ভিডিওগ্রাফি || নদীর পারের অপরূপ সুন্দরময় দৃশ্যের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


IMG_20240526_105025.jpg

গতকাল প্রচন্ড রোদ আর তাপমাত্রা অনেক বেশি ছিল। মনে হচ্ছিল আগের মত আবারো তাপমাত্রা শুরু হয়ে গিয়েছে, খুবই খারাপ লাগতেছিল। যার কারণে ভাবলাম যমুনা নদীর পাড় দিয়ে একটু ভ্রমণ করে আসি। আর নদীর পারে গেলে অনেক ভালো লাগে, যার কারণে বিকেলবেলা নদীর পারে গেলাম এবং বিকেল বেলা গিয়ে নদীর পাড়ে সৌন্দর্যময় মুহূর্ত উপভোগ করবো।আর সন্ধ্যার পরে বাসায় আসব, বিশেষ করে নদীর পাড়ে গেলে মাছ ধরার দৃশ্য দেখতে পাওয়া যায়। আর এই নদীর পাড়ের মুহূর্তগুলো আমার খুবই ভালো লাগে। যার কারণে গতকাল নদীর পাড়ে গিয়েছিলাম, আর নদীর পাড়ে গিয়ে অপরূপ সৌন্দরময় নদীর পাড়ে দৃশ্যগুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। তাই ভাবলাম একটা ভিডিওগ্রাফি করে যমুনা নদীর অপরূপ সুন্দরসয় দৃশ্যগুলো আপনাদের মাঝে তুলে ধরি, সেজন্য আমি নদীর পাড়ে মাছ ধরার দৃশ্যসহ নাগরদোলার দৃশ্য এবং শিশুদের খেলাধুলার অপরূপ সুন্দরময় মুহূর্তের ভিডিওগ্রাফি করলাম। বিশেষ করে বিকেল বেলা সেই সময়টা আমার অনেক বেশি ভালো লেগেছে। আর এই মুহূর্ত টাই আপনাদের মাঝে তুলে ধরার জন্য এই ভিডিওগ্রাফিটি করেছি।


IMG_20240526_105048.jpg

নদীর ভিডিওগ্রাফি👇

আসলে বিকেলবেলা নদীর পারে এসে খুবই ভালো লেগেছে। বিশেষ করে নাগরদোলার দৃশ্য আর সূর্য অস্ত যাওয়ার দৃশ্যটি আমার কাছে বেশি ভালো লেগেছে। সন্ধ্যাবেলা যখন সূর্য অস্ত যায় সেই মুহূর্তটা অনেক বেশি ভালো লাগে। আর পরিবেশটাও অনেক শান্ত এবং নিরিবিলি থাকে। যার কারণে এইরকম পরিবেশের মধ্যে সূর্য অস্ত যাওয়ার দৃশ্য দেখতে পেয়ে আমার খুবই ভালো লেগেছে।


IMG_20240526_105124.jpg

তাই ভ্রমণের মুহূর্তগুলোর ফটোগ্রাফি করে আপনাদের মাঝে আজকে আমার এই ভিডিওগ্রাফিটি শেয়ার করলাম। আশা করছি যমুনা নদীর পাড়ে ভ্রমণের মুহূর্তর এই ভিডিওগ্রাফিটি দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা আজকে এই পযর্ন্তই, পরবর্তীতে আবার আপনাদের মাঝে হাজির হব ভিন্ন কোন ভিডিওগ্রাফি নিয়ে। 🙏🎥🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণভিডিওগ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Posted using SteemPro Mobile

Sort:  
 4 months ago 

নদীর পাড়ের সৌন্দর্য সবসময় আমাদের মুগ্ধ করে। আপনি খুবই সুন্দর একটি ভিডিও গ্রাফি শেয়ার করেছেন। এরকম পরিবেশে সময় অতিবাহিত করতে আমিও অনেক স্বাচ্ছন্দ্যবোধ করি।

 4 months ago 

যমুনা নদীর অপরূপ সৌন্দর্যমায় ভিডিওগ্রাফি করেছেন। বিকেলবেলা কি সৌন্দর্যময় মুহূর্ত উপভোগ করেছেন। আসলে সূর্য অস্ত যাওয়ার ভিডিওটি দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। আর নদীর পারে অনেক খেলাধুলার দৃশ্য দেখতে পেলাম, অসাধারণ মুহূর্ত আপনি ভিডিও করেছেন এবং বর্ণনা দিয়েছেন। দেখে ভালো লাগলো ভিডিওটি আমার।

 4 months ago 

পড়ন্ত বিকেলে যমুনা নদীর পারে আপনি ভীষণ সুন্দর সময় কাটিয়েছেন। আসলে নদী বা পুকুর পাড়ে এই গরমে বসে থাকতে ভালো লাগে যেহেতু পানি,পানির সাথে বাতাসটা অনেক ঠান্ডা লাগে । ধন্যবাদ জানাই আমাদের মাঝে এত সুন্দর ভিডিওটি শেয়ার করার জন্য। নাগর দোলনা দেখে মনে হচ্ছে এখানে কম বেশি মানুষ ঘুরতে যায়।এবং তারাও এত সুন্দর প্রকৃতি উপভোগ করে ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

নদীর পাড়ে সৌন্দর্যটা সবসময় অনেক বেশি থাকে। বিশেষ করে পড়ন্ত বিকেলে গেলে সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে যেতে হয়। আপনি ভিডিওগ্রাফির মাধ্যমে নদী পাড়ের সৌন্দর্যটাকে দারুনভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 4 months ago 

এর আগের পোস্টে খুব সম্ভবত ফটোগ্রাফি গুলো শেয়ার করেছিলেন। আজকে নদীর পাড়ের ভিডিওগ্রাফি টা দেখে ভীষণ ভালো লাগলো। যমুনা নদীর পাড় থেকে খুব সুন্দর ভিডিওগ্রাফি করেছেন। সূর্যাস্ত এবং নাগরদোলার দৃশ্যটা আমার কাছেও বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

এক সময় বিকেল বেলা নদীর পাড়ে গিয়ে সময় কাটাতে আমিও অনেক বেশি পছন্দ করতাম ভাই। আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে যমুনা নদীর অপরূপ সৌন্দর্য খুব ভালোভাবে ফুটে উঠেছে, যেটা দেখে সত্যিই খুব খুশি হলাম। বিশেষ করে সূর্য অস্ত যাওয়ার দৃশ্যটা দেখে আমার মন ভরে গেল। অনেক ধন্যবাদ ভাই, এত সুন্দর একটা ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 4 months ago 

ঠিক বলছেন ভাইয়া গরমের দিনে নদীর পাড় বসে থাকতে বেশ ভালো লাগে। যেহেতু খোলামেলা পরিবেশ অনেক সুন্দর বাতাস গায়ে লাগে। আর নদীর পাড়ে বসে যদি সূর্য অস্ত যাওয়ার দৃশ্য দেখা যায় আরো অনেক ভালো লাগে। সেই সুন্দর মুহূর্তের আপনি সুন্দর একটি ভিডিও নিলেন। আপনার শেয়ার করা ভিডিওটি দেখে খুব ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58085.08
ETH 2337.41
USDT 1.00
SBD 2.37