ভিডিওগ্রাফি || শহর থেকে মামা বাড়ি যাওয়ার মুহূর্তের ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


IMG_20240603_124018.jpg

আজকে আমি আপনাদের মাঝে একটি ভিডিও নিয়ে আসলাম। আর এই ভিডিওটি হল মাহে রমজানের শেষের দিন ছিল। আসলে অনেকদিন আগে এই ভিডিওটি করে রেখেছিলাম।ভিডিওটি আপনাদের মাঝে শেয়ার করব করব করেই করা হচ্ছিল না। আজকে হঠাৎ করে আমার মোবাইলের ভিতরে খুঁজতে খুঁজতে এই ভিডিওটি দেখতে পেলাম। তাই আপনাদের মাঝে শেয়ার করলাম। আসলে মাহে রমজানের শেষের দিন মামারা অনেক বড় একটা ইফতারের আয়োজন করেছিল। এই ইফতারের আয়োজনে আমাকে যোগদান করতে বলেছিল। তাই আমি শহর থেকে যাচ্ছিলাম মামা বাড়িতে ইফতারি আয়োজনের মুহূর্ত উপভোগ করার জন্য। যাওয়ার পথে আমি রাস্তার অপরূপ রাস্তার দৃশ্য দেখতেছিলাম আর ভিডিও করতেছিলাম। তারপরে মুনসুর আলী মেডিকেল কলেজ ক্যাম্পাসের পাশ দিয়ে যাচ্ছিলাম। সেই দৃশ্যটি আমি ভিডিও করলাম। আসলে মুনসুর আলী কলেজ ক্যাম্পাসটি একদম রাস্তার সাথেই ছিল যার। কারণে এই দৃশ্যটি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।


তারপরে আমি মামা বাড়িতে আসলাম। মামার বাড়িতে আসার মুহূর্তটা অনেক বেশি ভালো লেগেছেম অনেকদিন পর প্রায় এক বছর পরে আমি মামার বাড়িতে আসলাম। মামার বাড়িতে এসে এই পুরনো স্মৃতিময় দৃশ্যগুলো মনে পড়ছিল। সেই মুহূর্তগুলো দেখতে খুবই ভালো লাগলো। তাই ভিডিওগ্রাফি করতে লাগলাম এবং বাড়ির ভিতরে গিয়ে দেখতে পেলাম মামা তো ভাইরা সকলে ইফতারের আয়োজন এর ব্যবস্থা করছে।প্রায় ১০০ জনেরও বেশি মানুষের জন্য ইফতারি আয়োজন করা হয়েছিল। সকলের সাথে ইফতারের মুহূর্তটা আনন্দের সাথে ভাগাভাগি করার মুহূর্ত সত্যিই অসাধারণ ছিল।সেই মুহূর্তগুলোর ভিডিওগ্রাফি করে রেখেছিলাম। আজকে তাই আপনাদের মাঝে অনেকদিন পর শেয়ার করলাম। আপনাদের মাঝে শেয়ার করতে পেরে অনেক ভালো লাগছে।


IMG_20240603_124042.jpg

ভিডিওগ্রাফি👇


IMG_20240603_124002.jpg

মাহে রমজানের শেষের দিন ঈদের ছুটিতে সবাই বাড়িতে এসেছিলো, মামারা সকলে ঢাকা থাকে তারাও এসেছে বাড়িতে, তাদের সাথে নিয়ে ইফতারের আয়োজনটা অনেক আনন্দের সাথে উপভোগ করেছি। বিশেষ করে সকলের সাথে যখন আযান দেওয়ার সময় আমরা ইফতার করলাম। সেই মুহূর্তটা অনেক বেশি ভালো লেগেছে। সবাইকে সাথে নিয়ে ইফতারের আয়োজনটা আমরা উপভোগ করেছি, আর সেই মুহূর্তগুলো যেন আজকে খুবই মনে পড়ছে ভিডিওটি দেখতে পেয়ে। তাই আজকে আপনাদের মাঝে আমার এই ভিডিওটি শেয়ার করলাম। আশা করছি আজকের এই ভিডিওটি দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।🙏🎥🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণভিডিওগ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

আপনার মামা বাড়ি যাওয়ার সময় খুব সুন্দর কিছু ভিডিও ধারণ করেছেন।আসলে আমিও কোথাও যাওয়ার সময় রাস্তার বা প্রকৃতির এভাবে ভিডিও করি। রাস্তার ভিডিও করতে আমার বেশ ভালো লাগে।আপনার মামা বাড়ি যাওয়ার সময় রাস্তাটা কিন্তু অসাধারণ লেগেছে। তারপর দেখতে পেলাম ভিডিও শেষ মুহূর্তে আপনি সেখানে গিয়ে সবার সাথে ইফতারি করলেন। আর গ্রামের সেই সবার সাথে ইফতারি মুহূর্তটা দেখে আমার আরো বেশি ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 months ago 

পথ হতে ভিডিও ধারণ করতে আমারও খুবই ভালো লাগে। তাই আজকে আমিও এমন একটি সুন্দর ভিডিও ধারণ করে শেয়ার করেছি। আপনি আপনার গেস্ট এর বাসায় যাওয়ার পথে এমন সুন্দর একটি ভিডিও ধারণ করেছেন। ভিডিওটা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া।

 3 months ago 

ছোটবেলায় মামার বাড়িতে অনেক যেতাম তবে এখন আর তেমন একটা সময় করে উঠতে পারে না। তবে মামার বাড়ির গল্প শুনে এমনিতেই অনেক ভালো লাগে আপনার মামার বাড়িতে যাওয়ার সময় বেশ সুন্দর একটি ভিডিও করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভিডিওটা দেখে বেশ ভালো লাগলো ভাই। আশা করি এভাবেই নতুন, নতুন ব্লগ দিয়ে আমাদেরকে মনোরঞ্জন করবেন

 3 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। আপনি শহর থেকে মামাবাড়ি যাওয়ার এই মুহূর্তেই খুব সুন্দর করে ভিডিও করলেন রাস্তার চারিপাশটা দেখতে অসম্ভব সুন্দর লাগছে এবং আপনার এই ভিডিও এর মধ্যে খুব সুন্দরভাবে ফুটে উঠেছে। অসংখ্য ধন্যবাদ শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

শহর থেকে মামা বাড়ি যাওয়ার মূহুর্তে খুব সুন্দর ভিডিওগ্রাফি করেছেন। এক বছর মানে অনেক দিন পর মামা বাড়ি গেছেন।আসলে মামা বাড়ি স্মৃতিময় একটা স্থান। আপনার মামা তো অনেক মানুষের ইফতার এর আয়োজন করেছেন। মুনসুর আলী কলেজ ক্যাম্পাস টির রাস্তাটি তো অনেক সুন্দর। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 months ago 

শেষ বমজানের দিন মামার বাড়িতে ইফতারের দাওয়াত খেতে যাওয়ার সময় থেকে ভিডিও শেয়ার করলেন।সবাই মিলে খুব আনন্দঘন মূহুর্ত কাটালেন।একসাথে ইফতার করলেন।আর তার ধারণকৃত অংশ বিশেষ আমাদের মাঝে শেয়ার করেছেন। এজন্য অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 3 months ago 

মামার বাড়ি রসের হাঁড়ি। আসলে মামার বাড়িতে গেলে অনেক বেশি মজা হয়। আপনি দেখছি শহর থেকে মামা বাড়ি যাওয়ার মুহূর্তের ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা ভিডিও ক্লিপ এর মাধ্যমে সুন্দর একটি রাস্তার দৃশ্য দেখতে পারলাম।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64258.81
ETH 2772.25
USDT 1.00
SBD 2.65