গানের কভার || কে তুমি || Cover by @razuahmed

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। আমি রাজু আহমেদ বাংলাদেশ থেকে। আবারো হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি আপনাদের ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। আজ আপনাদের সাথে শেয়ার করবো আমার করা একটি গানের কভার। মাঝে অনেকদিন গান করা হয়নি অসুস্থতার জন্য। ভাবলাম আজ একটা গান করেই ফেলি। আশা করি সাথেই থাকবেন।



এই মন তোমাকে দিলাম

আজো একটি গান করার নতুন প্রচেস্টা। যাক কেমন আছেন সবাই। শীত কিন্তু চলেই আসলো। এখন কিন্তু শীত শীত লাগে অনেকটাই। আমি সবে অসুস্থতা কাটাই উঠলাম। এখন অনেক ভালো আছি আল্লাহর রহমতে। শীত আবহাওয়াটা কিন্তু আমার কাছে অনেক ভালো লাগে। গরম আমি একদমই সহ্য করতে পারিনা। আমার কাছে শীতই ভালো। আরি যাই হোক ভাই বিদ্যুৎ বিল অনেক কম আসে। হাহাহা 🤣🤣🤣। তো অনেকদিন পর আজ আপনাদের মাঝে একটি গান নিয়ে হাজির হলাম। আমি গান তেমন ভালো গাইনা। তবে মাঝে মধ্যে চেস্টা করি গাওয়ার আরকি। আজ যে গানটি গাবো সেটি হচ্ছে কে তুমি এটি আমার একজন পছন্দের গায়ক এবং অভিনেতা তাহসান এর গান। তো আর বেশি কথা না বলে গানে চলে যাই-


Black and White Classic Music YouTube Banner.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

গানটির তথ্য
  • গানঃ কে তুমি
  • লিরিক্সঃ তাহসান খান
  • অ্যালবামঃ উদ্দেশ্য নেই

আমার গান -





সোর্স


গানের লিরিক্স


একে তুমি ?
কেন এখানে ?
কেন এতদিন পরে ?

তুমি কি দেবে আমায় ?

পেছনে ফিরে দেখ তুমি
অপ্রত্যাশিত কোন অতিথি
চোখ ফেরালে বল কেন
ভয় পেয়েছ কি নাকি অরুথী

জানি প্রতিটা স্বপ্নে তুমি দেখেছ আমায়
নিরন্তর ছিলে আমারই ছায়ায়,
তবে চোখ মেলাতে কি বিরোধ?

ভুল করে একটা বার- প্রাচীরটা ভেঙ্গে দেখ
জমে আছে কত কথা
ভুল করে বলে নিও

জন্মান্তর যদি মিথ্যে হয়, এই হবে শেষ দেখা
ভালবাসি কেন যে তোমায়, হবেনা কখনো বুঝা!!

জানি প্রতিটা স্বপ্নে তুমি দেখেছ আমায়-
নিরন্তর ছিলে আমারই ছায়ায়,
তবে চোখ মেলাতে কি বিরোধ ?

জানে না যে কেউ আমি অবতার!
সমাযের চোখে শুধু তিরষ্কার
ধ্বংস করে দিয়ে সে সংস্কার
পুরনো করেছ দেরী-দার সৎকার ।
জানি প্রতিটা স্বপ্নে তুমি দেখেছ আমায়-
নিরন্তর ছিলে আমারই ছায়ায়,
তবে চোখ মেলাতে কি বিরোধ ?

ভুল করে একটা বার- প্রাচীরটা ভেঙ্গে দেখ
জমে আছে কত কথা
ভুল করে বলে নিও

জন্মান্তর যদি মিথ্যে হয়, এই হবে শেষ দেখা
ভালবাসি কেন যে তোমায়, হবেনা কখনো বুঝা !!

জানি প্রতিটা মূখপাট্য অন্তস্হ-
জানি বায়বীয় জগতে যে আমারই থাক,
তবে চোখ মেলাতে কি বিরোধ?

ভুল করে একটা বার- প্রাচীরটা ভেঙ্গে দেখ
জমে আছে কত কথা
ভুল করে বলে নিও

জন্মান্তর যদি মিথ্যে হয়, এই হবে শেষ দেখা
ভালবাসি কেন যে তোমায়, হবেনা কখনো বুঝা!!
লিরিক্স সোর্স


তো এই ছিলো আজকের পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন ভাই, শীতকাল আসলে বিদ্যুৎ বিল অনেক কম আসে। শীতকালে বিদ্যুৎ বিল দেখে আমিও মনে অনেক শান্তি পাই। কেননা গরমের সময় বিদ্যুৎ বিল এতটাই বেশি আসে যা দেখে মাঝে মাঝে মাথাই নষ্ট হয়ে যায়। যাইহোক ভাই, আপনার গাওয়া গানটি আমার কাছে বেশ দারুন লেগেছে। গান শুনতে আবার গাইতে আমার কাছে খুবই ভালো লাগে। তাই যখন আপনার গানটি মনোযোগ দিয়ে শুনছিলাম, তখন আমার খুবই ভালো লেগেছে। সুন্দর একটি গান, সুন্দরভাবে গেয়ে শোনানোর জন্য অনেক অনেক ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া দেখতে দেখতে শীত চলে এলো।আর শীতকাল আমার কাছেও অনেক ভালো আর এটা ঠিক বলেছেন শীতকাল আসলে বিদ্যুৎ বিল কম আসে এটাও অনেক বড় একটা ব্যাপার। ভালো লাগলো আপনার গান। চেষ্টা করে যান আরো ভালো গাইতে পারবেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

শীত কাল আমার কাছে খারাপ ও লাগে আবার ভালোও লাগে।আপনার গান কভার টা অনেক সুন্দর হয়েছে অনেক দিন পরে আপনার গান শুনলাম ভাই শুভ কামনা রইলো আপনার জন্য।ধন্যবাদ।

 2 years ago 

শীত আসলেই যে বিল কমে যাবে বিষয়টা কিন্তু এমন নয়! এটা ডিপন্ড করে চাহিদার উপর! আপনার চাহিদা কম হলে বিদ্যুৎ বিল ও কম আসবে। সব থেকে বড় কথা হলে শীতে চাহিদাটা একটু কমে গ্রাহক পর্যায়ে! আর আপনার গানের গলা তো ভালোই। আজকে প্রথম গান শুনলাম! 🌼

 2 years ago 

অনেক সুন্দর একটি গান অনেক সুন্দর ভাবে পরিবেশন করেছেন যা শুনে অনেক ভালো লাগলো। তবে এই গানের শব্দগুলো আমার কাছে অনেক ভালো লেগেছে ভাই। অনেক অনেক ধন্যবাদ ভাই

আরে বাহ আপনি তো বেশ দারুন গান করেন ভাই 👌 আমি সম্ভবত আপনার গান আজকে প্রথম শুনলাম। আর পুরো গানটা আপনার সাথে আমি নিজেও গুনগুন করেছি। একটা সময় খুব করে শুনতাম এই গানটা। বেশ ভাল গেয়েছেন সত্যি। অনেক শুভেচ্ছা রইল।
আর ভাই গরমে লোডশেডিং এর সময় আমার বেশ ভালই লাগে, ফ্যান তো ঘোরা একটু বন্ধ থাকে 😅বিল টা তো কম আসবে একটু 😉।

 2 years ago 

চেষ্টা আরও অব্যাহত রাখতে হবে গানের গলা ভালো সুর তাল গুলো আরো ভালোভাবে মিলানোর চেষ্টা করতে হবে। ভালো হয়েছে আশা করি ভবিষ্যতে আরও ভালো ভালো গান আপনার মাধ্যমে শুনতে পাবো। গানের কথাগুলো কিন্তু দারুন ছিল। আপনি ঠিকই বলেছেন ভাই শীত চলে এসেছে। তবে এটাও ঠিক প্রথম অবস্থায় সকলেরই ভালো লাগে কিন্তু যখন শীতের শেষের দিকে গিয়ে অতিরিক্ত শীত পড়ে তখন আমরা সবাই বলি এস যদি গরমটা চলে আসতো তাড়াতাড়ি কি যে ভালো লাগতো। আর ভালো লাগেনা। আসলে আমাদের প্রত্যেকের ধৈর্যশক্তির একটা ব্যাপার রয়েছে একটা সময় গিয়ে এই ধৈর্য শক্তিটা আমরা হারিয়ে ফেলি তখনই এরকম হয়।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63968.11
ETH 2756.38
USDT 1.00
SBD 2.66