নাটোরের গ্রীন ভ্যালি পার্কে ভ্রমন ও ফটোগ্রাফি //পর্ব-৪

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আসলে বন্ধুদের সাথে পিকনিক করা সেই মুহূর্তগুলো অসাধারণ ছিল। বিশেষ করে নাটোরের লালপুরে গিয়েছিলাম বন্ধুদের সাথে অনেক আনন্দময় মুহূর্ত উপভোগ করেছি। আর সেই মুহূর্তের ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করতেছিলাম মআজকে সেই গ্রীন ভ্যালি পার্কে ভ্রমণের চতুর্থ পর্বের ফটোগ্রাফি নিয়ে এসেছিম আশা করছি আজকের এই ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের ভালো লাগবে।পার্কটি মানুষের তৈরি করা হলেও এর ভিতর এত সুন্দর ভাবে ন্যাচারাল দৃশ্য ফুটিয়ে তুলেছে যা দেখে খুবই ভালো লেগেছে। বিশেষ করে এর ভিতরে বিশাল বড় একটি লেক তৈরি করছেম আর এই লেকের পারে আমি অসাধারণ কিছু মুহূর্ত উপভোগ করেছি এবং লেকের পারে এসে দেখতে পেলাম।সেখানে অনেক বিদেশি পর্যটকও এসেছে এই সৌন্দর্যময় পার্কের দৃশ্য দেখার জন্য।


ফটোগ্রাফি-১👇

IMG_20240315_191932.jpg

এই পার্কের ভিতরে বিশাল বড় একটি লেক রয়েছে। আর লেকের এপার থেকে ওপারে যেতে অনেক সুন্দর ভাবে কাঠ দিয়ে তৈরি পুল রয়েছে। এই পুলের উপর দিয়ে আমি হেঁটে যাচ্ছিলাম এবং দূর থেকে এই পুলের দৃশ্য দেখেও আমার খুবই ভালো লেগেছে। এখানে অনেক মানুষ এই সৌন্দর্য উপভোগ করছে। তাই আমি সেই মুহূর্তের ফটোগ্রাফি করলাম।
ফটোগ্রাফি-২👇

IMG_20240315_192751.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20240315_191833.jpg

এই লেকের পারে এসে খুবই ভালো লেগেছে। চারপাশে সবুজ প্রকৃতির ঘেরা ছিল এবং দেখতে পেলাম এখানে পাতাবাহারি অপরূপ সৌন্দর্যময় গোল গোল একটি গাছের দৃশ্য ফুটিয়ে তুলেছে। এই গাছের দৃশ্যটি দেখে আমার খুবই ভালো লাগলো। তাই আমি এই গাছের পাশে এসে বসলাম। আর এই সৌন্দর্যময় লেকের দৃশ্য উপভোগ করতে লাগলাম।
ফটোগ্রাফি-৪👇

IMG_20240315_191854.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20240315_191906.jpg

এই লেকের পরে অনেকে পিচবোর্ড ছিল এবং অনেকেই এই পিচবোর্ড করে ভ্রমণ করতে ছিলো। সেই দৃশ্য আমি দেখতেছিলাম, বিশেষ করে বাচ্চারা যেন এখানে আনন্দের সাথে লেকের ভিতর দিয়ে ভ্রমণ করছে। আসলে এই দৃশ্য দেখতে খুবই ভালো লাগলো। আমি ও আমার বন্ধু এখানে ফটোগ্রাফি করতে লাগলাম এবং আমাদের পাশেই ছিল বিদেশি পর্যটক। তারা আমেরিকা থেকে এসেছে। ঢাকাতে বসবাস করে। তারারও এই গ্রীন ভ্যালি পার্কের সৌন্দর্য দেখার জন্য এসেছে।আর এই বিদেশি পর্যটককে দেখে সকলে যেন ভিড় জমিয়ে গেল।সবাইকে দেখলাম তাদের সাথে ছবি তুলছে।
ফটোগ্রাফি-৬👇

IMG_20240315_191918.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20240315_192001.jpg

গ্রীন ভ্যালি পার্কের ভিতরে অপরূপ সুন্দরময় একটি জায়গায় আসলাম। এই জায়গায় এসে খুবই ভালো লাগলো। উপর থেকে অপরূপ সৌন্দর্যময় বটগাছের মতো এই ফুল গুলো নিচের দিকে ঝুলে রয়েছে। আসলে এই গাছের নাম আমি জানিনা। তবে দেখে আমার খুবই ভালো লাগলো। সেখানে দেখতে পেলাম অনেকেই ছবি ওঠার জন্য ব্যস্ত হয়ে পড়েছে। তাই আমিও সেখানে ছবি তুলতে লাগলাম। আর এই দৃশ্যগুলো সত্যি আমার খুবই ভালো লেগেছে।
ফটোগ্রাফি-৮👇

IMG_20240315_192537.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20240315_192551.jpg

পার্কের ভিতর ১২০ টা স্পট রয়েছে। আর এই ১২০ টা স্পটের জন্য আলাদা আলাদা রান্নার ব্যবস্থা করা আছে।য আর আমি দেখতে পেলাম একটি বিশাল বড় রুমের ভিতরে রান্নার ব্যবস্থা। এখানে অনেক সুন্দর ভাবে এই চুলা গুলো তৈরি করা হয়েছে। সবাই একসাথে রান্না করছে। এই রান্না করার দৃশ্য দেখে খুবই ভালো লাগলো। আসলে এখানে অনেক বাবুর্চি মজা করে রান্না করছে।দৃশ্যটি দেখে ফটোগ্রাফি করলাম।
ফটোগ্রাফি-১০👇

IMG_20240315_192653.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20240315_192719.jpg

পার্কের ভিতর একটা ভাস্কর্য আমার খুবই ভালো লেগেছে। এটা হল চায়ের কেথলির ভাস্কর্য। আসলে এই দৃশ্যটি দেখে খুবই ভালো লাগলো। সবুজ গাছপালার মাঝে এই কেথলিটি সুন্দরভাবে ফুটিয়ে আছে। তারপরে আমি দেখতে পেলাম সুন্দর একটি বিল্ডিং। এর পাশেই সুইমিং পুল রয়েছে। সেখানে আমি যাওয়ার উদ্দেশ্যে রওনা দিলাম।
ফটোগ্রাফি-১২👇

IMG_20240315_192733.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

গ্রীন ভ্যালি পার্কের অপরূপ সৌন্দর্যময় মুহূর্তগুলো আমার খুবই ভালো লেগেছে। সেই মুহূর্তের ফটোগ্রাফি করে আপনাদের মাঝে আজকেও শেয়ার করলাম। তারপরে আমি সুইমিংপুলে গিয়েছিলাম। অনেক আনন্দের সাথে সেই মুহূর্তগুলো উপভোগ করেছি। সেই ফটোগ্রাফ গুলো আপনাদের সাথে আগামীতে শেয়ার করব। আশা করছি আগামী পর্বের জন্য আপনারা সবাই অপেক্ষা করবেন। তো বন্ধুরা আজকে এই পর্যন্তই, আশা করছি আমার আজকের ফটোগ্রাফি গুলো আমাদের ভালো লেগেছে।🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণফটোগ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

নাটোরের গ্রিন ভ্যালি পার্কে আমিও গিয়েছি বেশ সুন্দর দেখতে। আপনার ফটোগ্রাফি গুলো অসম্ভব সুন্দর হয়েছে সাথে দারুন বর্ণনার মাধ্যমে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার পোস্টটি দেখে আমার যাওয়ার কথা মনে পড়ে গেল আর ছবিগুলো দেখে স্মৃতিচারণ করছি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

নাটরের খুবই ভাইরাল এবং সুন্দর একটি জায়গা হলো এই গ্রিন ভ্যালি।বিশেষ করে এই ভ্যালির লেক টা আমার কাছে বেশি ভাল লাগে।ছবিতে দেখেছি এখানে নোকা স্পিড বোর্ট চালানো হয়। খুব সুন্দর হয়েছে আজকের পোস্ট টা এবং সুন্দর ফটোগ্রাফি করেছেন শুভ কামনা রইলো আপনার জন্য

Posted using SteemPro Mobile

 5 months ago 

নাটোরের গ্রীন ভ্যালি পার্কে ভ্রমন ও ফটোগ্রাফি
গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে কারণ এই জায়গাটা আমার খুব পরিচিত এর আগে আমি বেশ দু-তিনবার গিয়েছিলাম।গ্রিনভিলি দেখার মজাটাই যেন একটু অন্যরকম সবুজে সবুজ ময়।

 5 months ago 

নাটোর আমাদের কুষ্টিয়া জেলা থেকে কাছেই। বিগত কয়েক বছর এই গ্রীণভ‍্যালি পার্কের নাম অনেক শুনছি। আমাদের এলাকা থেকে আমার অনেক বন্ধু গিয়ে ঘুরে এসেছে। যদিও আমার যাওয়া হয়নি। শুনেছি জায়গা টা নাকী বেশ সুন্দর। আপনার পোস্ট থেকেও মোটামুটি বেশ কিছু তথ্য পেলাম। এবং আপনার ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার ছিল। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমি বেশ কিছুদিন আগে নাটোর গ্রিন ভ্যালি পার্কে ঘুরতে গিয়েছিলাম। তবে তখন কাজের সমাপ্তি ঘটেছিল না এজন্য বেশ কিছু জিনিস মিস করেছিলাম। তবে শুনেছি এখন অনেক ধরনের জিনিস তৈরি হয়েছে পার্কে। আপনার ফটোগ্রাফির মাধ্যমেও সেটা উপলব্ধি করতে পারলাম। খুবই মনোরম এবং শান্তির একটি জায়গা আমার মনে হয় নাটোর গ্রিন ভ্যালি পার্ক। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন আপনি৷ নাটোরের এই স্থানটি ভ্রমন করেছেন দেখে খুবই ভালো লাগলো৷ আমারও অনেক ইচ্ছা রয়েছে এই স্থানে ভ্রমণ করার৷ তবে এখনো পর্যন্ত এই স্থানে ঘুরতে যাওয়া হয়নি৷ তবে অবশ্যই চেষ্টা করব এই স্থানে ঘুরে আসার৷ আজকে যেভাবে আপনি এই স্থানে ভ্রমণের খুব সুন্দর সুন্দর কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন এই স্থানটির প্রতি ভালোবাসা আরো অনেক বেশি পরিমাণে বৃদ্ধি পেয়ে গেল৷ এখানে যে সকল আকর্ষণীয় জিনিসগুলো রয়েছে তা অনেক বেশি পরিমাণে সুন্দর হয়েছে৷ একইসাথে এখানে অনেক মানুষই এসেছে দেখছি৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59467.52
ETH 2609.98
USDT 1.00
SBD 2.38