সিরাজগঞ্জ এর নতুন রিসোর্টে ভ্রমণ এবং ফটোগ্রাফি//পর্ব-২

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


বন্ধুকে সাথে নিয়ে আমাদের সিরাজগঞ্জের গ্রীন বাংলা রিসোর্ট এ গিয়েছিলাম। আর এই রিসোর্টের গিয়ে অনেক সুন্দর কিছু মুহূর্ত উপভোগ করেছি। বন্ধু আমার সেখানে রাতে ছিল। তো সেই ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করতেছিলাম। আজকে তাই আবারও আপনাদের মাঝে বাকি ফটোগ্রাফি গুলো নিয়ে হাজির হলাম। আশা করছি আমাদের সিরাজগঞ্জের নতুন এই গ্রীন বাংলা রিসোর্টের ফটোগ্রাফি গুলো দেখতে পেয়ে ভালো লাগবে মতো বন্ধুরা চলুন এই সুন্দর সময় দেখা শুরু করা যাক।


ফটোগ্রাফি-১👇

IMG_20240712_143807.jpg

এই রিসোর্ট এর মাঝে খুবই সুন্দর একটি আবাসিক ভবন তৈরি করা হয়েছে। এই ভবনের এর ফটোগ্রাফি আমি করে রেখেছিলাম। আসলে ভবনের ভিতরে অনেক সুন্দর ভাবে তৈরি করা, এত সুন্দর ডিজাইন করেছে যা দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগলো। আর বন্ধু যেহেতু ঢাকা শহর থেকে এসেছে ও এই রিসোর্টে থাকার জন্যই আমাকে বারবার বলতে ছিল। যার কারণে ওকে সাথে নিয়ে আমরা এই পার্কের ভিতরে আসলাম এবং রিসোর্ট এর ভিতরে এসে সেই আবাসিকে ভবনে আমরা প্রবেশ করার জন্য এগিয়ে গেলাম।
ফটোগ্রাফি-২👇

IMG_20240712_143820.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20240712_143841.jpg

তারপরে আমরা সেই আবাসিক হোটেলের ভিতরে প্রবেশ করলাম। ভিতরে প্রবেশ করে দেখতে পেলাম খুবই সুন্দর ডিজাইন করা, চারপাশে খুবই সুন্দর ব্যবস্থা করেছে। সামনে একটি বিশাল বড় কাউন্টার রয়েছে। সেখানে আমরা কথা বললাম। তারা বললে যে ১ রুমের নাকি দুই রুমে নেবেন। আমরা বললাম একই রুমে নেব, তারা বললো যে নিচে তালা আর দোতালা ভিআইপি হয়েছে। প্রত্যেকটা রুমে এসিসহ খুবই সুন্দর ব্যবস্থা রয়েছে। আমার বন্ধু বলল দোতালা নেবে যার কারণে তারা আমাদের দোতলার কিছু সুন্দর রুম দেখানোর কথা বললাম।
ফটোগ্রাফি-৪👇

IMG_20240712_144214.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20240712_144114.jpg

কাউন্টার থেকে একজন লোকে আমাদের সাথে উপরে পাঠিয়ে দিল এবং রুমগুলো দেখানোর চেষ্টা করতে লাগলো। তো আমরা প্রথমে একটা রুমে ঢুকলাম, সেই রুমের পরিবেশ দেখতে পেয়ে আমার অনেক বেশি ভালো লাগলো। আসলে এত সুন্দরভাবে সাজালো গোছালো আর দেওয়ালের পেইন্টিং গুলো আরো বেশি ভালো লাগতেছিল, এই রুমটি দেখলাম তারা বলল যে আরো সুন্দর কিছু রুম রয়েছে, সেটাও দেখতে পারেন।
ফটোগ্রাফি-৬👇

IMG_20240712_144126.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20240712_144053.jpg

তাই আমরা ওই রুমটি দেখার জন্য গেলাম। এই রুমটি ছিল একদম রিসোর্টের মাঝ বরাবর এই রুমের বেলকুনি থেকে রিসোর্টের সৌন্দর্য উপভোগ করা যায়। রুমে প্রবেশ করে আমার অনেক ভালো। রুমটি ছিল অনেক বড় আর এই রুমে প্রবেশ করে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। বন্ধুও পছন্দ হয়েছে। তাই আমরা এই রুমটি বুকিং দিলাম। এই রুমটি ২৪ ঘন্টা জন্য ৩৫০০ টাকা নিল। আসলে ৪০০০ টাকা রেট তবে আমাদের কাছ থেকে ৫০০ টাকা কম নিয়েছে, কারণ আমরা প্রথম এই রিসোর্টে এসেছি।যার কারণে আমাদের জন্য ৫০০ টাকা ডিসকাউন্ট করেছিলো।
ফটোগ্রাফি-৮👇

IMG_20240712_144105.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20240712_143932.jpg

এই রুমের দুটি বেলকুনি ছিল। একটি বেলকুনিতে আমি আসলাম, বেলকুনিতে এসেই রিসোর্টের অপরূপ সৌন্দর্যময় সবুজ দৃশ্য দেখতে ছিলাম। আসলে বেলকুনি থেকে রিসোর্টের এই সৌন্দর্যময় দৃশ্য দেখে যেন মনের ভিতর আনন্দ হচ্ছিলো, যার কারণে আমি ফটোগ্রাফি করতেছিলাম।
ফটোগ্রাফি-১০👇

IMG_20240712_144032.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20240712_144142.jpg

এই রুমের অন্য বেলকুনিতে আমি আসলাম। সেই বেলকুনি থেকেও রিসোর্ট এর অপরূপ সৌন্দর্যময় দৃশ্যগুলো উপভোগ করতেছিলাম। আসলে আমার খুবই ভালো লাগতেছিলো।আর এই রিসোর্টে সার্ভিস অনেক বেশি ভালো। তারা খুবই সুন্দর ব্যবহার করে, আসলে মানুষের ব্যবহারটাই মেইন ব্যবহার ভালো হলে সেখানে থাকতে পেরে অনেক বেশি ভালো লাগে। এবং সকালবেলা এই রিসোর্টে সুইমিং করার জন্য ফ্রি সার্ভিস রয়েছে। কারণ যারা এখানে থাকবে তারা সকালবেলা সুইমিংটা ফ্রি পাবে।তাই রিসোর্টের মুহূর্তগুলো উপভোগ করতে পেরে আমার খুবই ভালো লেগেছে।
ফটোগ্রাফি-১২👇

IMG_20240712_145048.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ঢাকা থেকে আমার বন্ধু এই গ্রীণ বাংলা রিসোর্টে থাকতে পেরে অনেক আনন্দিত হয়েছে। কারণ তাদেন সার্ভিসটা খুবই ভালো লেগেছে যার কারণে বন্ধুকে খুশি করতে পেরে আমার অনেক ভালো লেগেছে।তাই তার সাথে কিছু মুহূর্ত উপভোগ করতে পেরে অনেক বেশি ভালো লেগেছিল আমার।তাই সেই দিনগুলোর খুবি আনন্দের ছিলো। আমি এই ফটোগ্রাফি গুলো করে রেখেছিলাম আপনাদের মাঝে তাই ফটোগ্রাফি গুলো শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগছে। আশা করছি এই ফটোগ্রাফি গুলো দেখতে পেয়ে আপনাদেরও ভালো লাগবে।🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণফটোগ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last month 

সিরাজগঞ্জের মধ্যে বেশ কয়েকটি রিপোর্ট রয়েছে। তার মধ্যে এই গ্ৰীন বাংলা রিসোর্ট অন্যতম। আপনি দেখছি গ্ৰীন বাংলা রিসোর্ট এর মধ্যে ঘুরতে গিয়ে বেশ ভালো সময় কাটিয়েছেন।আর এখন প্রায় প্রতিটি পার্কের মধ্যেই রিসোর্ট হোটেল রয়েছে। আপনার ফটোগ্রাফী গুলোর মাধ্যমে সিরাজগঞ্জের গ্ৰীন বাংলা রিসোর্ট পার্কের সৌন্দর্য উপভোগ করতে পারলাম।

 last month 

অনেক সুন্দর একটি জায়গা দেখার সুযোগ করে দিয়েছেন দেখে বেশ ভালো লাগলো আমার। বেশ চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন আজকের এই ভ্রমণ বিষয়ক পোস্ট। আসলে অচেনা জায়গা গুলো দেখতে আমার খুবই ভালো লাগে এবং সেই বিষয়ে ধারণা নিতে খুবই পছন্দ করি আমি।

 last month 

সিরাজগঞ্জের গ্রীন বাংলা রিসোর্টটি দেখে মুগ্ধ হলাম।বিশেষ করে সবুজ প্রাকৃতিক দৃশ্যগুলি মন ছুঁয়ে যাওয়ার মতো ছিল।অনেক নিরিবিলি ও পরিচ্ছন্ন একটি জায়গা বোঝাই যাচ্ছে।অসাধারণ ফটোগ্রাফি করেছেন,আপনারা দারুণ সময় পার করেছেন।বেড রুমের দেওয়ালে টাঙানো পেইন্টিংগুলি অসাধারণ লাগলো।ধন্যবাদ আপনাকে।

 last month 

ভাইয়া আপনাদের সিরাজগঞ্জ এর নতুন রিসোর্ট টি দারুন করেছেন। পরিবেশ দেখে আমরা সবাই মুগ্ধ। আর ভিতরের রুম গুলো খুবই সুন্দর। দুই তলা থেকে বাহিরের দিকে তাকালে মন জুড়িয়ে যায়। আপনিও খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো করেছেন। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59500.17
ETH 2654.95
USDT 1.00
SBD 2.41