"আমার বাংলা ব্লগ"// কবিতা // মনের মাঝে তুমি 💖

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-3581038_1280.jpg

source

আসলে আমাদের মনের অনুভূতির কোন শেষ নেই। মন যাকে ভালোবাসে তাকে নিয়ে যেন হাজারো অনুভূতি তৈরি হয় এই মনের মাঝে। ভালোবাসার অনুভূতিগুলো যেন প্রতিনিয়ত বাড়তে থাকে। ভালোবাসার অনুভূতি যত প্রকাশ করা হোক না কেন এই অনুভূতি যেন কখনোই কমে যায় না। ভালোবাসার এক অন্যরকম অনুভূতি, এই অনুভূতি তৈরি হয় হৃদয়ের গভীর থেকে। যার কারণে এই অনুভূতিগুলো শেষ হয়ে যায় না, তাই ভালোবাসার মনের মানুষকে নিয়ে মনের মাঝে হাজারো কল্পনা হাজারো চাওয়া পাওয়া থাকে। সেই কল্পনা ও চাওয়া পাওয়াকে কেন্দ্র করে আজকে ভালবাসার একটি কবিতা আপনাদের মাঝে শেয়ার করলাম। আসলে ভালোবাসার প্রিয় মানুষের কথা বেশি মনে পড়ে যখন একাকী নিরবে বসে থাকা হয়, ঠিক তখনই যেন এই অনুভূতিগুলো আমাদের হৃদয় থেকে একা একাই বের হতে থাকে। তাই ভালোবাসার অনুভূতি নিয়ে এই কবিতাটি লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম, আশা করছি আমার এই কবিতাটি ভালো লাগবে।


মনের মাঝে তুমি
মোঃরায়হান রেজা

মনের মাঝে লুকিয়ে রেখেছি,
তোমায় যত্ন করে।
মনের ঘরে রাখবো তাই,
ভালোবাসার আদর সোহাগ দিয়ে।


মনের মাঝে খুব যত্ন করে,
রেখেছি তোমায় আপন করে।
তুমি আমার মনের মানুষ,
রয়েছো তাই আমার মনের মাঝেতে।

মনের মাঝে তোমায় নিয়ে,
সুখের স্বপ্ন দেখি আমি নিরবে।
এই স্বপ্নগুলো পূরণ হবে,
ভালোবেসে থাকো যদি আমার জীবন মাঝে।

তোমায় নিয়ে হাজারো স্বপ্ন,
আমার এই জীবন জুড়ে।
স্বপ্নগুলো পূরণ হবে যদি থাকো,
প্রিয় আমার মনের মানুষ হয়ে।

মনের মাঝে তোমায় নিয়ে,
হাজারো স্বপ্ন দেখি আমি আপন মনে।
এই স্বপ্নগুলো পূরণ হবে,
যদি মনের মাঝে থাকো তুমি চিরকাল ধরে।

fox-ga73d03b37_1920.png

source

আসলে আমাদের প্রত্যেকেরই মনের ভিতরে একটা চাওয়া পাওয়া থাকে প্রিয় মানুষকে কেন্দ্র করে। এই চাওয়া পাওয়া গুলো যেন মনের অনুভূতি, আর এই অনুভূতি শুধু প্রিয় মানুষকে নিয়েই তৈরি হতে থাকে। ভালোবাসা শক্তি এক অন্যরকম শক্তি, এই শক্তি দিয়ে পৃথিবীকে জয় করা যায়। তাই ভালোবাসার এই অপরূপ ও ভালোবাসার এই অসীম শক্তি দিয়ে পৃথিবীর বুকে ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে বেঁচে থাকার ইচ্ছা আকাঙ্ক্ষা প্রত্যেকটা মানুষেরই হয়। তাই ভালোবাসার এই মনের মানুষকে নিয়ে মনের মাঝে তুমি এই কবিতাটি লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি ভালবাসার এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে, তো বন্ধুরা পরবর্তীতে আবার আপনাদের মাঝে ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হব। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

ভালোবাসার অনুভূতিটি দারুণ হয়। সেই অনুভূতিকে কেন্দ্র করে "মনের মাঝে তুমি" কবিতাটি দারুন ভাবে লিখে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার লেখা এই কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 3 months ago 

আসলে ভালোবাসা মনের অনুভূতি নিয়েই আজকের এই কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করলাম। ভালোবাসার আমার লেখা এই কবিতাটি আপনার ভালো লেগেছে জানতে পেরে খুশি হলাম।

 4 months ago 

প্রত্যেক ভালোবাসার একটা অনুভূতি জায়গা রয়েছে। আর এই জায়গা থেকে কোন ভালোবাসা কমে যায় না। যদি সত্যিকারে ভালোবাসা হয় তবে ওই জায়গাটা আরো বেড়ে যায়। আপনি নিয়মিত বেশ চমৎকার কবিতা লিখে যাচ্ছেন। আজকের কবিতাটিও বেশ ভালো লেগেছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 months ago 

সত্যিকারে ভালোবাসা হৃদয়ের গভীরে বেঁচে থাকে চিরকাল। আরে এই চিরকাল যেন মনের ভিতরে নতুন করে অনুভূতি তৈরি হয়। এই অনুভূতির গুলো কখনো শেষ হয় না। ভালোবাসার এই কবিতাটি আপনার ভালো লেগেছে জানতে পেরে খুশি হলাম।

 4 months ago 

প্রেম অনুভূতিতে গড়া আপনার আজকের কবিতা। অবশ্য এটা বলতে পারি মনের মধ্যে প্রেম প্রেম অনুভব থাকলেই না এমন সুন্দর কবিতা সৃষ্টি হয়। বেশ দারুণ লিখেছেন আপনার কবিতাটা। পড়ে যেন অন্যরকম এক ভালোবাসার অনুভব মনের মধ্যে জাগ্রত হল।

 3 months ago 

একজান কবি প্রমের অনুভূতিগুলোই কবিতা আকারে প্রকাশ করতে পারে। তাই প্রেমে পড়লে মানুষ কবি হয়ে যায়। আপনার সুন্দর মতামত জন্য অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

আসলেই ভালোবাসার মানুষকে নিয়ে নানা অনুভূতির সৃষ্টি হয় মনে ।সেই সঙ্গে গভীর কল্পনার স্রোতে ডুবে যাওয়া এক আলাদা অনুভূতি।আপনি কল্পনা ও ভালোবাসার মিশেলে দারুণ একটি কবিতা লিখেছেন, ধন্যবাদ ভাইয়া।

 3 months ago 

ভালোবাসার অনুভূতি কল্পনা থেকে আসে। তাকে নিয়ে কল্পনার রাজ্যে হারিয়ে যাওয়ার ইচ্ছা যেন তৈরি হয়, আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

ভালোবাসার অনুভূতি গুলো আসলেই অন্যরকম। আর ভালোবাসার মানুষকে নিয়ে আমাদের অনুভূতির কোন শেষ নেই। আপনি আপনার প্রিয় মানুষের প্রতি ভালোবাসার এই অনুভূতি থেকে দারুন একটি কবিতা লিখেছেন। কবিতাটা পড়ে বেশ ভালো লাগলো। প্রত্যেকটা লাইন সুন্দরভাবে ছন্দ সাজিয়ে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 months ago 

হৃদয়ের গভীর থেকে ভালোবাসার জন্ম হয়। তাই ভালোবাসার অনুভূতিগুলো অন্যরকম হয়ে থাকে, আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

 4 months ago 

আপনার কবিতাগুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনার কবিতার মধ্যে আলাদা একটা আবেগ খুঁজে পাওয়া যায়। আজকের কবিতাটিও দারুন হয়েছে।

 3 months ago 

আসলে ভালোবাসার অনুভূতিগুলো মনের আবেগ থেকে তৈরি হয়। তাই আবেগ থেকে এই ভালোবাসার কবিতাটা লিখেছি, আপনার মতামতের জন্য ধন্যবাদ

 4 months ago 

ভাইয়া আপনি সবসময়ই রোমান্টিক প্রেমের কবিতা শেয়ার করেন। আপনার কবিতা গুলো পড়তে আমার কাছে অনেক ভালো লাগে। আজকের কবিতাটাও খুব সুন্দর হয়েছে। ভালোবাসার মানুষকে নিয়ে আমাদের মনের মাঝে হাজারো চাওয়া পাওয়া থাকে আর সেই চাওয়া পাওয়া কে কেন্দ্র করে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। ধন্যবাদ এত সুন্দর কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 months ago 

ভালোবাসার অনুভূতি গুলো কবিতার আকারে প্রকাশ করতে আমার খুবই ভালো লাগে। তাই ভালোবাসার এই কবিতা গুলো লিখে আপনাদের মাঝে শেয়ার করি, আমার কবিতাটি আপনার ভালো লেগেছে জানতে পেরে খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59426.36
ETH 2654.07
USDT 1.00
SBD 2.43