে আমি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে তুলে ধরার চেষ্টা করছিলাম ফুল দেখলেই আমি ফটোগ্রাফি করার জন্য প্রস্তুত হয়ে যায় কারণ অভ্যাস হয়ে গিয়েছে।
🛤️পিকচার--৬🛤️

IMG20240617174135.jpg

Location
Device :Realme 8
Photo Edit:Snapped
এই লোকটি একজন হাঁসি বিক্রেতা। তিনি কিছু বুঝতে পারলে তার সন্তানের মুখে হাসি ফোটে। এরকম ছোট ছোট আকারে মানুষ চেষ্টা করতেছে। স্বাবলম্বী হওয়ার জন্য প্রতিটা মানুষই নিজ নিজ জায়গা থেকে চেষ্টা করতেছে। সাধারণ মানুষের এই মুহূর্তগুলো তুলে ধরতে পেরে আমি ভীষণ গর্বিত আমার ভীষণ ভালো লাগে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG20240617175153.jpg

Location
Device :Remle 8
Photo Edit:Snapped
এটি দেখতে পারতেছেন বাঘের একটা ভাস্কর্য তৈরি করা হয়েছে। অনেক দারুণ লাগতেছে। নিচে ঘাসগুলি বেশ সুন্দরভাবে ফুটে উঠেছে। এই পরিবেশটা অনেক ভালো লাগে তাই চেষ্টা করি মাঝে মাঝে যাওয়ার জন্য। অনেক সুন্দর সুন্দর মুহূর্ত তুলে ধরব আপনাদের মাঝে পরবর্তীতে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমি আমার ফটোগ্রাফি পর্ব এবং আজকে আপনাদের মাঝে কিছু রেনডম ফটোগ্রাফি করার চেষ্টা করেছিলাম। আমার ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে।আমি সব সময় চেষ্টা করি ভালো ফটোগ্রাফি করার জন্য।সবসময়ই ভালো লাগে ফুলের ফটোগ্রাফি ও পশুপাখি ফটোগ্রাফি করতে।আজকে কিছু ভিন্নমাত্রার ফটোগ্রাফি করার চেষ্টা করেছি সাধারণ মানুষের কর্ম জীবন নিয়ে। সামনে আরো সুন্দর ফটোগ্রাফি করার চেষ্টা করব। দোয়া করবেন আমার জন্য।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

বিভিন্ন রকমের এলোমেলো এরকম রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে অনেক সুন্দর লাগে। আপনি আজকে অনেক সুন্দর করে এই সবগুলো ফটোগ্রাফি করে সবার মাঝে উপস্থাপন করেছেন। এগুলো দেখে আমি জাস্ট মুগ্ধ হয়েছি। প্রত্যেকটা ফটোগ্রাফি এত সুন্দর ছিল যে জাস্ট মনোমুগ্ধকর লাগছিল দেখতে। এরকম সুন্দর ফটোগ্রাফি গুলো দেখলে সত্যি অনেক ভালো লাগে। বাঘের ভাস্কর্যের ফটোগ্রাফি দেখে প্রথমে ভেবেছিলাম এটা হয়তো সত্যিকারের বাঘ। মনে করেছিলাম চিড়িয়াখানা থেকে হয়তো বাঘের এই ফটোগ্রাফি করেছেন। কিন্তু পরে বুঝতে পারলাম এটা বাঘের ভাস্কর্য। সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ।

 last month 
 last month 

সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন , আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো স্বচ্ছ সুন্দর ছিল তবে ফুলের ফটোগ্রাফি গুলো বেশি ভালো লেগেছে যাই হোক শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

 last month 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুব ভালো লেগেছে। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি গুলো আর বাঘের ফটোগ্রাফিটি অসাধারণ ছিল।

 last month 

আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর লাগছে দেখতে । খুব নিখুত ভাবে তুলেছেন ছবি গুলো। সুন্দর আলোচনার মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে ।

 last month 

খুবই সুন্দর সুন্দর কিছু রেনডম ফটোগ্ৰাফি শেয়ার করেছেন। প্রতিটি ফটোগ্রাফি দেখতে অনেক সুন্দর লাগছে। তাছাড়া ফটোগ্রাফির পাশাপাশি চমৎকার বর্ণনা করে উপস্থাপন করেছেন। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

আপনি প্রতিনিয়ত ফটোগ্রাফি করার দক্ষতা বাড়িয়ে যাচ্ছেন এটা যেন বেশ ভালো লাগলো। আজকে আপনি খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন। ভিন্ন ধরনের ফটোগ্রাফি বলে বেশ ভালো লেগেছে। সুন্দর বর্ণনা করেছেন ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 last month 

আপনার তোলা সবগুলো ফটোগ্রাফি যেমন সুন্দর ছিল তেমনি দেখতেও ভালো লেগেছে। সবগুলো ফটোগ্রাফি আপনি ভিন্ন ভিন্ন জায়গা থেকে তুলেছেন দেখে বুঝতে পারছি। আর ফটোগ্রাফি গুলো ও ভিন্ন ভিন্ন ছিল। আপনি কিন্তু অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারেন, এটা নতুন করে বলার মতো কিছু নেই। সবগুলো ফটোগ্রাফি যেমন সুন্দর করে শেয়ার করেছেন, তেমনি সুন্দর করে বর্ণনাও তুলে ধরলেন দেখে ভালো লাগলো। এখানে থাকা সবগুলো ফটোগ্রাফি দারুন ছিল।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

গরমের দিনে শরবত এর চাহিদা সবসময় বেশি থাকে। মেহেরপুর পৌরসভার ফটোগ্রাফি টা বেশ সুন্দর লাগছে। মাটির তৈরির বাঘটাও খারাপ না। সবমিলিয়ে বেশ চমৎকার করেছেন ফটোগ্রাফি গুলো ভাই। খুবই সুন্দর লাগছে। ধন্যবাদ আমাদের সাথে ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 66052.74
ETH 3320.33
USDT 1.00
SBD 2.69