পাওয়ার আপ সিজন-৪// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে আমি আবারও আমার শক্তি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা শক্তি বৃদ্ধি করতে আমি চেষ্টা করে যাচ্ছি।স্টিমেট প্লাটফর্ম আমি আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত পাওয়ার আপ যাবো ইনশাআল্লাহ । নিজের শক্তি বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ। তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই আমি ক্ষমতা বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করতে পেরেছি। তাই আমি খুবি আনন্দিত।আশা করছি আমার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিনের টার্গেট নিয়ে এগিয়ে যাবো।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 🙏🐬🙏


IMG_20240114_171222.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে 4x ডলফিন হবো।নতুন এই টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240615_110921.jpg

ধাপ-২👇

IMG_20240615_110945.jpg

ধাপ-৩👇

IMG_20240615_111008.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৬,৯৯০.৬৫৫স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৭,০০০.৬৫৫স্টিম


প্রতি সপ্তাহে মতো নিজের শক্তি বৃদ্ধি করতে আজকেও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি। আমি এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি বৃদ্ধি করে যাবো ।আমি সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিন হওয়া জন্য নিয়মিত পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ। আপনারা সবাই দোয়া করবেন,আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এভাবেই যদি আপনি সক্ষমতা বৃদ্ধি করতে থাকেন তাহলে খুব সহজেই চতুর্থ ডলফিন হয়ে যাবেন। এরই মধ্য দিয়ে আপনি ১৭ হাজার স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি আবারো পাওয়ার আপ করেছেন থেকে খুবই ভালো লাগলো। আপনি নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুশি হলাম।আমরা সব সময় পাওয়ার আপ কে ভালোবাসি। আপনি এত বেশি পাওয়ার আপ করেন যে অলরেডি তিনটা ডলফিন পেয়ে গেছেন। আপনার এখন টার্গেট চারটা ডলফিন পাওয়ার আপনার আশাটি পূরণ হয় এই কামনাই করি ।ধন্যবাদ আপনাকে।

 last month 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাই। আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। এ পাওয়ার আপনার পূর্বের পাওয়ারের সাথে নতুন মাত্রা যুক্ত করল। অনেক ভালো লাগলো। আশা করব এভাবে পাওয়ার বৃদ্ধি করে আরো এগিয়ে যাবেন।

 last month 

পাওয়ার আপ সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো।আপনার জন্য শুভ কামনা রইলো। এগিয়ে যান এভাবেই।

 last month 

অল্প অল্প পাওয়ার আপ এর মধ্যে দিয়ে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। অনেক এমাউন্ট আপনার হয়ে গেছে। এভাবে যেন আপনার স্বপ্ন পূরণ হবে শুভকামনা রইল।

 last month 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি প্রতি সপ্তাহে যেভাবে পাওয়ার আপ করতেছেন আশা করছি খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্য বাস্তবায়ন করতে পারবেন। শুভকামনা রইল।

 last month 

যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের সুবিধা। পাওয়ার আপ করলে আমরা দীর্ঘমেয়াদি কাজ করতে পারব স্টিমিট প্ল্যাটফর্মে। তার জন্য আমাদেরকে প্রতিনিয়ত পাওয়ার আপ করে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আপনি দশ স্টিম পাওয়ার আপ করলেন দেখে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

আজকে আপনার দশ স্টিম পাওয়ার আপ পোষ্ট দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আর্ন করা যায়। সিজন ফোরতে আপনার আপনার টার্গেট হচ্ছে 4x ডলফিন অর্জন করা। আসলে প্রতি সপ্তাহে যদি অল্প অল্প করে পাওয়ার আপ করা হয় তা একসময় অনেক বড় একটি এমাউন্ট হয়। আশা করি পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64526.07
ETH 3116.74
USDT 1.00
SBD 2.55