পাওয়ার আপ সিজন-৪// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আমার শক্তি বৃদ্ধি করতে প্রতি সপ্তাহে মতো আজকেও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম।পাওয়ার আপ এর মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি চেষ্টা করে যাচ্ছি।স্টিমেট প্লাটফর্ম আমি আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত পাওয়ার আপ করে থাকি । স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি আজকে তাই আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই আমি ক্ষমতা বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ।পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিদিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করি।আশা করছি আমার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে আমরা সপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 🙏🐬🙏


IMG_20240114_171222.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে ট্রিপল ডলফিন হবো।তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240322_180236.jpg

ধাপ-২👇

IMG_20240322_180303.jpg

ধাপ-৩👇

IMG_20240322_180331.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৪,৪৬৯.০১৬স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৪,৪৭৯.০১৭স্টিম


আজকে আবারও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি।তাই এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তি বৃদ্ধি করে যাবো ।আশা করছি আমি সিজন-৪ এর মাধ্যমে ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ। আপনারা সবাই দোয়া করবেন,আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করা। যেত আমরা দীর্ঘদিনের পরিকল্পনা নিয়ে এই প্লাটফর্মে যুক্ত হয়েছি তখনই আমাদের মেন হাতিয়ার পাওয়ার। আশা করব এভাবে আপনি পাওয়ার বৃদ্ধি করতে থাকবেন এবং অনেক ক্ষমতার অধিকারী হবেন।

 6 months ago 

আসলে ভাই আপনি ঠিকই বলেছেন দীর্ঘ দিন টিকে রাখতে হলে পাওয়ার আপ করতে হবে। পাওয়ার আপ ছাড়া বিকল্প নেই। তাই নিজের শক্তি বৃদ্ধি করতে আমি পাওয়ার আপ করি।আপনাকে ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

প্রতি সপ্তাহে আপনি অল্প অল্প করে অনেকটা পাওয়া জুমিয়ে ফেলেছেন।এখনো পাওয়ার বৃদ্ধি করে চলেছেন।আপনার এই যাত্রা সচল থাকুক সেই কামনা করি শুভ কামনা এবং ভালবাসা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

নিজেকে টিকিয়ে রাখতে হলে পাওয়ার আপ এর বিকল্প নেই। তাই পাওয়ার আপ করে যাচ্ছি, আপনার মন্তব্য জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ অংশগ্রহণের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন। নিজের সক্ষমতা কমিউটিতে বৃদ্ধি করছেন আপনি যাতে খুব তাড়াতাড়ি আপনার পক্ষে পৌঁছাতে পারেন এজন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলে প্রতি সপ্তাহে আমিতো ১০ স্টিম করে পাওয়ার আপ করে আমরা স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি। আপনার মতামতের জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

প্রথমে পাওয়ার আপ পোস্ট উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাই। আসলে সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি। আপনি ট্রিপল ডলফিন হবার জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন, সেটা সত্যিই প্রশংসনীয় উদ্যোগ। অনেক ধন্যবাদ ভাই পাওয়ার আপ করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলে ভাই নিজের ক্ষমতা বৃদ্ধি করতে এবং নিজেকে টিকিয়ে রাখতে আমি পাওয়ার আপ করে যাচ্ছি। আপনি দোয়া করবেন আমি যেন খুব তাড়াতাড়ি ট্রিপল ডলফিন হতে পারি।ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করতে হলে অবশ্যই আমাদের পাওয়ার আপ করতে হবে। পাওয়ার বৃদ্ধি করতে আমি অনেক ভালবাসি। চেষ্টা করি প্রতি সপ্তাহে একটা হলেও পাওয়ার বৃদ্ধি পোস্ট দিতে। আপনার পর বৃদ্ধি দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার বৃদ্ধি করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি আমার জন্য দোয়া করবেন, আমি যেন খুব তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছতে পারি,আপনার মতামতের জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে বড় শক্তি অর্জন করা যায়। আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলেই ভাই ছোট ছোট পাওয়ার আপ একসময় বড় এমাউন্টে পরিণত করে দেয়।আপনাকে ধন্যবাদ ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আপনি ট্রিপল ডলফিন অর্জন করার লক্ষ্যে একটু একটু করে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য এভাবেই এগিয়ে যেতে থাকেন। আশা করি এই সিজনেই আপনার সেই কাঙ্খিত লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

আসলে নিজেকে টিকিয়ে রাখতে হলে এবং ক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। তাই পাওয়ার আপ করে যাচ্ছি আপনার মতামতের জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলে আপু নির্দিষ্ট পরিমাণ কিছু স্টিম পাওয়ার আপ করতে করতে আমি আমার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি। আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি তো দেখছি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করতে করতে আজ প্রায় থ্রি ডলফিনের কাছেই চলে এসেছেন। আসলে পাওয়ার আপ করলে যে নিজের একাউন্টের সক্ষমতা অনেক গুন বেড়ে যায় সেটা আপনার পাওয়ার আপ দেখেই বুঝা যাচেছ। শুভ কামনা রইল আপনার জন্য।

 6 months ago 

কমিউনিটির প্রত্যেকটা সদস্য প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছে যেটা দেখে আমার সত্যি অনেক বেশি ভালো লাগছে সেই সাথে নিজের মধ্যে অনুপ্রেরণাও পাচ্ছি। আপনাদের থেকে অনুপ্রেরণা নিয়ে আমিও পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি, আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশা রাখি, শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলে নিজেকে শক্তিশালী ও নিজেকে টিকিয়ে রাখতে হলে পাওয়ার আপ করতে হবে। তাই সকলেই পাওয়ার আপ করে, আপনার মতামতের জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61238.93
ETH 2454.57
USDT 1.00
SBD 2.59