🎴এই সপ্তাহে আমার ৬ টি পোস্ট এর রিভিউ🎥||১০% @shy-fox]💗 ||@rayhan111💗

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে সারাদিন গুড়ি গুড়ি বৃষ্টি আকাশটা মেঘলা ছিলো, কোথাও বের হতে পারেনি, কারণ গ্রামে আমি এখন আছি। আর বৃষ্টির কারণে গ্রামের রাস্তাঘাট অনেকটাই কাঁদায় পরিণত হয়েছে। যার কারণে কোথাও বের হওয়া যাচ্ছে না। আজকে অবশ্য বন্ধুরা মিলে মোটরসাইকেল করে ভ্রমণ করার ইচ্ছা ছিল, কিন্তু বৃষ্টির কারণে যাওয়া হলো না। তবে বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে আসলাম, এই সপ্তাহে আমার রিভিউ নিয়ে, আশা করছি আমার পোস্টগুলো আপনারা দেখেছেন। আবারও একসাথে আমার পোস্টগুলো আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি একসাথে দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।

আমার এই সপ্তাহে ৬ টি পোস্ট এর রিভিউ👇

GridArt_20220512_154040113.jpg

এই সপ্তাহে আমার ছয়টি পোষ্টের রিভিউ আপনাদের সাথে শেয়ার করছি

👇রেসিপি-১👇
🌾আমার বাংলা ব্লগ 🌾গ্রাম বাংলার অপরূপ সৌন্দর্যময় ফসলের মাঠের কিছু ফটোগ্রাফি📸[১০% @shy-fox ]🌹

IMG_20220512_143833.jpg

প্রথমে আমি আপনাদের সাথে যে পোস্টটি শেয়ার করলাম, এটি হলো আমাদের গ্রামের ফসলের মাঠের অপরূপ সৌন্দর্যময় ফটোগ্রাফি। আসলে প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় ফটোগ্রাফি গুলো করতে পেরে আমার খুবই ভালো লেগেছে, তাই আবারও শেয়ার করলাম।
👇রেসিপি-২👇
DIY-🌹(এসো নিজে করি)🎴পেন্সিল দিয়ে একটি মেয়ে ও ছেলে রোমান্টিক দৃশ্য অংকন👥[১০%shy-fox]🎴

IMG_20220512_143848.jpg

চিত্র অঙ্কন করতে আমার খুবই ভালো লাগে। মাঝে মাঝে আমি সময় পেলে চিত্র অংকন করি। তাই একটি মেয়ে ও ছেলের রোমান্টিক দৃশ্য চিত্রাংকন করেছিলাম। আসলে পেন্সিল দিয়ে চিত্রটি অঙ্কন করতে পেরে আমার খুবই ভালো লেগেছিল।
👇রেসিপি-৩👇
🍛আমার বাংলা ব্লগ 🍚খাসির তেল দিয়ে সুস্বাদু ভুনা খিচুড়ি রেসিপি🐐 @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]💗

IMG_20220512_143926.jpg

আসলে আমি ভুনা খিচুড়ি খেতে খুবই পছন্দ করি, ভুনা খিচুড়ি আমার খুবই প্রিয়। তাই আমি খাসির চর্বি দিয়ে সুস্বাদু ভুনা খিচুড়ি রেসিপি তৈরি করেছিলাম। এই রেসিপিটি খেতে খুবই মজাদার হয়েছিল।
👇রেসিপি-৪👇
🎇আমার বাংলা ব্লগ 💗উৎসবের ভ্রমণ কাহিনী প্রতিযোগিতা-১৭🌃[১০% @shy-fox ]🌹

IMG_20220512_143858.jpg

উৎসব আনন্দ ফ্যামিলির সাথে পালন করতে খুবই ভালো লাগে, পরিবারের সকলকে নিয়ে উৎসব-আনন্দ সত্যিই খুবই আনন্দময় মুহূর্ত। উৎসবে ভ্রমণ কাহীনি নিযে আমার বাংলা ব্লগ কমিউনিটি খুবই সুন্দর প্রতিযোগিতা আয়োজন করেছে।তাই উৎসবের ভ্রমন কাহিনীর প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি এবং ছোটদের সাথে আমি আনন্দময় সময় পার করেছি।
👇রেসিপি-৫👇
DIY-🌹(এসো নিজে করি)🖼️রঙিন কাগজ দিয়ে সুন্দর কবুতর পাখি এবং তার একটি বাচ্চা তৈরি🕊️[১০%shy-fox]🎴

IMG_20220512_142409.jpg

কবুতর খুবই শান্ত প্রাণী, আর কবুতর পালতে আমার খুবই ভালো লাগে। এখন কবুতর পালা হয় না। তবে রঙিন কাগজ দিয়ে সুন্দর কবুতর তৈরি করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আমার কবুতর পালার সেই দিনের কথা মনে পড়ে গিয়েছিল, যাই হোক পোস্টটি আপনাদের সাথে আবারও শেয়ার করলাম।
👇রেসিপি-৬👇
🐬Target December Power Up 🎖️টার্গেট ডিসেম্বর সিজন -২ 🎖আমার অংশগ্রহণ 🌹Week-17🐬আমার সপ্ন ডলফিন হব🐳[১০% @shy-fox ]

IMG_20220512_142353.jpg

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করার জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি এবং আমার স্বপ্ন ডলফিন,তাই আমি আমার লক্ষ্য পূরণের জন্য নিয়মিত পাওয়ার আপ করছি,প্রতি সপ্তাহে আমি পাওয়ার আপ করে থাকি, এ সপ্তাহে ১৭০ স্টিম পাওয়ার করেছিলাম।


New_Benner_ABB-1.png


এই সপ্তাহে আপনাদের সাথে আমার ৬টি পোস্ট আবারও শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আশা করছি আমার রিভিউ পোস্টটি আপনাদের ভালো লেগেছে। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন এই দোয়া রইল।🙏💗🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণএই সপ্তাহে আমার ৬ টি পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

পুরো সপ্তাহে করা আপনার সুন্দর সুন্দর পোষ্ট গুলোকে একসাথে দেখতে পেয়ে খুব ভালো লাগছে। আপনি খুব সুন্দর ভাবে পোস্ট গুলোর বর্ণনা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সাপ্তাহিক রিভিউ পোস্ট টি গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

খুবই চমৎকার একটি পোস্ট রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন দেখছি আপনার এই পোস্টে রিভিউ দেখে বোঝাযায় আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন। আপনার এই পোস্ট গুলোর মধ্যে ছেলে ও মেয়ের রোমান্টিক দৃশ্য অংকন আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল ।শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

এই সপ্তাহে আমি আপনার সবগুলো পোস্ট দেখেছি ভাইয়া। আমার কাছে সবগুলো পোস্ট অনেক ভালো লেগেছিল। আজ আবারো এত সুন্দর পোস্ট আমাদের মাঝে রিভিউ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। নতুন করে আবার মন্তব্য করার সুযোগ পেলাম। আপনার জন্য শুভেচ্ছা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার প্রতিটি পোস্ট দেখার মতো ছিল ভাই।
রেসিপি, আর্ট, পাওয়ার আপ কি করেননি আপনি 🤗
দারুন ছিল সবকিছু 🪄
দোয়া রইল ভাই 🤗

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

এ সপ্তাহে আপনার করা প্রত্যেকটি পোস্ট একত্রে দেখতে পেয়ে খুব ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া আপনার করা প্রত্যেকটা পোস্ট আমাদের মাঝে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনার এই সপ্তাহের করা ৬ টি পোস্ট একসাথে দেখে অনেক ভালো লাগলো ।কারণ যদিও সবার পোস্ট গুলো সব সময় দেখা হয় না কিন্তু রিভিউ এর মাধ্যমে এসব গুলো একসাথে দেখতে পাই। আপনার অনেক শুভেচ্ছা রইল,ভালো থাকবেন।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

সমস্ত পোস্ট গুলো আমার খুবই ভালো লেগেছে। তবে তার মধ্যে থেকে রোমান্টিক আর্ট আমার খুব ভালো লাগলো। যেখানে প্রেমিক-প্রেমিকার সুন্দর দৃশ্য অঙ্কিত হয়েছে।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45