"আমার বাংলা ব্লগ"// কবিতা // মনের মাঝে তুমি 💖

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-geaa98eac9_1280.jpg

source

আজকে সারাদিন বৃষ্টি ছিল, গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে খুবই ভালো লাগতেছিল। তাই বারান্দায় বসে প্রিয় মানুষের কথা বারবার মনে হচ্ছিল। তাকে নিয়ে যেন এই বৃষ্টি ভেজা ও বৃষ্টির মধ্যে ঘুরতে খুবই ইচ্ছা করেছিলো। তার হাতে হাত রেখে বৃষ্টিতে ভেজার খুবই ইচ্ছা মনের মাঝে ছিলো। তাই ভালোবাসার প্রিয় মানুষটিকে কেন্দ্র করে মনের অনুভূতি থেকে ভালোবাসার একটি কবিতা লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম। আর ভালোবাসার এই কবিতা গুলো লিখতে খুবই ভালো লাগে আমার। কারণ ভালোবাসা দুটি মনের মিল। ভালোবাসা হৃদয়ের অনুভূতি।হৃদয় থেকে জন্ম হয়। তাই হৃদয়ের অনুভূতি নিয়েই এই কবিতা লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম। তো বন্ধুরা আশা করছি আমার ভালোবাসার এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে।


মনের মাঝে তুমি
মোঃরায়হান রেজা

তুমি আমার মনের মানুষ,
রেখেছি মনের ঘরে।
তাইতো তোমায় রেখেছি আমি,
আমার হৃদয় জুড়ে।


হৃদয়ের যত ভালোবাসা,
ঢেলে দেবো আজ তোমার নামে।
তুমি যে আমার মনের মানুষ,
রয়েছো তাই মনের ছোট্ট ঘরে।

তোমায় নিয়ে স্বপ্ন দেখেছি,
আমি জীবন জুড়ে।
তাইতো তোমায় রেখেছি আমি,
মনের এই ছোট্ট ঘরে।

ভালোবাসার আদর দিয়ে,
রাখবো তোমাকে আমার মনে মাঝে,
থাকবে তুমি মনের ঘরে,
জনম জনম ধরে।

আমার জীবন সাথী হয়ে,
আছো তুমি মনের ঘরে।
তাইতো তোমায় রেখেছি আমি,
মনের এই ঘরটি জুড়ে।

মনের ঘরে রয়েছো তুমি আমার স্বপ্ন জুড়ে,
এখানেই থাকবে তুমি মনের মানুষ হয়ে।
রাখবো তোমাকে তাই,
আমার জীবন সাথী করে।

fox-ga73d03b37_1920.png

source

ভালোবাসার প্রিয় মানুষকে কেন্দ্র করে ভালবাসার এই কবিতাটি লিখতে পেরে আমার অনেক ভালো লেগেছে। আসলে ভালোবাসার অনুভূতি গুলো যেন হৃদয় থেকে বের হতে থাকে। এই অনুভূতিগুলো কখনোই শেষ হয়ে যায় না। ভালোবাসার অনুভূতি যত প্রকাশ পাবে ততই যেন বাড়তে থাকে। তাই অনুভূতি নিয়ে প্রিয় মানুষকে কেন্দ্র করে এই ভালোবাসার কবিতা লিখে শেয়ার করলাম। আশা করছি আমার আজকের কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা আজকে এ পর্যন্তই, পরবর্তীতে তারপর আপনাদের মাঝে ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হব। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

কবিতা লিখতে যেমন ভালো লাগে তেমনি কবিতা পড়তে অনেক ভালো লাগে। প্রতিনিয়ত চেষ্টা করি প্রতি সপ্তাহে একটি করে কবিতা পোস্ট শেয়ার করতে। আপনিও সুন্দর সুন্দর কবিতা লিখেন পড়তে খুবই ভালো লাগে। মনের মানুষকে নিয়ে লেখা এত সুন্দর কবিতাটি অসাধারণ ছিল।

 last month 

আপনার লেখা কবিতা গুলো আমার অনেক ভালো লাগে। তবে ভালোবাসার মানুষকে কেন্দ্র করে যেগুলো কবিতা লিখেন। সেগুলো পড়তে আরো বেশি ভালো লাগে। আজকের কবিতাটি দারুন হয়েছে ভাইয়া। প্রতিটা লাইন অনেক সুন্দর ভাবে গুছিয়ে লিখেছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

বৃষ্টি হলে প্রিয় মানুষের কথা একটু বেশি মনে পড়ে। আর বৃষ্টির সময় প্রিয় মানুষকে নিয়ে বিভিন্ন রকম কবিতা লিখতেও খুব ভালো লাগে। আজ আপনি অনেক সুন্দর একটা কবিতা লিখেছেন যেটা পড়ে আমার কাছে তো খুব ভালো লাগলো। মনের মাঝে তুমি এই কবিতাটা অনেক সুন্দর হয়েছে। হৃদয়ের অনুভূতি গুলোকে খুব সুন্দর করে আপনি তুলে ধরেছেন কবিতার প্রত্যেকটা লাইনের মাধ্যমে। দারুন ছিল আপনার আজকের কবিতা।

 last month 

ভালোবাসার মানুষটিকে নিয়ে লেখা আপনার কবিতাগুলো পড়ে আমার অনেক ভালো লাগে।আপনি খুব সুন্দরভাবে ছন্দে ছন্দে আপনার ভালোবাসার মানুষকে নিয়ে মনের কথাগুলো তুলে ধরেন।ঠিক আজকেও খুব সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন।কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো।

 last month 

বরাবরের মতোই খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনি প্রায় সময় আপনার প্রিয় মানুষকে ঘিরে বিভিন্ন অনুভূতিকে নিয়ে কবিতা লিখেন। ভালোই লাগে কবিতাগুলো পড়তে। আজকেও খুব সুন্দর কবিতা লিখেছেন। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

মনের মানুষকে নিয়ে হৃদয়ের সবটুকু অনুভূতি মিশিয়ে ছন্দে ছন্দে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন ভাইয়া। কবিতা পড়তে আমার ভীষণ ভালো লাগে।আজ আপনার মনের মাঝে তুমি কবিতাটির প্রতিটি লাইন আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। কবিতাটি পড়ে মুগ্ধ হয়ে গেলাম।ধন্যবাদ সুন্দর কবিতাটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57676.72
ETH 2356.36
USDT 1.00
SBD 2.39