ভিডিওগ্রাফি || যমুনা নদীর ঐতিহ্যবাহী বাঁধে ভ্রমণের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


IMG_20240619_105503.jpg

প্রথমেই সবাইকে জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক। ঈদকে কেন্দ্র করে প্রত্যেকটা পরিবারে বিভিন্ন রকমের আয়োজন এবং হাসি খুশির সাথে এই দিনটা আমরা পার করি।আর ঈদের সময় আমাদের ছুটি থাকে। তাই পুরনো বন্ধুরা গ্রামে চলে আসে। আর এই বন্ধুদের সাথে ভ্রমণের মুহূর্তগুলো সত্যি অসাধারণ হয়ে থাকে। তাই আমি আমার বন্ধুদের সাথে ঈদের পরে দিন ভ্রমণ করতে গিয়েছিলাম আমাদের সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী যমুনা নদী বাঁধে।যমুনা নদীর ঐতিহ্যবাহী এই বাঁধটি সিরাজগঞ্জের এনায়েতপুরে অবস্থিত। সিরাজগঞ্জ শহর থেকে ৩০ মিনিট সিএনজিতে যেতে লাগে। আর আমরা গিয়েছিলাম মোটরসাইকেল করে যার কারণে আমাদের ২৫ মিনিট লেগেছে। আর এই মুহূর্তটা আমরা অনেক আনন্দের সাথে উপভোগ করেছি। এমনিতেই ঈদের পরের দিন অনেক হাসিখুশি সাথে বন্ধুদের সাথে দিনগুলো পার করে থাকি। তারপরে এবার যমুনা নদীর প্রকৃতির সৌন্দর্য দেখতে এসেছিলাম।যমুনা নদীর ঐতিহ্যবাহী এই বাঁধে যখন আসলাম, এসে দেখতে পেলাম বাঁধ খুবই সুন্দর ভাবে রং করা হয়েছে। আর এই রং করার দৃশ্য দেখতে পেয়ে আরো ভালো লাগলো। ঈদকে কেন্দ্র করে যেন এখানে হাজার মানুষের আনাগোনা শুরু হয়। আর এই বাঁধটি নতুন করে রং করার কারণে আরও দৃশ্যটি ফুটে উঠেছে। যমুনা নদীর অপরূপ সুন্দরময় দৃশ্য এই বাঁধ থেকে উপভোগ করা যায়,তাই ঐতিহ্যবাহী এই বাঁধে কিছু মুহূর্ত উপভোগ করেছি বন্ধুদের সাথে অনেক আনন্দ করেছি। সেই মুহূর্তেরই একটা ভিডিওগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি এই ভিডিওগ্রাফি দেখে আপনাদের ভালো লাগবে।


IMG_20240619_105422.jpg

নদীর ঐতিহ্যবাহী বাঁধে ভ্রমণের ভিডিওগ্রাফি👇

আসলে বন্ধুদের সাথে ঈদের পরের দিন অনেক আনন্দ করেছি। বিশেষ করে যমুনা নদীর পাড়ে এসে আরো ভালো লাগলো। এখানে যেন একটা মেলার মত অবস্থা সৃষ্টি করেছিলো আর ঈদকে কেন্দ্র করে বিকেলবেলা আরো হাজার মানুষের আনাগোনা শুরু হলো। তাদের সাথে নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় এই বাঁধে কিছু মুহূর্ত উপভোগ করেছি। বিশেষ করে বাঁধে যখন ছিলাম তখন বেশি ভালো লেগেছে।


IMG_20240619_105543.jpg

IMG_20240619_105525.jpg

সৌন্দর্যময় পরিবেশের মধ্যে কিছু মুহূর্ত উপভোগ করতে পেরে আমার অনেক বেশি ভালো লেগেছে। আর এই মুহূর্তগুলো আনন্দের সাথে উপভোগ করেছি। বিশেষ করে বন্ধুদের সাথে আজকের দিনটা অনেক বেশি ভালো লেগেছে। তাই বন্ধুদের সাথে কাটানো মুহূর্তগুলো ভিডিও করে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি আমার ভ্রমণের মুহূর্ত ও নদীর পাড়ের দৃশ্যের ভিডিওটি দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।🙏🎥🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণভিডিওগ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ভাইয়া এখন ছোটখাটো পার্ক অথবা যে কোন একটি জায়গা খুবই পরিচিত হয়ে গেলে সেখানে মানুষের ভিড় একটু বেশি হয়ে যায়। আপনি যমুনা নদীর ঐতিহ্যবাহী বাঁধ সহ প্রাকৃতিক পরিবেশটা অনেক সুন্দরভাবে ভিডিও ধারণ করেছেন। দেখে খুবই ভালো লাগলো ভাইয়া ধন্যবাদ।

 last month 

বর্তমানে নদীর পানি অনেক বেড়ে গেছে। আর এই সময় আপনি যমুনা নদীর ঐতিহ্যবাহী বাঁধ ভ্রমণে গিয়েছিলেন জেনে ভালো লাগলো। ভিডিওগ্রাফি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনি অনেক সুন্দর করে ভিডিওগ্রাফি করেছেন। ধন্যবাদ আপনাকে এই পোস্ট সবার মাঝে উপস্থাপন করার জন্য।

 last month 

যমুনা নদীর খুব সুন্দর ভিডিওগ্রাফি করেছেন। বন্ধুদের সাথে ঈদের পরের দিন সিরাজগঞ্জের যমুনা সেতুতে বেশ ভালোই মজা করেছেন। ঈদের আনন্দ সেই সাথে বন্ধুরা অন্যরকম ভালো লাগা কাজ করে। ভিডিওগ্রাফিটি দেখে বোঝা যাচ্ছে আসলেই জায়গাটি ভীষণ সুন্দর। খুব সুন্দর ভাবে ভিডিওগ্রাফিটি উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

এর আগে যমুনা নদীর অনেক পোস্ট দেখেছি অনেক ভিডিও দেখেছি। কিন্তু এবারে এতো পানি দেখলাম বর্ষার পানিতে একদম ভরপুর হয়ে গেলো। খুব সুন্দর একটি বাঁধের আপনি ভিডিওগ্রাফি শেয়ার করলে। খুব সুন্দর সুন্দর অনুভূতি শেয়ার করলেন। অনেক ভালো লেগেছে আপনাদের কাটানো মুহূর্তগুলো পড়ে।

 last month 

যমুনা নদীর ঐতিহ্যবাহী বাঁধ দেখতে তো অনেক সুন্দর। আপনি অনেক সুন্দর ভাবে ভিডিও ধারণ করেছেন। আপনার পোষ্টের মাধ্যমে ভিডিওটা দেখতে পেরে ভীষণ ভালো লাগলো। তবে এরকম জায়গাগুলোতে মানুষের আনাগোনা একটু বেশি হয়। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি ভিডিও আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last month 

যমুনা নদীর ঐতিহ্যবাহী বাঁধ আপনার ভিডিওর মাধ্যমে দেখতে পেলাম।আমার কখনও যাওয়া হয়নি এখানে।জায়গাটা সত্যিই দারুন।এমন পরিবেশে গেলে মন ভালো হয়ে যায় । তাইতো বেশির ভাগ মানুষ তার মনের মানুষটিকে নিয়ে সেখানে সুন্দর মূহুর্ত কাটায়।ভিডিওগ্রাফিটি ভালো লেগেছে ভাইয়া।আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে চমৎকার স্থানটি দেখা হলো।অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last month 

বাহ খুবই সুন্দর হয়েছে আপনার ভিডিও ব্লগ টা। পদ্মা নদী দেখলেও যমুনা নদী কখনও দেখি নাই। অনেক সুন্দর বাঁধটা। দেখেই বোঝা যাচ্ছে অসাধারণ মনোরম একটা পরিবেশ। চমৎকার করেছেন ভিডিওগ্রাফি টা ভাই। পাশাপাশি ব‍্যাকগ্রাউন্ডে নিজের কথাগুলো খুবই চমৎকারভাবে উপস্থাপন করেছেন। ভালো ছিল আপনার পোস্ট টা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67144.34
ETH 3517.40
USDT 1.00
SBD 2.69