কবিতা আবৃত্তি ||একটি কবিতা লিখবো বলে||রেদোয়ান মাসুদ

in আমার বাংলা ব্লগlast month

Picsart_24-06-13_09-50-32-840.jpg

picsart থেকে এডিট

picsart থেকে এডিট করা

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন।আজকে প্রিয় মানুষের উপলক্ষে আমি রেদোয়ান মাসুদ এর "একটি কবিতা লিখবো বলে"কবিতাটি আবৃত্তি করতে যাচ্ছি।আস্তে আস্তে আমার ভীষণ ভালো লাগতেছে আমার নিজের কাছে।এখন মোটামুটি বেশ সুন্দরভাবে আবৃত্তি করতে পারি।প্রতিটা মানুষ শুরুতে কিছুই পারে না। প্রতিটা মানুষ চেষ্টা করে ব্যর্থ হচ্ছে কিন্তু আমার বাংলা ব্লগের প্রতিটা ইউজার এই কাজে সফল হয়েছে প্রথমত কেউ কিছুই পারত না এখন সবাই কোয়ালিটি ফুল পোস্ট করতে পারতেছে।আমার বাংলা ব্লগ ভালবাসার আরেক নাম এখানে প্রতিটা ইউজার নিজের দক্ষতার বহিঃ প্রকাশ ঘটাতে পারতেছে,আশা করি আপনারা এগুলো পছন্দ করবেন ।কবিতা আবৃত্তি প্রথমে পারতাম না, এখন আস্তে আস্তে পারতেছি। প্রতিটা মানুষ বেশ ভালো রকম কবিতা আবৃত্তি করতেছে। প্রতিটা মানুষের আবৃত্তি আমাকে ভীষণ অনুপ্রেরণা যোগায়। সত্য কথা বলতে আমি প্রথম প্রথম ইউজারদের দেখে অনুপ্রেরণা পেতাম। কবিতা আবৃত্তি করার জন্য এখন মোটামুটি বেশ ভালোই পারি অনেক সাহস হয়ে গিয়েছে। আজকের মত আমি এই কবিতাটি আবৃত্তি করছি।

কবিতার নাম :একটি কবিতা লিখবো বলে
কবি: রেদোয়ান মাসুদ
আবৃত্তি :@razuan12

কবিতার লাইনগুলোর নিম্নরুপ:

একটি কবিতা লিখবো বলে
জেগে আছি হাজার রাত
চেয়ে আছি তোমার পানে
ডায়রি খুলে বসে আছি আজ।
একটি কথা বলবো বলে
মুখ খুলতে চেয়েছি শতবার
বলতে পারিনি বলে
মন খারাপ করে আছি অতপর।
একটিবার তোমাকে ছুবো বলে
এগিয়ে রেখেছি দুটি হাত
ছুঁতে গিয়েও পারিনি অবশেষে
মুখেতে তাই পরেছে ভাঁজ।
একটিবার তোমার পাশে বসবো বলে
অপেক্ষায় আছি কত রাত
পারবো কিনা জানিনা তবে
আজও চেয়ে আছি পথ।
একটিবার তোমায় ভালোবাসবো বলে
হৃদয়কে দিয়েছি নতুন সাজ
ভালোবাসি বলতে পারিনি বলে
দু’চোখে ভাসছে অশ্রু আজ।
Source

কবিতা আবৃত্তির লিংক

আজকের মত আমি এখানেই শেষ করলাম আমার কবিতা আবৃত্তি।প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি নিজের দক্ষতা গুলোকে ভালোভাবে প্রকাশ করার জন্য। কবিতা আবৃত্তি করতে আমি পারতাম না এখন আস্তে আস্তে বেশ ভালোই পারতেছি প্রতিটা ইউজরকে দেখে অনুপ্রেরণা পেয়ে নিজের ভিতরে দক্ষতা আনার চেষ্টা করতেছি। এই সপ্তাহে খুব একটা ভালো কাজ করতে পারি নাই, এই সপ্তাহ থেকে একটু ভালো কাজ করার চেষ্টা করতেছি পারিপার্শ্বিক কারণে বেশ হতাশ গ্রস্ত ছিলাম। আপনারা সকলেই পাশে থাকবেন। প্রতিটা মানুষ নিজ নিজ জায়গা থেকে ভালো কাজ করার জন্য চেষ্টা করে যাচ্ছে। আমিও চেষ্টা করতেছি সামনে যেন আরো সুন্দরভাবে আরো চেষ্টা করতে পারি। মানুষের জীবনে ভালো ও খারাপ দুটি সময়ই আসে।সর্বদা আমাদের সংগ্রাম করে যেতে হবে।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 last month 

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ওয়াও ভাই আপনি অনেক ভালো আবৃত্তি করেছেন দেখছি তবে সাউন্ডে ইকো আরেকটু কম হলে কবিতাটা আরো সুমধুর লাগতো শুনতে। ভালোবাসার মানুষকে ভালবাসার কথাটা না বলতে পারাটা সত্যিই অনেক বেশি কষ্টের। অসংখ্য ধন্যবাদ ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 last month 

চেষ্টা করব পরেরবার থেকে সুন্দর ভাবে কবিতা আবৃত্তি করার জন্য। অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে থাকার জন্য।

 last month 

ভাই আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি কবিতা শেয়ার করেছেন। আমার কাছে খুবই ভালো লাগলো বউ এই কবিতাটি আপনার নিজের লেখা। আরো একটা বিষয় ভালো লাগলো যে এই কবিতাটি আপনি নিজে লিখেছেন এবং নিজ গলায় খুব সুন্দর করে বলেছেন। সেই সাথে আমাদের মাঝে শেয়ার করলেন দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

আপনার মন্তব্যটি অনেক সুন্দর ছিল। আমার ভীষণ ভালো লাগতেছে। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন।

 last month 

আপনি আজকে খুবই চমৎকার একটি কবিতা আবৃত্তি করেছেন। আপনার আবৃত্তিটা আমার কাছে বেশ ভালো লেগেছে। আর কবিতাটা খুব চমৎকার একটি কবিতা। আপনার আবৃত্তি শুনে মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর একটি কবিতা আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

খুব সুন্দর একটি মন্তব্য করেছেন আমার ভীষণ ভালো লাগলো। আপনাদের মন্তব্যের জন্যই ভীষণ অনুপ্রেরণা পায় ভালো কাজ করার। ধন্যবাদ।

 last month 

সময়ের সাথে সাথে আপনি কিন্তু বেশ এগিয়ে যাচ্ছেন ভাইয়া। আপনি দারুন একটি কবিতা আবৃতি করেছেন। আপনার কবিতা আবৃতি শুনে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে দারুন একটি কবিতা আবৃত্তি করে শেয়ার করার জন্য।

 last month 

এগিয়ে যাওয়ার চেষ্টা করতেছি আপু, দোয়া করবেন আমি যেন আরো সুন্দর ভালোভাবে কাজ করতে পারি। ধন্যবাদ।

 last month 

কবিতার লাইন গুলো যেমন চমৎকার তেমনি আপনার আবৃত্তি। ভাইয়া আপনি যে এত ভালো কবিতা আবৃতি করেন আগে জানতাম না। আপনার কবিতা আবৃত্তি এক কথায় অসাধারণ হয়েছে ভাইয়া।

 last month 

চেষ্টা করতেছি সুন্দরভাবে আবৃতি করার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

সময়ের সাথে সাথে ভাই আপনি কিন্তু খুব চমৎকার কবিতা আবৃত্তি করেন। আজকে আপনার কবিতা আবৃত্তি শুনে আমার কাছে খুব ভালো লাগলো। আসলে কবিতা আবৃত্তি করা এতটা সহজ নয়। ধৈর্য এবং সাহস দুটোই লাগে কবিতা আবৃত্তি করতে। সত্যি বলতে আপনার কন্ঠে কবিতা আবৃত্তি শুনে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ এত সুন্দর করে কবিতাটি আবৃত্তি করার জন্য।

 last month 

অসাধারণ ভাই। কবিতা টা চমৎকার আবৃত্তি করেছেন ভাই। তবে সবসময় সবাই কে হাত দিয়ে ছুয়ে দেখার সুযোগ হয় না আমাদের। কিন্তু আমরা যে তাদের গভীর ভাবে হৃদয় দিয়ে ছুয় সেটা তারা কখনোই বোঝে না। অসাধারণ করেছেন কবিতা আবৃত্তি টা ভাই। ধন্যবাদ আপনাকে।

 last month 

কবিতা আবৃত্তি করার জন্য দারুন একটি কবিতা বেছে নিয়েছেন ভাইয়া। আপনার কবিতা আবৃত্তি শুনে ভীষণ ভালো লাগলো। খুব সুন্দর ভাবে গুছিয়ে প্রতিটা লাইন উপস্থাপন করেছেন।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64814.42
ETH 3450.94
USDT 1.00
SBD 2.52