🌾আমার বাংলা ব্লগ 💗||🌾গ্রাম বাংলার অপরূপ সৌন্দর্যময় ফসলের মাঠের কিছু ফটোগ্রাফি📸||🌃[১০% @shy-fox ]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


গ্রামের অপরূপ সৌন্দর্যময় ফসলের মাঠের দৃশ্য দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগে। আসলে আমার প্রকৃতির দৃশ্য দেখতে খুবই সুন্দর লাগে। প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় ফসলের মাঠে ধানের ফসলের সৌন্দর্য দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগলো। এই ধানগুলো কিছুদিন আগে আমি দেখেছি সবুজ শ্যামলে ভরা। আর এখন এসে আমি দেখতে পেলাম এই ধানগুলো সোনালি ফসলে ভরে গেছে, পুরো ফসলের মাঠ সোনালী বর্ণের। এই ফসলের মাঠের দৃশ্য দেখতে পেয়ে আমার খুবই ভাল লাগল। তাই গ্রাম বাংলার অপরূপ সৌন্দর্যময় ফসলের মাঠের ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করতে আসলাম। আশা করছি আমার ফটোগ্রাফি আপনাদের অনেক ভালো লাগবে।


🌾গ্রাম বাংলার অপরূপ সৌন্দর্যময় ফসলের মাঠের কিছু ফটোগ্রাফি📸


IMG_20220506_122606.jpg

🌾তো বন্ধুরা চলুন গ্রাম বাংলার অপরূপ সৌন্দর্যময় ফসলের মাঠের কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করা শুরু করা যাক,,,,🌾🌾

ফটোগ্রাফি-১👇

IMG_20220506_122148.jpg

শস্যশ্যামল ফসল ভরা আমাদের এই গ্রাম বাংলার সৌন্দর্যময় ফসলের মাঠের দৃশ্য দেখতে পেয়ে আমার মন ভরে গেল। আসলে বিকেল বেলা আমি আমাদের ফসলের মাঠের পাশে আসলাম। ফসলের মাঠের পাশে এসে দেখতে পেলাম সোনালী বর্ণের এই ফসলের মাঠ, কি অপরূপ সুন্দর দৃশ্য যা আমার মন ছুঁয়ে গেছে। কিছুদিন আগে ঝড়ের কারণে অনেক ফসল মাটিতে শুয়ে পড়েছে। এতে অনেক ক্ষতি হয়েছে।
ফটোগ্রাফি-২👇

IMG_20220506_122130.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20220506_115009.jpg

আমাদের গ্রামে বিশাল বড় ফসলের মাঠ রয়েছে। এই বিশাল বড় ফসলের মাঠের মাঝখান দিয়ে মেঠো পথ রয়েছে। এই মেঠো পথে হেঁটে হেঁটে ফসলের সৌন্দর্য উপভোগ করা যায়। তাই বিকেলবেলা আমি এই পথ দিয়ে হেঁটে গ্রামের সৌন্দর্য ফসলের মাঠের দৃশ্য উপভোগ করতে ছিলাম।
ফটোগ্রাফি-৪👇

IMG_20220506_114936.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20220506_114953.jpg

পুরো ফসলের মাঠ সোনালী বর্ণের অপরূপ সৌন্দর্যময় দৃশ্য। আসলেই এই ধানের ফসলের মাঠ গুলো খুবই সুন্দর লাগছে, কারণ ধান এখন পেকে গেছে আর পুরো ফসলের মাঠ যেন সোনালি বর্ণের আকার ধারণ করেছে। আর বিশাল বড় এই ফসলের মাঠ শুধু সোনালী আর সোনালী দেখতে খুবই সুন্দর লাগছে। সত্যিই অসাধারণ সৌন্দর্যময় এই প্রকৃতির সৌন্দর্য।
ফটোগ্রাফি-৬👇

IMG_20220506_114914.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20220506_114751.jpg

এই মেয়েটা পথে রাস্তা দিয়ে হেঁটে যেতে খুবই ভালো লাগে, কারণ চারপাশের প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় পরিবেশ। তার মধ্যে এই সুন্দর রাস্তায় বিকেল বেলা হেঁটে যেতে এবং রাস্তার পাশে ঘাসের উপর বসে থাকতে খুবই ভালো লাগে আমার।
ফটোগ্রাফি-৮👇

IMG_20220506_114633.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20220506_114820.jpg

ফসলের মাঠ এত বিশাল যে চোখ যতদূর যায় শুধু ফসলের সোনালী মাঠ আর সোনালী মাঠ দেখে মন ভরে যায়। অনেক দূরে গাছপালা দেখা যায়, অন্য একটি গ্রাম। আমাদের গ্রামের এই ফসলের মাঠ অনেক বড়। সত্যিই এই ফসলের মাঠ গুলো যখন সবুজে ভরে যায় তখন দেখতে অপরূপ সৌন্দর্যময় লাগে, আর এখন সোনালি আকার ধারণ করেছে দেখতে আরো বেশি সুন্দর লাগছে।
ফটোগ্রাফি-১০👇

IMG_20220506_122045.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20220506_114833.jpg

নীল আকাশের মাঝে সাদা মেঘের আনাগোনা দেখতে খুবই সুন্দর লাগছে। আসলেই সাদা মেঘগুলো দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগছে এবং সোনালী ফসলের মাঠের পাশ দিয়ে গ্রামবাংলার কৃষাণীরা হেঁটে যাচ্ছে। এই দৃশ্যটি আমার খুবই ভালো লেগেছে।
ফটোগ্রাফি-১২👇

IMG_20220506_122103.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

গ্রাম বাংলার অপরূপ সৌন্দর্যময় ফসলের মাঠের দৃশ্য গুলো দেখতে পেয়ে আমার মন ভরে গেছে। এই ফসলের সৌন্দর্যময় মাঠের দৃশ্য গুলো আপনাদের মাঝে শেয়ার করার জন্য কিছু ফটোগ্রাফি করে ছিলাম। তাই আপনাদের সাথে আমার তোলা ফটোগ্রাফি গুলো শেয়ার করলাম। আশাকরি গ্রাম বাংলার অপরুপ সৌন্দর্য ফটোগ্রাফি গুলো আপনাদের ভাল লেগেছে।🌾🙏🌾।


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণ🌾গ্রাম বাংলার অপরূপ সৌন্দর্যময় ফসলের মাঠের কিছু ফটোগ্রাফি🌾
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 years ago 

আপনার ছবিগুলো বেশ ভালোই হয়েছে। তবে ফটোগ্রাফি পোস্টে বেশি সেলফি না দেয়াই ভালো। দুই নম্বর তিন নম্বর এবং ছয় নম্বর ছবি তিনটি আমার কাছে সবচাইতে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আমি পরবর্তীতে সেলফি কম দেওয়ার চেষ্টা করব ইনশাল্লাহ।

 2 years ago 

গ্রাম বাংলার প্রকৃতির সৌন্দর্যেরূপ আপনি আমাদের মাঝে খুবই সুন্দরভাবে শেয়ার করেছেন।সাথে আপনি মাঠে ফসলের ধানক্ষেতের দৃশ্যবলী ও ধারণ করেছেন আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি ছিলো এক কথায় অসাধারন।শুভ কামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

গ্রাম বাংলার অপরুপ সৌন্দর্য কার না ভালো লাগে।। গ্রাম বাংলার প্রকৃতি যেন এক অন্যরকম সৃষ্টি ।যা দেখলে মন ভাল হয়ে যায়।। আপনারা ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে ।।
শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

 2 years ago 
 2 years ago 

ভাইয়া আপনার ধারণ করা সবগুলো ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। প্রত্যেকটা ফটোগ্রাফি তেই গ্রাম বাংলার অপরুপ সৌন্দর্য ফুটে উঠেছে যা সত্যিই আমাকে মুগ্ধ করেছে। দিগন্তজোড়া ফসলের মাঠ গুলো দেখে সত্যিই মন ভরে গেল। ধন্যবাদ ভাই এত সুন্দর সব ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আসলে গ্রামের এই অপরূপ সৌন্দর্যময় পরিবেশকে উপভোগ করলে মন যেন শান্তিতে ভরে যায়, শুভকামনা রইল আপনার জন্য, সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গ্রাম বাংলার অপরুপ সৌন্দর্য দেখলে প্রাণ জুড়িয়ে যায়। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে ভাইয়া। আপনি আপনার ফটোগ্রাফির মাধ্যমে গ্রামীণ প্রকৃতি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে। দারুন সব ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনি গ্রাম বাংলার অপরূপ সৌন্দর্যময় ফসলের মাঠের কিছু ফটোগ্রাফি করেছেন দেখতে অসাধারণ হয়েছে। এধরনের ফটোগ্রাফি আমার ভিশন ভালো লাগে। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

গ্রাম বাংলার ফটোগ্রাফি কলে দেখতেই সবারে ভালো লাগে। আমার ভীষণ ভালো লাগে ফটোগ্রাফি গুলো দেখতে আর মেঘলা আকাশ হলে তো কোন কথাই নেই। আপনার ফটোগ্রাফি গুলো দেখতে দারুন হয়েছে ভাইয়া। আমার ভীষণ ভালো লেগেছে ধন্যবাদ এগুলো শেয়ার করার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলেই মেঘলা আকাশের সৌন্দর্যময় পরিবেশ আমার খুবই ভালো লাগে, আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গ্রাম বাংলার প্রাকৃতিক সৌন্দর্য সবসময় দৃষ্টিনন্দনীয় হয়। আপনি সুজলা সুফলা গ্রাম বাংলার দৃশ্যবলী অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আমার নিকট ভালো লেগেছে। এভাবেই এগিয়ে যান ভালো থাকবেন সব সময়।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65