নাটোরের গ্রীন ভ্যালি পার্কে ভ্রমন ও ফটোগ্রাফি //পর্ব-৮ ( শেষ-পর্ব )

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


IMG_20240412_102456.jpg

বন্ধুদের সাথে নাটোরে গ্রীন ভ্যালী পার্কে ভ্রমণ করতে গিয়েছিলাম। আসলে এই দিনটা ছিল আমার জীবনের অন্যরকম একটা দিন। আনন্দের সাথে সেই দিনটা পার করেছি। আসলে বন্ধুদের সাথে অনেকদিন পর ভ্রমণে গিয়েছিলাম। আর এই ভ্রমণের মুহূর্ত গুলো খুবই ভালো লেগেছে। বিশেষ করে মানুষের তৈরি এই নাটোরে গ্রীন ভ্যালি পার্কের ভিতরে অপরূপ সৌন্দর্যময় অনেক সুন্দর সুন্দর দৃশ্য দেখতে পেয়েছি। এই দৃশ্যগুলো দেখে আমার খুবই ভালো লেগেছে। এত সুন্দর একটা সময় পার করেছি, সেই সময় গুলো আপনাদের মাঝে শেয়ার করার জন্যই ফটোগ্রাফি গুলো করে রেখেছিলাম। আর এই ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করেছি, আজকে সেই ভ্রমণের মুহূর্তের শেষ পর্বের ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করছি শেষ পর্বের মুহূর্তগুলো অনুভূতি ও ফটোগ্রাফি দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।


ফটোগ্রাফি-১👇

IMG_20240412_102444.jpg

গ্রীন ভ্যালি পার্কের ভিতরে গিয়ে অনেক সুন্দর সুন্দর এবং বড় বড় নাগরদোলা দেখতে পেয়েছি। এগুলোতে ওঠার খুব ইচ্ছা ছিল, কারণ বড় এই নাগরদোলাতে এর আগে আমার কখনো ওটা হয়নি। বিশেষ করে বন্ধুদের সাথে ওটা হয়নি, এর আগে আমি একবার উঠেছিলাম তখন আমার বড় ভাইয়ের সাথে ছিল। যার কারণে বন্ধুদের সাথে ওঠার জন্য এই রাইডার গুলোতে কাছে আসলাম এবং এখানে ৫০ টাকা করে টিকিট ছিল। আর এই টিকিট নিয়ে আমি উপরে উঠলাম, উপরে উঠে কোনো ফটোগ্রাফি করিনি।কারণ খুবি ভয়ে ছিলাম।
ফটোগ্রাফি-২👇

IMG_20240412_102420.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20240412_102406.jpg

তারপরে অপরূপ সৌন্দর্যময় একটি সবুজ প্রকৃতির মাঝে আসলাম। এই সবুজ প্রকৃতির দৃশ্যগুলো সাজানো ছিলো।আসলে এখানে এত সুন্দর ভাবে সাজিয়ে রেখেছে, এই দৃশ্যগুলো দেখলেই ফটোগ্রাফি করার জন্য সকলেই ব্যস্ত হয়ে যায়। সবুজ প্রকৃতির এই পাতাবাহিক গাছ গুলো দিয়ে খুবই সুন্দর ডিজাইন করেছে। যার কারণে এই দৃশ্য দেখতে পেয়ে আমারও খুবই ভালো লাগলো।
ফটোগ্রাফি-৪👇

IMG_20240412_102357.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG-20240322-WA0006(1).jpg

অপরূপ সুন্দরময় এই সবুজ প্রকৃতির মাঝে আসলাম। আসলে এই দৃশ্যগুলো দেখে স্মৃতির পাতায় রেখে দেওয়ার জন্য আমারও ফটোগ্রাফি করতে খুবই ইচ্ছা হল। যার কারণে আমিও সেখানে ফটোগ্রাফি করলাম এবং আমার বন্ধুরাও ফটোগ্রাফি করল, সেই মুহূর্তটা অনেক আনন্দের ছিল।
ফটোগ্রাফি-৬👇

IMG-20240322-WA0005(1).jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20240412_102314.jpg

তারপরে বিশাল বড় ব্যংঙে ছাতার মতো একটি ভাস্কর্য দেখতে পেলাম। আসলে মূলত এটা ভাস্কর্য না, এটা একটা বিল্ডিং এবং এখানে থ্রিডি মুভি দেখানো হয়। এই দৃশ্যটি দূর থেকে দেখে আমার খুবই ভালো লাগলো। সাদা কালার করা হয়েছে যার কারণে অনেক আকর্ষণীয় ছিল। এই দৃশ্যটি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো, তাই তারও ফটোগ্রাফি করে রাখলাম।
ফটোগ্রাফি-৮👇

IMG_20240412_102300.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20240412_102533.jpg

এই পার্কের দৃশ্যগুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। তাই পার্কের আনাচে-কানাচে সকল জায়গায় আমি ভ্রমন করলাম।অনেক সুন্দরময় একটি জায়গা দেখতে পেলাম। সেখানে এসে কিছু মুহূর্ত উপভোগ করার জন্য বসে থাকলাম। কারণ সেখানে সবুজ প্রকৃতির অনেক সৌন্দর্যময় একটা মুহূর্ত ছিল।
ফটোগ্রাফি-১০👇

IMG_20240412_102510.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20240412_102618.jpg

এ পার্কের ভিতরে বিশাল বড় একটি ড্রাগনের ভাস্কর্য ছিল। এই ভাস্কর্যটি অনেক বড় ছিল। যার কারণে দূর থেকে দেখেই যেন এই ভাস্কর্যটি দেখতে পাওয়া যেত। আর এর কাছে আসলে ভয় লাগতো। কারণ বিশাল বড় ছিল। যার কারণে দেখতে খুবই ভালো লাগলো। তাই এই ড্রাগনের পাশে সেই দৃশ্য দেখে ফটোগ্রাফি করলাম।
ফটোগ্রাফি-১২👇

IMG_20240412_102605.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৩👇

IMG_20240412_102657.jpg

এভাবেই বন্ধুদের সাথে গ্রীন ভ্যালি পার্কের ভিতরে অনেক আনন্দময় মুহূর্ত উপভোগ করেছি। আর সকল মুহূর্তেরই ফটোগ্রাফি করে রেখেছি, স্মৃতির পাতায় রেখে দেওয়ার জন্য। তারপরে ভ্রমণ শেষে আমরা সন্ধ্যার দিকে পার্কে গেট দিয়ে বেড়িয়ে আসলাম এবং এই পার্ক থেকে ভ্রমণের মুহূর্ত সময়টা আমাদের জীবন থেকে শেষ হয়ে গেল। আসলে দেখতে দেখতে পুরো একটা দিন খুবই তাড়াতাড়ি যেন পার হয়ে গেল। তাই পার্কের গেটে পার হয়ে একটা ফটোগ্রাফি করে রাখলাম বিদায় ফটোগ্রাফি হিসেবে।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20240412_102631.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

আসলে বন্ধুদের সাথে যখন কোথাও ভ্রমনে কিংবা পিকনিকে যাওয়া হয়, তখন সেই সময়টা অনেক আনন্দের হয়ে থাকে। বারবার এই সময়ের কথা মনে পড়ে, কারণ এরকম মুহূর্ত খুবই কমই পাওয়া যায়। তাই বন্ধুদের সাথে নাটোর গ্রীন ভ্যালি পার্কে ভ্রমণের মুহূর্ত আমার খুবই আনন্দের ছিল। সেই দিনগুলো এখন যেন স্মৃতির পাতায় জমা হয়ে রয়েছে মতবে সেই মুহূর্তগুলো আপনাদের সাথে শেয়ার করার জন্যই ফটোগ্রাফি গুলো করে রেখেছিলাম। আর এই ফটোগ্রাফি গুলো শেয়ার করতে পেরে অনেক ভালো লাগছে। আজকে শেষ পর্বের ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করতে পেরে অনেক ভালো লাগছে।তো বন্ধুরা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আজ এখানেই শেষ করছি,আল্লাহ হাফেজ। 🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণফটোগ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন নাটোরের গ্রীন ভ্যালি পার্কে ভ্রমন ও কিছু ফটোগ্রাফি। আসলে আমিও এর আগে এই পার্কে ঘুরতে গিয়েছিলাম যখন নবম শ্রেণীতে পড়তাম। আসলে এই জায়গাটি ঘুরে দেখতে সত্যি ছেলে মেয়েদের কাছে বেশ ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last month 

নাটোর গ্রীন ভ্যালি পার্কে ভ্রমণের মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। আজকে শেষ পর্বের ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। আসলে আপনি অনেক আনন্দময় মুহূর্ত উপভোগ করেছেন। আর বিশাল বড় এই পার্কের ভ্রমণের মুহূর্তগুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ। স্মৃতির পাতায় এই মুহূর্তটা আপনার রয়ে যাবে সারা জীবন।

 last month 

আসলে বন্ধুদের সাথে এরকম কোথাও ঘুরতে যাওয়ার মজাই আলাদা। আপনি নাটোরের গ্রীন ভ্যালি পার্কে ভ্রমণ করেছেন এবং সাথে ফটোগ্রাফি গুলো এদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা এক পর্ব আমি দেখেছিলাম আজ শেষ পর্ব দেখে আমার কাছে বেশ ভালো লেগেছে। ফটোগ্রাফি গুলো দেখে বুঝতে পারছি জায়গাটি বেশ সুন্দর এবং বন্ধুদের সাথে অনেক ভালো সময় কাটিয়েছেন। সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

নাটোরের গ্রিন ভ্যালি পার্ক অতি চমৎকার। আমি তো ঘুরতে গিয়ে যেন বের হতে মন বলছিল না। দ্বিতীয়বারের মতো আবারো প্রবেশ করেছিলাম একই দিনে। বিশেষ করে জায়গায় জায়গায় খুব সুন্দর কৃত্রিম ভাবে সাজানো দৃশ্যপট গুলো দেখতে খুবই ভালো লাগে। আমিও অবশ্য আপনাদের মাঝে এই ভ্রমণ পোস্ট শেয়ার করা শুরু করব খুব শীঘ্রই।

 last month 

নাটোরের গ্রীন ভ্যালি পার্ক ভ্রমণ করতে গিয়ে সেখান থেকে আপনি অনেক সুন্দর ছবি তুলেছেন। নাটোরের গ্রীন ভ্যালি সম্পর্কে বেশ ধারণা পেলাম আপনার এই পোস্ট করে। অনেক সুন্দর হয়েছে আপনার এই ভ্রমণ বিষয়ক পোস্ট।

 last month 

নাটোরের গ্রীন ভ্যালি পার্কটি খুবই সুন্দর, তাছাড়া আমার নামের সঙ্গে মিল ও রয়েছে একটুখানি, হি হি।যাইহোক অনেক সুন্দর সুন্দর দৃশ্য দেখতে পেলাম।বিশেষ করে মাছের মুখ থেকে জলের ধারা ,কাটিং করা সবুজ গাছগুলো এবং ড্রাগনের দৃশ্যটি বেশি ভালো লেগেছে।ভাইয়া ব্যাঙের ছাতার মতো বিল্ডিং এ কি মানুষ বাস করে? ধন্যবাদ আপনাকে।

 last month 

আসলে যদি মন ভালো করতে হয় এবং সুন্দর সময় উপভোগ করতে হয় তাহলে আমাদেরকে পার্কে চলে যাওয়া উচিত৷ আজকে আপনি সেই পার্কে গিয়ে খুব সুন্দর একটি সময় অতিবাহিত করেছেন এবং তা আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগছে। আসলে আপনি পার্কে ভ্রমণের প্রত্যেকটি পর্ব শেয়ার করে যাচ্ছেন এবং খুব সুন্দর ফটোগ্রাফিও শেয়ার করছেন যা দেখে আপনার এই ভমণ সম্পর্কে অনেক কিছুই জানতে পারলাম। খুব সুন্দর ফটোগ্রাফি শেয়ার করে আমাদের মাঝে অনেক কিছুই ফুটিয়ে তুলেছেন৷ অসংখ্য ধন্যবাদ৷

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 66952.44
ETH 3091.71
USDT 1.00
SBD 3.72