ট্রাভেল পোস্ট ||কুষ্টিয়ার ধোঁয়া রেস্টুরেন্টে গেছিলাম আমরা 🫰🎇♨️

in আমার বাংলা ব্লগ2 months ago

IMG_20240609_191207.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

ট্রাভেল

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে ট্রাভেল পোস্ট নিয়ে হাজির হলাম।মাঝেমধ্যে ভ্রমণ করতে বেশ ভালই লাগে। মন ভালো থাকে তাই আমি চেষ্টা করি মাঝেমধ্যে ভ্রমন করার জন্য।আজকে আমি আপনাদের মাঝে কুষ্টিয়ায় ধোঁয়া রেস্টুরেন্টে গিয়েছিলাম। সেখানে বেশ ভালো একটা মুহূর্ত উদযাপন করেছিলাম অনেক ক্লান্ত হওয়ার পর আমরা সেখানে গিয়েছিলাম কিছু সুন্দর মুহূর্ত কাটানোর চেষ্টা করেছি। ওখানকার পরিবেশটা অনেক অনেক ভালো লেগেছে। বেশ কয়েকটা রেস্টুরেন্ট এর মধ্যে ওদের পরিবেশটা সবথেকে বেশি ভালো লাগে আমার কাছে।তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক আজকের পোস্টের আলোচনাটি

IMG20240508121133.jpg

Device: Relame 8 5G

এরপর আমরা ভিতরে ঢুকলাম। আপনারা দেখতে পারতেছেন সামনের গেটটা ঢোকার রাস্তা এবং পুরো এয়ারকন্ডিশন রুমটা। সামনে বসার জন্য একটি দোলনা আছে তার পাশে সুন্দর ডেকোরেশন করে সোফা রেডি করা আছে। ওখানে মানুষ ছবি তুলে বিশেষ করে এখন মানুষ ছবি তোলার জন্য রেস্টুরেন্টে বেশি যায় তাই আকর্ষণীয় ভাবে জায়গা গুলি তৈরি করা হয়।তারপর আমরা দুজন ছবি উঠালাম। ওখানে কিছুক্ষণ বসলাম অতঃপর আমরা অর্ডার করলাম।

IMG_20240609_191135.jpg

Device: Relame 8 5G

তারপর খাবারগুলো চলে আসলো। বেশ মজাদার হয়েছিল খাবার গুলি।চিকেন ফ্রাই ও চিকেন শর্মাটা বেসন ভালই লাগছিল খেতে, ফ্রাইড রাইসটা খুব একটা ভালো লাগছিল না খেতে।তাও খেলাম কষ্ট করে খাবার নষ্ট করা কখনো ঠিক না।দুজন বেশিয়া মজা করে এক মুহূর্তটি উদযাপন করলাম।এরপর আমরা খাওয়া-দাওয়ার পর আবারো ছবি তোলার জন্য চলে গেলাম তার পাশে সুন্দর একটি মিরর আয়ানাতে।

IMG20240508122948.jpg

তারপর সে আবারও একটা ছবি তুলে দিল খাবারের সাথে। আমরা কোন জায়গায় গেলেই ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে পড়ে কারণ আমাদের মাথায় থাকে স্টিমিট প্ল্যাটফর্মে পোস্ট করতে হবে আমাদের খাওয়ার পাশাপাশি এখানেও পোস্ট করা হয়ে যায় ব্যাপারটা বেশ সুন্দর।

IMG20240508121914.jpg

তারপরে আয়নায় নিজের ছবি দেখতে পারতেছি। এই একমাত্র কারণ আমার সহধর্মিনী। প্রিয় মানুষটির সাথে ছবি তুলতে ভীষণ ভালো লাগে। সে অনেক সুন্দর করে আমাকে ছবি তুলে দেয়।সে আমাকে যেভাবে বলে আমি সেভাবে দাঁড়াই 😬😁তার ছবি তোলার স্টাইল দেখলে আপনার পাগল হয়ে যাবেন।

IMG20240508121022.jpg

অতঃপর তারপর আমরা খাওয়া-দাওয়া শেষ করে কিছু গল্প করলাম অতঃপর আমরা পেমেন্ট সম্পূর্ণ করে চলে আসলাম সব থেকে ভালো লেগেছে ওখানকার ডেকোরেশন ও যারা কাজ করছিল তাদের ব্যবহার অনেক ভালো ছিল। সব মিলিয়ে বেশ্যার দারুন একটা মুহূর্ত উদযাপন করার চেষ্টা করেছি এবং ভেতরের পরিবেশটা আসলে অনেক সুন্দর আপনারা যদি ইচ্ছা করেন যেতে পারেন তাদের খাবারের মান অনেক সুন্দর দশের মধ্যে ১০/৮।আজকের মত এখানে শেষ করলাম আবার নতুন কোন ভ্রমণ কাহিনী নিয়ে হাজির হবো।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 
 2 months ago 

বেশ অনেক অনেক ভালো লাগলো আপনাদের সুন্দর এই মুহূর্ত দেখে। যেখানে প্রিয়জনের সাথে একত্রে রেস্টুরেন্টে খাওয়া দাওয়ার আনন্দঘন মুহূর্ত আমাদের মাঝে ব্যক্ত করেছেন। পাশাপাশি আপনার প্রিয়জন খুব সুন্দর ফটো ধারণ করতে পারে এটাও নিশ্চিত হলাম দেখে। বেশ অসাধারণ ছিল আপনাদের আজকের এ ব্লগ।

 2 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য । জায়গাটি ভীষণ সুন্দর মাঝেমধ্যে যাওয়া সুযোগ হলে।

 2 months ago 

আপনার লেখা পড়তে সবসময়ই বেশ ভালো লাগে আমার ভাইয়া। বিশেষ করে আপনার প্রতিদিনকার পোস্টের মধ্যেও আপনি আপনার সহধর্মিনীর প্রতি আপনি যেভাবে আপনার ভালোবাসা ও হালকা খুন্সুটি তুলে ধরেন তা আমার পড়তে বেশ ভালো লাগে। দুজনে বেড়াতে গিয়েছিলেন দেখে ভালো লাগলো, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 months ago 

চেষ্টা করি ভাই নিজের সাধ্যমত। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই সবসময় সুন্দর মন্তব্য করার জন্য। জায়গাটি অনেক সুন্দর।

 2 months ago 

মাঝে মাঝে ঘুরতে যেতে অনেক ভালো লাগে। আর যদি সুন্দর কোন রেস্টুরেন্টে হয় তাহলে তো আরো বেশি ভালো লাগে। লোভনীয় সব খাবারগুলো দেখে ভালো লাগলো ভাইয়া। আপনার কাটানো সুন্দর মুহূর্ত গুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 months ago 

বেশ দারুন লাগলো। আপনার মন্তব্যটি অনেক সুন্দর ছিল ভাইয়া। ঘোরাঘুরি করতে ভীষণ ভালো লাগে। আশা করি সব সময় পাশে থাকবেন।

 2 months ago 

সেখানে যেই যাক না কেন ঝুলন্ত দোলনায় বসে ছবি ওঠে 🙂 আর রেস্টুরেন্টের পরিবেশটা আমার কাছেও বেশ ভালো লাগে। তবে ভাই তিন গোলি সামনেই আমাদের বাসা একটু বললে দেখা হতো।

 2 months ago 

এবার যদি যায় অবশ্যই আপনার বাসায় যাব ভাই, জানতাম না ওখানে আপনার বাসা। অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে বসে থাকার জন্য।

 2 months ago 

বাহ ভাইয়া আপনি তো রেস্টুরেন্টে গিয়ে খুব ভালো সময় কাটিয়েছেন।কুষ্টিয়ার ধোঁয়া রেস্টুরেন্টে এর পরিবেশ বেশ অসাধারণ। আসলে রেস্টুরেন্টে গেলে মন সতেজ হয়ে যায়। তবে গ্লাসের সামনে দাঁড়িয়ে খুব সুন্দর একটি ছবি তুলেছেন। রেস্টুরেন্টে খুব সুন্দর সময় কাটিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

পরিবেশ যেখানে ভালো সেখানে যাওয়ার চেষ্টা করি। ওখানকার পরিবেশটা অনেকটাই বেশ সুন্দরও সতেজ। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 61119.19
ETH 2615.15
USDT 1.00
SBD 2.65