অভিনন্দন @rme দাদা এবং প্রাণ প্রিয় কমিউনিটি || Congratulations to ABB

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



Blue and Yellow Greyscale Photo Soccer Winning Post UAAPNCAA Instagram Post.png

ক্যানভা দিয়ে বানানো।

বাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। আশা করি সকলেই ভালো আছেন। আমিও মোটামুটি ভালোই আছি। আজ লিখবো আমার বাংলা ব্লগ নিয়ে। অভিনন্দন জানাতে চাই প্রাণ প্রিয় @rme দাদা এবং আমার বাংলা ব্লগ কমিউনিটিকে। আপনারা ইতিমধ্যে জানেন যে আমাদের দাদা বেস্ট কন্ট্রিবিউটর দের একজন হয়েছে। এবং আমার বাংলা ব্লগ কমিউনিটি বেস্ট কমিউনিটি গুলোর একটি হয়েছে স্টিমিট টিম কর্তৃক। এটা আমাদের জন্য অনেক আনন্দের। আমার বাংলা ব্লগ এর একজন ইউজার হয়ে আমি খুব গর্ববোধ করছি। আজ দাদা আর প্রিয় কমিউনিটি নিয়েই কথা বলবো।



text-1318186_1920.jpg

Image by Prawny from Pixabay

প্রিয় দাদা

প্রথমেই আমাদের দাদা কে নিয়ে শুরু করতে চাই। মানুষটি বিনা সার্থে আমাদের জন্য কতো কিছু করে যাচ্ছে। দুনিয়াতে তার মতন মানুষ খুব কমই দেখা যায়। হ্যা আমি আমাদের দাদাকে নিয়ে সত্যি অনেক গর্ববোধ করি। দাদার এই কমিউনিটিতে কাজ করার সুযোগ না পেলে হয়তো অনেক সমস্যাতেই পরে যেতাম আমি। মধ্যবিত্ত পরিবারের ছেলে হওয়াতে অনেক স্বপ্নই জলাঞ্জলি দিতে হয় আমাদের। পকেট খরচ বলতে আমি সেই ৯ম শ্রেনি থেকেই বাসা থেকে কিছু নিতাম না। ছোট্ট একটা টিউশনি করতাম। ৩০০-৪০০ টাকা পেতাম। এটা দিয়েই আমার ১ মাস আরামসে চলে যেতো। আরামসে বলতে কিভাবে যেতো এটা শুধু মধ্যবিত্ত ঘরের ছেলেরাই বুঝতে পারবে। স্টিমিটের সাথে পরিচয় ২০১৭ সালের শেষের দিকে। মাঝে ইনএকটিভ হয়ে যাই ব্যাক্তিগত কিছু কারণে। আবার ফিরে আসি ২০২০ সালে। ২০২১ সালে পরিচয় এই কমিউনিটির সাথে। শুরুতে একটু ভয় পেতাম। যে দাদা আমার সাথে বা আমাদের সাথে কথা বলবে কিনা। কিন্তু সব কিছু দেখে আমি অবাক হয়ে যায়। মানুষটির কোনো অহংকার নেই। সবার সাথে মিশুক। একমাত্র ওনাকেই দেখলাম যিনি সবার সাথেই মন খুলে কথা বলেন।

thumb-up-605738_1920.jpg

Image by Prawny from Pixabay

দাদার সম্পর্কে যতই বলবো ততই যেনো কম হয়ে যায়। দাদা আমাদের জন্য যা কিছু করেছে তা আশা করি আর এখানে লিখে প্রকাশ করতে হবেনা। আমরা সবাই জানি। দাদার হাত ধরেই আমাদের এখন নিজস্ব witness ও রয়েছে। এতো ব্যস্ততার মাঝেও দাদা আমাদের কতটা সময় দেয় তা সবারই জানা। এই যে সম্প্রতি দাদা বাহিরে গিয়েছে। তবুও দেখেন ঠিকি সময় বের করে আমাদের সাথে হ্যাং আউট এ ছিলো। মজা করলো। এটাই তো ভালোবাসা। আমার হিসেবে দাদা হচ্ছেন সবার উপরে টপ একজন কন্ট্রিবিউটর। শুধুযে দাদা আমার বাংলা ব্লগ এর জন্যই সব করেছে এমনটাও না পুরো স্টিমিট এর জন্য কি দাদা অবদান কম? কত বড় একটি প্রজেক্ট হাতে নিয়েছেন দাদা @hungry-griffin কে সাথে নিয়ে তা সবারই জানা। এ ছাড়াও আমাদের জন্য নতুন এপ্লিকেশন এবং ওয়েবসাইট আসতেছে। এগুলো সব দাদার অবদান। তাই এই সম্মাননা দাদার প্রাপ্য ছিলো। দাদার এই অর্জনে দাদাকে অনেক অনেক অভিনন্দন জানাই। প্রিয় এই মানুষটার দীর্ঘায়ু কামনা করি।

minimalist graduation instagram post.png

ক্যানভা দিয়ে বানানো।

এবার আসি আমার বাংলা ব্লগ নিয়ে। এ কমিউনিটি সম্পর্কে আর কি বলবো। এই কমিউনিটিই তো আমার সব। এখানে এসে একটি পরিবার পেয়েছি আমি। অনেক ভাই বোন পেয়েছি। সবাই মিলে যেনো আমরা একটি পরিবার। পরিবারের সকল মানুষ আমাকে অনেক আপন করে নিয়েছে। কারো কথাই আলাদা করে বলবোনা। এই কমিউনিটির সবাই সত্যি অনেক ভালো। যখনই সমস্যায় পরেছি তখনই সবাই সাহায্য করেছে। আমার যেকোনো সমস্যা হলেই আমি বার বার ওনাদের জ্বালাই। কিন্তু কেউ একটুও বিরক্ত বোধ করেনা। উলটো সবাই হাসি মুখে সমাধান দেয়। কতটা আপন হলে মানুষ গুলো এমন করতে পারে বলুন। এই কমিউনিটির প্রতি সব সময় ভালোবাসা কাজ করে। দাদার এই কমিউনিটি আমাদের অনেক কিছু দিয়েছে। কমিউনিটির বেস্ট বেস্ট ব্লগার রা প্রতিনিয়ত সুন্দর সুন্দর কোয়ালিটি সম্পন্ন পোস্ট উপহার দিয়ে আসছেন। অনেক কিছুই জানতে পারছি প্রতিনিয়ত। আর সব থেকে বড় বিষয় হচ্ছে বাংলা ভাষায় আমার এই কমিউনিটি। আর কি লাগে এই কমিউনিটিকে সেরা হতে? আমাদের বাঙ্গালী দের জন্য সেরা একটি কমিউনিটি এটি। নিজের ভাষায় মনের ভাব প্রকাশের অনুভূতি সব সময়ই আলাদা। আপনি নিজের ভাষায় আপনার অনুভূতি গুলো যেভাবে ফুটিয়ে তুলতে পারবেন অন্য ভাষায় সেটা কখনো পারবেন না। আমাদের এই আমার বাংলা ব্লগ কমিউনিটি হচ্ছে অন্যান্য কমিউনিটির জন্য একটি রোল মডেল।

পরিশেষে বলবো এগিয়ে যাক আমাদের প্রাণ প্রিয় দাদা। এবং প্রিয় এই আমার বাংলা ব্লগ কমিউনিটি। দাদাকে সাথে নিয়ে এই কমিউনিটির সাথে অনেক দূর এগিয়ে যেতে চাই। সকল এডমিন মডারেটর এর প্রতি রইলো অনেক অনেক ভালোবাসা। আপনারা যেভাবে আমাদের সবাইকে পরিবারের মতন আগলে রেখেছেন তা সত্যি অভাবনীয়। আপনাদের মতন মানুষ খুব কমই দেখা যায়। অনেক ভালোবাসি আপনাদের। আপনাদের সকলের দীর্ঘায়ু কামনা করি। আপনাদের সাথে অনেকটা পথ এক সাথে পারি দিতে চাই। আর আমার বাংলা ব্লগ এর সকল ইউজার দের ও জানাই শুভেচ্ছা। আপনারা না থাকলে হয়তো এই পরিবার টাই অপূর্ণ রয়ে যেতো। সকলের প্রতি ভালোবাসা জানিয়ে শেষ করছি আমার আজকের এই পোস্ট।

তো এই ছিলো আজকে। আশা করি ভালো লেগেছে আপনাদের। কেমন হলো জানাবেন।



░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

স্টিমিট এ জয়েন করার একবছর পর এবিবি কমিউনিটির সূচনা করে দাদা। আসলে বাংলা লিখতে পারব এটা ভেবে তখন খুবই ভালো লাগত আমার। এবং ক্রমেই আমাদের দাদার একেক টা উদ‍্যোগ এগিয়ে নিয়ে গেছে আমার বাংলা ব্লগকে। আজ আমাদের দাদা সেরা কন্ট্রিবিউটর এবং আমার বাংলা ব্লগ সেরা কমিউনিটিল তালিকায়। আমার বাংলা ব্লগ সেরা সেরা আছে এবং সেরা থাকবে। আর আমাদের দাদার তো কোনো তুলনা হয় না।।

 2 years ago 

হুম ভাই। দাদা আমাদের জন্য অনেক কাজ করেছেন। আসলেই দাদার তুলনা হয়না।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57184.88
ETH 3097.33
USDT 1.00
SBD 2.41