লাইফস্টাইল পোস্ট ||সহধর্মিনীর অপারেশন ও ব্যস্তময় দিন😓😭💔

in আমার বাংলা ব্লগlast month

IMG_20240430_195142.jpg

Device : Realme 8 5G

আমি আন্তরিকভাবে দুঃখিত! অপারেশনের জন্য দুই দিন কুষ্টিয়া অবস্থান করেছি তাই নিজের একটিভিটিস ধরে রাখতে পারি নাই। তারপরও অনেক কষ্টের মাঝে পোস্ট করেছি ও কমেন্টস করার চেষ্টা করেছি।

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

সকলের কাছে দোয়া প্রার্থী প্রিয় মানুষটি অসুস্থ। নাকের পলিপাস অপারেশন করা হয়েছে। আপনারা সকলে দোয়া করবেন।

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল নেই। আমি আজকে আপনাদের মাঝে লাইফ-স্টাইল পোস্ট নিয়ে আসছি। অনেকদিন ধরেই সে পলিপাসে আক্রান্ত হয়েছিল।তার অনেক কষ্ট হতো। চোখের সামনে যখন হাঁচি তুলতো কোনমতেই ঠিক হতো না, চোখের সামনে এরকম কষ্ট দেখে নিজের অনেক খারাপ লাগতো। মনে মনে আশা করতাম যে অপারেশনটা হয়ে গেলে কষ্টটা কমে যেত। তো আমি ভেবেছিলাম যে কিছু টাকার জমিয়ে আমি অপারেশনটা করব কিন্তু আস্তে আস্তে অনেক টাকার প্রয়োজন হয়ে যাচ্ছে কিন্তু বাবার সহযোগিতার মাধ্যমে অপারেশন করতে সক্ষম হলাম আমিও পারতাম কিন্তু এই টাকা দিয়ে অপারেশন করতে গেলে আর কিছুই থাকতো না। তারপরও স্টিমিটের মাধ্যমে বেশ সুন্দরভাবে চলতে পারতেছি। দাদাকে অসংখ্য ধন্যবাদ আমাদের সবসময়।

IMG20240429084641.jpg

তো আগের দিন আমার আব্বু ও শাশুড়ি গিয়েছিল। সেদিন অপারেশন করার কথা থাকলেও সেদিন হয়েছিল না, তারপরের দিন ডেট দিয়েছিল।তার জন্য আমরা আজকে সকাল সকাল বেরিয়ে পড়লাম। প্রথমত সিএনজিতে যাওয়ার জন্য প্রস্তুতি নিলাম অতঃপর বাস পেয়ে গেলাম তারপর আমরা চলে গেলাম বাস এ করে। একটু ভয় করছিল আজকে তার জীবনে প্রথম অপারেশন। মনের ভিতর অনেক আস্থা ছিল না।তাও তাকে সাহস দেয়ার চেষ্টা করতেছি, সব সময় হাসানোর চেষ্টা করতেছি প্রতিনিয়ত। তারপর আমরা সনো টাওয়ারে গিয়ে পৌঁছালাম।

IMG20240429095446.jpg

Device: Relame 8 5G

তারপর আপনারা দেখতে পারতেছেন সোনো টাওয়ার এটা। এটি সাত তলা বিশিষ্ট আমরা অবস্থান করতেছিলাম। উঠানামা করতে কষ্ট হচ্ছিল।বর্তমানে ডাক্তার আর উকালতি এদের পেশা প্রায় এক হয়ে গেছে কিভাবে ডাকাতি করে মানুষের কাছ থেকে টাকা নিতে হয় এদের কাছে শিখতে হবে।অতঃপর আমরা দশ হাজার টাকায় মিটমাট করলাম। তাদের ব্যবহার আচরণ সবকিছুই অসন্তোষজনক ছিল। আমাদের আসতে বলেছিল সকালে কিন্তু আমরা অনেক সকালে তাদের কোন খোঁজই নাই। তাদের কোন গুরুত্ব নাই অতঃপর আমাদের দুই থেকে তিন ঘন্টা বসিয়ে রেখে আবারো একটা সময় ডেট দেওয়ার কথা বলে বলল যে, বিকালে অপারেশন হবে তাও আমরা বসে ছিলাম। তারপর হুট করে এসে বলতেছে, অপারেশন তখন মনের ভিতর একটু ভয় কাজ করছিল।আমার সহধর্মিনী ঘুমিয়ে ছিল সে ভীষণ ভয় পেয়েছিল।তারপর আব্বু ও শাশুড়ি কাছে ছিল না, তাদের ফোন করে ডেকে নিলাম।জীবনে প্রথম একটা অভিজ্ঞতা হলো যে অপারেশন থিয়েটারের ভিতরে প্রিয় মানুষ আর আমি এখানে অপেক্ষা করছিলাম।

IMG20240429110143.jpg

তারপরে লোকটিকে দেখতে পারতেছেন, ৫০ বছর চাকরি করার পর এখন শেষ বয়সে সেখানে গার্ড দিচ্ছে। তার জীবন বৃত্তান্ত শুনলাম। আসলে পুরুষ মানুষ সব সময় একটা দায়িত্বের ভিতর চলে, তারা কখনোই বসে থাকতে পারেনা।তারপর আমি ওখানে বসে ছিলাম যখন প্রিয় মানুষটিকে নিয়ে গেল। বুকের ভিতর কেমন একটা কম্পন সৃষ্টি হয়েছিল এবং ভীষণ খারাপ অনুভব করছিলাম।এরকম মুহূর্ত নাটকের দেখতাম যে বাড়ির সকলের মিলে অপেক্ষা করে আজকে আমার সাথে অভিজ্ঞতা হয়ে গেল বাস্তবে

IMG20240429100459.jpg

তারপর বিশ মিনিট পর সে বের হয়ে আসলো তার মুখটি দেখে আমি হতবাক হয়ে গেছিলাম। তার কোন জ্ঞান ছিল না। এরকম মুহুর্তু যে ব্যক্তি দেখবে তারই মাথা খারাপ হয়ে যাবে।আসলে মানুষের প্রতি মায়া হয়ে গেলে তার প্রতি আরো ভালোবাসা কাজ করে।তাকে দেখে আর নিজেকে আটকাতে পারলাম না।তারপর আমি ভেংগে পড়ছিলাম অনেক।সেও খুব কেঁদে উঠছিল ২০ থেকে ৩০ মিনিট তাকে থামানো যাচ্ছিল না। পানির জন্য অনেক কস্ট হচ্ছিল কিন্তু ডাক্তার মানা করছিল পানি দিতে। তা চুরি চুরি করে তাকে দিয়েছিলাম তার মন মানছিল না। তারপর ওখানে রিলিজের কথা হলেও সে সুস্থ হয়েছিল না তারপরে একদিন থাকতে হলো ওখানে৷অতঃপর সে একটু সুস্থ হয়ে উঠল অতঃপর আমরা পরের দিন চলে আসলাম। আশা করি আপনারা তার জন্য দোয়া করবেন সে যেন দ্রুত সুস্থ হয়ে উঠে যায়।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 
 last month 

আমি প্রথমে আপনার সহধর্মিনী এর জন্য সুস্বাস্থ্য কামনা করছি আল্লাহ যেন দ্রুত উনাকে সুস্থ করে দেন। আপনার সহধর্মীকে নাকের পলিপাস অপারেশনের জন্য সনো টাওয়া নিয়ে অপারেশন করার অনুভূতি টা শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো। আসলে প্রিয় মানুষটি অসুস্থ থাকলে ভালো লাগেনা। আমি দ্রুত তার সুস্থতা কামনা করছি। ধন্যবাদ সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

প্রথমে আমি আপনার সহধর্মিনীর সুস্থতা কামনা করছি মহান সৃষ্টিকর্তা যেন তাকে দ্রুত সুস্থ করে দেন। আসলে অপারেশন করাটা অনেক ভয়ের একটা বিষয়। আমিও খুব চিন্তার মধ্যে ছিলাম আপনাদের ভাবিকে নিয়ে যদি সিজার করা লাগে। মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে সিজার করার প্রয়োজন হয়নি। অপারেশন করলে মনের মধ্যে কেমন জানি একটা ভয় কাজ করে।

 last month 

নিজের প্রিয় মানুষ যখন অসুস্থ হয়ে যায় তখন খুবই খারাপ লাগে।আর আপনার স্ত্রী অসুস্থ জেনে খারাপ লাগলো।তারপরও ভালোভাবে অপারেশন করেছেন আশা করি ভালো হয়ে উঠবে তাড়াতাড়ি।আসলেই ডাক্তার ও উঁকিল এরা মানুষের সেবা করার বদলে ব্যবসায়িক হয়ে উঠেছে।জলের পিপাসা লাগলে ঠিক থাকা কঠিন হয়ে যায়, যাইহোক শুভকামনা রইলো আপনাদের জন্য।

 last month 

বর্তমান সময়ে নাকের পলিপাস কম বেশি সবার রয়েছে। নিয়ম ভাবে চললে ঠিক থাকে। আর নিয়মের বাইরে গেলে আবার দেখা যায়। আপনার ওয়াইফ এর নাকের পলিপাস এর জন্য অপারেশন করেছেন জেনে ভালো লাগলো। তবে সাবধানে থাকতে হবে। লেখা গুলো পড়ে ভালো লাগলো পাশে থেকে সাহস দেওয়ার চেষ্টা করেছে। দোয়া এবং শুভ কামনা রইলো সব ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ।

 last month 

নিজের প্রিয় মানুষ টি অসুস্থ খুবই কষ্ট হয়।জীবনের প্রথম কোনো অপরেশন হলে সত্যি অনেক ভয় কাজ করে।আপনার সহধর্মিনীর সুস্থতা কামনা করছি ভাইয়া।আপনার অনুভূতি টি আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 last month 

প্রথমেই আপনার সহধর্মীনীর সুস্থতা কামনা করছি৷ উনার অপারেশন করেছেন এবং অপরেশন করাটা একেবারেই ভয়ের একটি বিষয়৷ যদি কোন ধরনের দুর্ঘটনা হয়ে যায় তাহলে তো অনেক কিছু হয়ে যেতে পারে৷ তবে আপনার ক্ষেত্রে সবকিছু ঠিকঠাকভাবে হয়েছে এবং আশা করি সৃষ্টিকর্তা ওনাকে অতি তাড়াতাড়ি সুস্থ করে দিবেন৷

 last month 

হস্পিটালটা অনেক বড়ই দেখলাম। তবে তাদের ব্যবহার আচরণ এত অসন্তোষজনক কেন ছিলো,সেটা বুঝলাম না। আসলে এখন ডাক্তাররা তো আর সেবার নিয়তে ডাক্তার হয় না বা সার্ভিস দেয় না। তারা এখন পেশেন্টকে বাজারের গরু মনে করে। এখন ডাক্তাররা অর্থটাকে বেশি প্রাধান্য দেয়। যায়হোক ঠিকভাবে অপারেশন হয়েছে শুনে ভালো লাগলো। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66687.47
ETH 3486.23
USDT 1.00
SBD 3.19