ভিডিওগ্রাফি পোস্ট||কবুতরের খাবার খাওয়ার ভিডিওগ্রাফি🌺🫰

in আমার বাংলা ব্লগ2 months ago

Screenshot_2024-05-20-22-37-30-87_99c04817c0de5652397fc8b56c3b3817.jpg

Screenshot_2024-05-20-22-37-17-75_99c04817c0de5652397fc8b56c3b3817.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি।আজকে আমি আপনাদের মাঝে কবুতরের খাবার খাওয়ার ভিডিওগ্রাফি তুলে ধরেছি। কবুতরের শান্তির প্রতীক। কবুতর মানুষ শখের বসে পুষে থাকে।শখের বসে মানুষের লালন করে থাকে।পর্যাপ্ত পরিমাণে আমাদের এগুলোকে যত্নে রাখতে হবে তবে এই সুন্দরভাবে বেড়ে উঠবে।কবুতর গুলি খাবার খাচ্ছে তার মুহূর্ত তুলে ধরার চেষ্টা করেছি। আমি আস্তে আস্তে আপনাদের মাঝে দারুন দারুন ভিডিওগ্রাফি শেয়ার করার চেষ্টা করবো।কবুতর হচ্ছে শান্তির প্রতীক। এই কারণেই বলে এরা সব সময় শান্ত থাকে এবং পরিষ্কার-পরিচ্ছন্ন দেখতেও ভালো লাগে।আমার আব্বু আগে ছোটবেলার শখের বসে এগুলো লালন পালন করে থাকতো। আমিও তার দেখে শিখতেছি এবং আমারও ইচ্ছা আছে আরো সুন্দরভাবে বড় আকারে লালন পালন করার জন্য। আপনাদের মাঝে আরো দারুন কিছু ভিডিওগ্রাফি তুলে ধরার চেষ্টা করব। আশা করি আপনারা ভিডিওগ্রাফি টা দেখবেন।

🔥কবুতরের খাবার খাওয়ার ভিডিওগ্রাফি🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।কবুতরগুলোকে ক্ষুধার্ত ছিল তাই আমি খাবার দিয়েছিলাম। তারা খাওয়ার জন্য নিচে নামছিল। আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি।।আজকের মত এখানেই শেষ করলাম পরবর্তীতে আরো সুন্দর ভিডিও গ্রাফি শেয়ার করার চেষ্টা করব।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

যারা কবুতর পালন করে তারা যখন খাবার খাওয়াই তখন মূহর্তটা দারুন লাগে। এখানে দেখলাম কবুতরের সাথে দুইটি পাখি ও মুরগিও খাবার খাচ্ছে। দেখে খুবই ভালো লাগছে। ধন্যবাদ।

 2 months ago 

একসাথে সবাই খাবার খাচ্ছে। এই মুহূর্তগুলি সত্যিই অসাধারণ। ধন্যবাদ আপনি বেশ সুন্দর একটি মন্তব্য করেছেন ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

কবুতরের খাবার খাওয়ার মুহূর্তটা খুব সুন্দর ভাবে ধারণ করেছেন দেখি। আসলে এমন সুন্দর সুন্দর চিত্রগুলো ক্যামেরাবন্দি করতে আমার খুব ভালো লাগে। যাইহোক অনেক সুন্দর ভাবে আপনি ভিডিওটা ধারণ করে আমাদের মাঝে প্রকাশ করেছেন দেখে খুশি হলাম।

 2 months ago 

চেষ্টা করেছি দারুণভাবে ভিডিওগ্রাফিটি তুলে ধরার জন্য আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন। সামনে আরো দারুন কিছু তুলে ধরবো আপনাদের মাঝে।

 2 months ago 

কবুতর আমারও খুবই পছন্দ। আমার আব্বুও কবুতর পালন করতে পছন্দ করে। তবে সেই রকম ব্যবস্থা না থাকায় করা হয় না। আপনি আপনার আব্বুর কাছ থেকে শিখছেন জেনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 2 months ago 

মানুষ শখের বশে কবুতর লালন পালন করে থাকে। আসলে এটি একটি শখের বিষয়। অবশ্যই সেরকম জায়গা হলে আপনি পোষার চেষ্টা করবেন ভীষণ ভালো লাগবে। শখের একটা জিনিস কবুতর। ধন্যবাদ।

 2 months ago (edited)

ভাইয়া আপনি কবুতরের খাবার খাওয়ার খুব সুন্দর ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। ঠিক বলেছেন কবুতর শান্তির প্রতীক আর মানুষ কবুতর পোষে শখের বসে। আমার কাছেও‌ কবুতর ভালো লাগে। কবুতরের মধ্যেও বিভিন্ন প্রজাতি রয়েছে। আপনার ভিডিও দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ কবুতরের খাবার খাওয়ার এত সুন্দর ভিডিও আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

কবুতরের খাবার খাওয়ার ভিডিওগ্রাফি ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। পাখিদের খাবার খাওয়াতে আমারও অনেক ভালো লাগে। যদিও আমার কবুতর নেই তারপরও আপনার ভিডিওগ্রাফি টা দেখে খুবই ভালো লাগলো।

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া, আমি সুন্দরভাবে খাবার খাওয়ার মুহূর্তটি তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন।

 2 months ago 

কবুতর আমরাও শখের বসে লালন পালন করি বাড়িতে। আজকে আপনি খুব সুন্দর করে কবুতরকে খাওয়া দাওয়ার ভিডিওগ্রাফি করেছেন। তবে আপনার ভিডিওগ্রাফিটি দেখে সবচেয়ে অনেক ভালো লাগলো। শান্তির প্রতীকের চমৎকার ভিডিওগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন ।তাই ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

প্রতিটা মানুষ শখের বসে লালন পালন করে থাকে। আপনার মন্তব্যটি অনেক ভালো লাগলো আমার কাছে। ধন্যবাদ পাশে থাকার জন্য।

 2 months ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া কবুতর হল শান্তির প্রতীক। কবুতর দেখলে মনের মাঝে প্রশান্তি আসে। আপনার ভিডিওগ্রাফি পোস্ট দেখে অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর করে ভিডিওগ্রাফি করেছেন ভাইয়া।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন।

 2 months ago 

আমার বাবাকেও দেখতাম ছোটবেলায় কবুতর পালন করতো। তবে আমি কখনো কবুতর পালন করিনি। যাইহোক, কবুতরের খাবার খাওয়ার ভিডিওগ্রাফিটা দেখতে বেশ ভালো লাগছে। বেশ কিছুদিন আগে আমিও এই টাইপের একটা ভিডিওগ্রাফি শেয়ার করেছিলাম। অনেক ধন্যবাদ ভাই আপনাকে, এত সুন্দর একটা ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 months ago 

এটা ঠিক বলেছেন কবুতর মানুষ সখের বসে পালন করে থাকে। আমরাও বাড়িতে কবুতর পালন করি। আজকে আপনি খুব সুন্দর ভিডিওগ্রাফি করেছেন। কবুতর খাওয়া খাওয়ার সময় দেখতে একসাথে অনেকগুলো বেশ ভালই লাগে। আপনার ভিডিওগ্রাফি গুলো এমনিতে বেশ চমৎকার হয়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74