আমার বাংলা ব্লগ // আমার ৫ টি রেসিপি পোস্ট এর রিভিউ🎥

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


মাহে রমজান বরকত ও রহমতের মাস। আর এই বরকত ও রহমতের মাসে প্রত্যেকটা দেশেই দ্রব্যমূল্যের দাম কমিয়ে দেওয়া হয়। একমাত্র আমাদের এই বাংলাদেশে দ্রব্যমূল্যের দাম যেন আরো বেশি বৃদ্ধি করা হয়। প্রত্যেকটা ক্ষেত্রেই সকলের জিনিসপত্রের দাম রাতারাতি বৃদ্ধি পেয়েছে। আসলে রমজান মাসের উপলক্ষে আমি দুই দিন আগে কিছু ফল কিনেছিলাম।তখন মালটা কিনে এনেছি ২৯০ টাকা কেজি, সেই মালটা গতকাল যখন কিনতে গেছি মালটা ফলের দাম হঠাৎ করে রাতারাতি ৪০০ টাকা কেজি হয়ে গেল। এটা শুনে যেন আমি অবাক হয়ে গেলাম। মাত্র দুই দিনের ব্যবধানে ১১০ টাকা বৃদ্ধি।প্রত্যেকটা দ্রব্যমূল্যের দাম এরকম বৃদ্ধি পেয়েছে। আসলে এভাবে বৃদ্ধি পেলে আমাদের এই রমজান মাসে মানুষ চলবে কিভাবে।


রমজান মাসে আরো অন্যান্য উপকরণের কথা তো বাদ দিয়ে দিলাম। মোটকথা প্রত্যেকটা দ্রব্যমূল্যের দাম রাতারাতি অনেক বেড়ে গেছে। আর এভাবেই চলতে থাকলে আমাদের জীবনমানের উপর অনেক বড় ধরনের প্রভাব ফেলবে। তো বন্ধুরা যাই হোক আজকে আমি আপনাদের মাঝে আমার সর্বশেষ পাঁচটি রেসিপি নিয়ে আসলাম। এই রেসিপিগুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে আমার প্রিয় এই পাঁচটি রেসিপি একসাথে শেয়ার করলাম। আশা করছি একসাথে রেসিপিগুলো দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।


IMG_20240314_121008.jpg

👇পোস্ট রিভিউ -১👇
মিষ্টি কুমড়া দিয়ে মজাদার রুই মাছের রেসিপি

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpxkEncrHJyhADf9m7NZXgUQ5U1PWbwZMy6Cd8Sw6NvCcjdkbVZ7aKBuwEfdCB9yuyM8eutAQYLSXN76UWWVVaYTrPs5L9Gzw3woGWbg.jpeg

পাঁকা মিষ্টি কুমড়া দিয়ে রেসিপি তৈরি করলে খেতে খুবই মজাদার হয়। তাই আমি পাঁকা মিষ্টি কুমড়া দিয়ে রুই মাছের সুস্বাদু রেসিপি তৈরি করেছিলাম। আর এই রেসিপিটি খেতে খুবই মজাদার হয়েছিলো, তাই রেসিপিটি আবারও শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -২👇
মিষ্টি কুমড়া দিয়ে চিংড়ি মাছের সুস্বাদু রেসিপি

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yu7B7Lr4hBmq5676XndWoDq272fWKV67u7DMKCVRP3ZaemJSnNu7SkmPYx5Wf9jboB99LotYThoV1szpkqkcj62rtygop.jpeg

মিষ্টি কুমড়া দিয়ে চিংড়ি মাছের সুস্বাদু রেসিপি তৈরি করেছিলাম। আসলে চিংড়ি মাছ আমার খুবই প্রিয়। আর এই চিংড়ি মাছের রেসিপি আমি মিষ্টি কুমড়া দিয়ে তৈরি করেছিলাম, আসলে প্রথমবার আমি মিষ্টি কুমড়া দিয়ে চিংড়ি মাছের রেসিপি তৈরি করেছিলাম। আর খেতেও দারুন হয়েছিল।
👇পোস্ট রিভিউ -৩👇
মজাদার চিংড়ি পোলাও রেসিপি

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xac2FVu8PKnENbhFPBjcAw8amtVA8Ep6ePBDZhCeuyVztA9BjRE5BjFkfrxnb4v1rLRrjykbpKTybc2bWtVrSbFEeu82a.jpeg

চিংড়ি পোলাও রেসিপি অনেক বেশি মজাদার হয়েছিল। আসলে চিংড়ি পোলার রেসিপি আমার কাছে খেতে সবচাইতে বেশি ভালো লেগেছে। আর এই রেসিপিটা আমি অনেক যত্ন সহকারে তৈরি করেছিলাম। সবাইকে সাথে নিয়ে খাবার মুহূর্তটা আনন্দের সাথে উপভোগ করেছি। বিশেষ করে চিংড়ি পোলাও রেসিপি আমি নিজ হাতে তৈরি করেছিলাম।তাই আমার কাছে বেশি ভালো লেগেছিলো।
👇পোস্ট রিভিউ -৪👇
মজাদার মুরগী মাংসের রেসিপি

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnqF7ALj6wP2Vv3CHZK5yju3Kswqq72catcWeAo65Sw7ZaHZxbqnPTbAgarLbgPG6iagnFM9wURKja8PGREYbYu9PYnxezv9VN9C11kXp.jpeg

মুরগির মাংস সুস্বাদু রেসিপি আমি খুবই পছন্দ করি। আর আমার প্রিয় এই মুরগি মাংসের রেসিপি আমি আলু দিয়ে তৈরি করেছিলাম। আসলে মুরগির মাংস ভুনা করলে সেই রেসিপি খেতে অনেক বেশি মজাদার হয়। তাই আমার তৈরি করা এই মুরগির মাংস রেসিপি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আজকের রেসিপিটি আবারও তুলে ধরলাম।
👇পোস্ট রিভিউ -৫👇
গাজর ও মটরশুঁটি দিয়ে সুস্বাদু সাদা পোলাও রেসিপি

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yeC8wM7jp6DSeZ1hNGbfN8pnryP3o38gMgJmyBwAUEyGgCHhAnAy9XRbn3Rfk9NrzAF8uCcYJpASUCg9VVB8VikSKcTnN.jpeg

গাজর ও মটরশুঁটি দিয়ে সাদা পোলাও রেসিপি তৈরি করেছিলাম। আসলে সাদা পোলাও রেসিপি তৈরি করা খুব সহজ, সেটা আমি প্রথমবার তৈরি করে দেখলাম। আমি ভেবেছি পোলা রেসিপি তৈরি করা খুবই কঠিন হবে। তবে এই রেসিপিটা তৈরি করতে পেরে অনেক বেশি ভালো লেগেছিল। তাই এই রেসিপিটি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম, আজকে আবারও শেয়ার করলাম।


New_Benner_ABB-1.png


তো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে আমার তৈরি করার সর্বশেষ পাঁচটি রেসিপি পোস্ট একসাথে শেয়ার করলাম। আসলে এই রেসিপিগুলো তৈরি করতে পেরে অনেক বেশি ভালো লেগেছিল। তাই আমার রেসিপিগুলো আপনাদের মাঝে একসাথে শেয়ার করতে পেরে আমি আনন্দিত। আশা করছি এই রেসিপিগুলো দেখে ভালো লাগবে। আসলে এই রেসিপিগুলোর মধ্যে আমার কাছে চিংড়ি পোলাও রেসিপি সবচাইতে বেশি মজাদার হয়েছিল। আপনাদের কাছে কোন রেসিপি ভালো লেগেছে জানাবেন। তো বন্ধুরা আজকে পর্যন্ত, পরবর্তীতে আবার আপনাদের মাঝে ভিন্ন কোনো রেসিপি নিয়ে আসবো, সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন,এই দোয়া রইলো। 🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার ৫ টি পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

আমার মনে হয় রমজান মাস এসে সব কিছুর দাম বেড়ে গেছে।আমাদের এইদিকেওসব কিছুর প্রচুর দাম।যাইহোক আপনার রেসিপির রিভিউ গুলো দেখে খুবই ভালো লাগলো। রিভিউর সাথে সুন্দর বর্ণনা দিয়েছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

খুবই মজার মজার পাঁচটি রেসিপি আমাদের সাথে শেয়ার করবেন। এই রেসিপিগুলো দেখে অনেক ভালো লাগলো। বিশেষ করে চিংড়ি পোলাও রেসিপি আমার কাছে বেশি ভালো লেগেছে,আর মিষ্টি কুমড়া দিয়ে চিংড়ি মাছের রেসিপি অসাধারণ ছিলো।

 last month 

রমজান মাসে দ্রব্যমূল্য বৃদ্ধি পাবে এটাই স্বাভাবিক, আপনাদের রোজার মাস সুন্দরভাবে কাটুক সেটাই প্রত্যাশা করি।আপনার তৈরি প্রত্যেকটি রেসিপি সুন্দর ছিল।বিশেষ করে মজাদার চিংড়ি পোলাও রেসিপিটি অসাধারণ লেগেছে, খুবই সুস্বাদু একটি খাবার এটা।ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 62963.68
ETH 3115.67
USDT 1.00
SBD 3.89