কবিতা আবৃত্তি ||নীরবেই কাঁদব||রেদুয়ান মাসুদ

in আমার বাংলা ব্লগ2 months ago

Picsart_24-04-18_16-17-45-308.jpg

picsart থেকে এডিট

standard_Discord_Zip.gif

standard_Discord_Zip.gif

picsart থেকে এডিট করা

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

আসসালামু আলাইকুম। সবাইকে ঈদ মোবারক এবং ঈদের শুভেচ্ছা রইল সবার প্রতি। আজকে ঈদের ব্যস্ততার মাঝেও পোস্টটি করলাম। আপনারা সবাই কেমন আছেন। আশা করি ভালো আছেন।আজকে আমি রেদোয়ান মাসুদ " নীরবেই কাঁদব"কবিতাটি আবৃত্তি করতে যাচ্ছি।আস্তে আস্তে আমার ভীষণ ভালো লাগতেছে আমার নিজের কাছে।এখন মোটামুটি বেশ সুন্দরভাবে আবৃত্তি করতে পারি। প্রথমে নিজের কাছে অনেক ভয় লাগতো। এখন খুব একটা ভয় লাগে না।কবিতা আবৃত্তি আমি আমার বাংলা ব্লগের মাধ্যমেই শিখেছিলাম। তাদের দেখে অনুপ্রেরণা পেয়ে আমি প্রথম সাহস করেছিলাম কবিতা আবৃত্তি করার জন্য। তারপর আস্তে আস্তে উন্নতি হচ্ছিল তারপর এখন নিজের কাছে ভীষণ ভালো লাগে।আশা করি মন্তব্য করে জানাবেন কেমন হলো। আজকেও শত ব্যস্ততার মাঝে পোস্টটি করে রাখলাম।জীবন কোন দিকে যাচ্ছে কিছুই বুঝতে পারতেছি না, এই কম বয়সে বাস্তবতা দেখতেছি ও শিখতেছি। বাস্তবতা মেনে প্রতিনিয়ত জীবনের সাথে তাল মিলিয়ে টিকে থাকতে হয়েছে। আজকের মত আমি এই কবিতাটি আবৃত্তি করছি।

কবিতার নাম : নীরবেই কাঁদব
কবি: রেদোয়ান মাসুদ
আবৃত্তি :@razuan12

কবিতার লাইনগুলোর নিম্নরুপ:

আমি নীরবেই কাঁদব
নীরবেই হাসব,
কখনও বলব না আর
আমার কান্না পাচ্ছে দেখে যাও একবার ।
.
আমি নীরবেই জ্বলব
নীরবেই মরব
কখন বলব না আর
মরার বেলা এই তৃষ্ণার্ত ঠোটে একফোটা জল দাও একবার।
.
আমি নীরবেই সইব
নীরবেই দেখব
কখনও বলব না আর
পোড়া হৃদয়খানি দেখে যাও একবার ।
.
আমি নীরবেই ভালবাসব
নীরবেই হৃদয়ে রাখব
কখনও বলব না আর
কত ভালভালবাসি তোমায় চেয়ে দেখ একবার ।
.
আমি নীরবেই ভাবব
নীরবেই কাছে রাখব
কখনও বলব না আর
একবার কাছে এসে দেখে যাও মুখটি আমার ।
.
আমি নীরবেই অদৃশ্য হব
নীরবেই চলে যাব
কখনও বলব না আর
চির তরে চলে যাচ্ছি বিদায় দাও এবার ।

Source

কবিতা আবৃত্তির লিংক

আজকের মত আমি এখানেই শেষ করলাম আমার কবিতা আবৃত্তি। আশা করি প্রতিটা মানুষের ঈদ ভালো কাটবে এবং নিচের পরিবার আত্মীয়-স্বজন নিয়ে সুন্দরভাবে যেন দিনটি উদযাপন করতে পারেন। এই কামনাই করি, দোয়া রাখবেন আপনারা সকলে। আপনারা দোয়া করবেন আমার জন্য।অনেক কিছু পর আবারও সুন্দরভাবে কাজে ফিরতে পারতেছি। আমি আমার সর্বোচ্চ দিয়ে কাজ করে যাব। আশা করি আপনারা সকলেই পাশে থাকবেন।চেষ্টা করলে প্রতিটা মানুষ সব কাজে জয়ী হতে পারবে। যদি তার ভেতর বিশ্বাস ও আত্মবিশ্বাস থাকে। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিজের অবস্থানটা ধরে রাখার জন্য। জীবন বড়ই অদ্ভুত। প্রতিনিয়ত জীবনকে সুন্দর রাখতে জীবনের মত চলতে হলে স্বাভাবিক থাকতে হচ্ছে প্রতিনিয়ত।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 2 months ago 

আমার কাছে মনে হয় মানুষ চেষ্টা করলে সবই পারে। জীবনে জীবন মানুষকে অনেক কিছুই শিখিয়ে দেয়। অনেক না পারাগুলো একটা সময় অভ্যাসে পরিণত হয়ে যায়। তেমনি আপনি সাহস করে কবিতা আবৃত্তি করছেন আশাকরি সামনে আরো অনেক ভালো আবৃত্তি করতে পারবেন। আজকের কবিতা আবৃত্তিটা অনেক সুন্দর হয়েছে ভাইয়া। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা আবৃত্তি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনার কবিতা আবৃত্তি দেখে অনেক ভালো লাগলো। আসলে ভাইয়া এখন কবিতা তেমন পড়া হয় না বলে চলে। তবে আমার বাংলা ব্লগ কবিতা দেখলে পড়তে মিস করি না। আপনার কবিতা আবৃত্তি চমৎকার হয়েছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। আমিও প্রথমত কবিতা আবৃতি করতে পারতাম না, কবিতা পড়তাম না। এখন আস্তে আস্তে পারতেছি।

 2 months ago 

খুব সুন্দর একটি কবিতা আবৃত্তি করেছেন ভাইয়া। আপনার কন্ঠে কবিতাটি শুনে খুবই ভালো লাগলো। খুব সুন্দর ভাবে আমাদের মাঝে আবৃত্তি করেছেন কবিতাটি। কবিতাটি এর আগে কখনো শোনা হয়নি। সুন্দর একটি কবিতা আবৃতি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

ধন্যবাদ আপু সবসময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি সব সময় এভাবে পাশে থাকবেন।

 2 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন কবিতা আবৃত্তি। আপনার পোস্ট দেখে খুবই ভালো লাগলো যে আপনি নিজেই কবিতা আবৃত্তি করেছেন খুব সুন্দর করে। আপনার কবিতা আবৃত্তির সত্যি খুবই দারুণ হয়েছে ভাইয়া। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা আবৃতি করে আমাদের মাঝে শেয়ার করে দেখার ও শোনা্য সুযোগ করে দেওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনার মন্তব্যটি বেশ সুন্দর ছিল। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago (edited)

নীরবেই কাঁদব কবিতাটি আজকে প্রথম শুনলাম ও পড়লাম। আপনার কন্ঠে কবিতাটি শুনতে পেরে খুবই ভালো লাগলো। এরকম সুন্দর একটি কবিতা আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

আজকে প্রথম শুনলেন, আমিও প্রথম শুনলাম তাই চেষ্টা করেছি আবৃত্তি করার জন্য। ধন্যবাদ আপু পাশে থাকার জন্য।

 2 months ago 
 2 months ago 

আজকে আপনি আমাদের মাঝে অনেক সুন্দর একটি কবিতা আবৃত্তি করে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লেগেছে আমার। আপনার কন্ঠে আবৃত্তি শুনে বেশ ভালো লাগলো এই জন্য কবিতাটাও দারুণ ছিল। আশা করব আপনি এভাবেই সুন্দর সুন্দর কবিতা আমাদের মাঝে আবৃত্তি করে শোনাবেন।

 2 months ago 

আজ আপনি আমাদের মাঝে কবিতা আবৃত্তি করে শুনিয়েছেন। আপনার কন্ঠে আবৃত্তি শুনে ভালো লাগলো। কবিতা আমার খুবই প্রিয় জিনিস। আমি কবিতা আবৃত্তি করতে ভালোবাসি কবিতা লিখতেও পছন্দ করি। এজন্য আপনার কবিতাটা শুনতে বেশি ভালো লেগেছে।

 2 months ago 

খুবই চমৎকার একটি কবিতা আবৃত্তি করেছেন ভাইয়া।খুব সুন্দর হয়েছে আপনার কবিতা আবৃত্তি।দুর্দান্ত ভাবে কবিতাটি আবৃত্তি করেছেন।প্রতিটা লাইন বেশ গুছিয়ে উপস্থাপন করেছেন।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65200.45
ETH 3535.76
USDT 1.00
SBD 2.45