আমার বাংলা ব্লগ // আমার সর্বশেষ তিনটি রেসিপি পোস্ট এর রিভিউ🎥||১০% @shy-fox]💗 ||@rayhan111💗

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


শীতের আভাস যেন দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আর এই শীতের প্রকৃতির আমার খুবই ভালো লাগে। কুয়াশামাখা শিশির ভেজা ঘাস। কি অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত। গতকাল গ্রামে এসেছি।আর গ্রামে দেখি অনেক বেশি শীত পরেছে। গ্রামের প্রত্যেকটা মানুষ আটটার মধ্যে ঘরে চলে যায়। ঘরের বাইরে আর থাকেনা এবং সকাল বেলায় তারা মাঠে আসে। আমিও বাবার সাথে সকালবেলা মাঠে এসে দেখতে পেলাম কুয়াশামাখা দৃশ্য এবং ঘাসের উপরে শিশিরের বিন্দু। দেখে খুবই ভালো লাগলো। তো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে এসেছি আমার সর্বশেষ তিনটি রেসিপি পোষ্ট।এই রেসিপি গুলো খুবই সুস্বাদু হয়েছিল। বিশেষ করে কেক রেসিপিটা তৈরি করতে পেরে আমার খুবই ভাল লেগেছিল। তাই আজকে আপনাদের মাঝে তিনটি রেসিপি পোস্ট শেয়ার করলাম। আশা করি একসাথে রেসিপি পোস্ট গুলো দেখে ভালো লাগবে। বন্ধুরা চলুন শুরু করা যাক।


আমার সর্বশেষ তিনটি রেসিপি পোস্ট এর রিভিউ👇

GridArt_20221124_114202966.jpg

👇পোস্ট রিভিউ -১👇
আমার তৈরী বাসায় স্বাস্থ্যকর কেক রেসিপি// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpqDzqZRKETtP8SBxiW4eJKKtRVcE1JBgRYN1Qib3vAXm4VNRVjdzcjerUUFAZovMh6Wt1puXSrehYjUtgD6NRxhUhKXtm6MzXkhLYte.jpeg

আমরা কমবেশি সবাই কেক খেতে পছন্দ করি। বিশেষ করে কেক আমার খুবই প্রিয়। জন্মদিন উপলক্ষে কেক কেটে অনেক আনন্দ মুহূর্ত উপভোগ করা যায়। আর তাই আমি বাসায় কেক তৈরি করেছিলাম স্বাস্থ্যকর ভাবে। এই কেক রেসিপি প্রথম তৈরি করেছিলাম।তাই আমার খুবি ভালো লেগেছে। খেতেও অনেক সুস্বাদু হয়ে ছিলো।
👇পোস্ট রিভিউ -২👇
আলু দিয়ে মুরগির মাংস সুস্বাদু রেসিপি// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpqJZsQ7TzdKpVm1Dj8bBkUR64NfN15goR2inS6n68NexZoBoen9H35jRJXebtCUr4C9W61fq9rA6cijqjYPwMxnup1Y3QAP4HsHRVE6.jpeg

মুরগির মাংসের মজাদার রেসিপি খেতে খুবই ভালো লাগে।তাই আলু দিয়ে মুরগির মাংস ভুনা করেছিলাম। আর মুরগির মাংস ভুনা রেসিপি খেতে খুবই মজাদার হয়েছিল। এই রেসিপিটা তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আসলে মুরগির মাংস আমার খুবই প্রিয়। তাই মুরগির মাংস রেসিপি তৈরি করতে ভালো লাগে।
👇পোস্ট রিভিউ -৩👇
মজাদার সুস্বাদু ভুনা খিচুড়ি রেসিপি🍲// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq3vTRjdquxyqeDfHS3gjpgM5b9cHxK4QmxsyCfBmrCRdoE7FFtfH8SPeyae66snnzxUY9RLzM5BVMHD3DynodpMbH4hcjjbtiESsFU.jpeg

খিচুড়ি রেসিপি মধ্যে ভুনা খিচুড়ি আমার সবচাইতে বেশি প্রিয়। আর পোলার চাউল দিয়ে এই ভুনা খিচুড়ি তৈরি করলে খেতে খুবই মজাদার হয়। আমাদের বাড়িতে ছোট মামা এসেছিল আর মামাকে সাথে নিয়েই ভুনা খিচুড়ি রেসিপি তৈরি করেছি।মামার কাছ থেকে শেখা এই রেসিপি আর মামা ও আমি একসাথে তৈরি করে ছিলাম।তাই আপনাদের সাথে শেয়ার করেছিলাম।আজকে আবারও শেয়ার করলাম। রেসিপিটি খেতে খুবই মজাদার হয়েছিল। সবাই একসাথে অনেক আনন্দের সাথে রেসিপিটা খেয়েছিলাম।


New_Benner_ABB-1.png


আমার সর্ব শেষ তিনটি রেসিপি পোষ্ট আপনাদের সাথে আবারো শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আসলে এই রেসিপি পোস্ট গুলোর মধ্যে ভুনা খিচুড়ি আর কেক রেসিপি আমার সবচাইতে বেশি ভালো লেগেছে। বিশেষ করে ভুনা খিচুড়ি খেতে খুবই মজাদার ছিলো।তাই আজকে একসাথে আপনাদের মাঝে রিভিউ করতে পেরে খুবই ভালো লাগছে। আশা করছি একসাথে রেসিপি পোস্ট গুলো দেখে ভালো লাগবে তো, বন্ধুরা আজ এ পর্যন্তই পরবর্তীতে আর সুস্বাদু রেসিপি নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভাল থাকবেন, দোয়া রইল।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার সর্বশেষ তিনটি রেসিপি পোস্ট এর রিভিউ
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

সত্যি ভাইয়া গ্রাম অঞ্চলে অনেক শীত পড়েছে। শিশির ভেজা মাঠের উপর হাঁটতে বেশ ভালো লাগে। সকাল বেলায় শিশির ভেজা মাঠের উপর হাঁটার আনন্দই আলাদা। যদিও শহরে এখনও খুব একটা শীত পড়েনি। তবে গ্রামে বেশ শীত দেখতে পাওয়া যায়। ভাইয়া আপনার প্রতিটি রেসিপি ভালো ছিল। বিশেষ করে খিচুড়ির রেসিপি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

গ্রামে শীত পরলেও শহরে এখনও পরেনি তেমন। রেসিপির রিভিউ পোষ্ট খুব ভাল লাগে আমার কাছে। কারন একসাথে অনেক গুলো রেসিপি দেখা যায়। খুব ভাল লাগে। ভুনা খিচুড়ির রেসিপিটি খুব লোভনীয় ছিল।অনেক ধন্যবাদ রেসিপি পোষ্টের রিভিউ দেয়ার জন্য। অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার রেসিপি পোষ্টের রিভিউ দেখে খুবই ভালো লাগলো। বিশেষ করে সুস্থ কর কেকের রেসিপি দেখে আরো অনেক ভালো লাগলো। ঠিক বলেছেন আপনি বাড়িতে নিজে তৈরি করে খেলে শরীর এবং মনটাও খুব ভালো লাগে। আমাদের এদিকে গ্রামে প্রচুর ঠান্ডা পড়ে গেছে। শীতে রাত্রেবেলা সবাই কাঁপতে থাকি। আপনার রেসিপি গুলো দেখেও খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68156.06
ETH 3517.56
USDT 1.00
SBD 2.81