🌹আমার বাংলা ব্লগ 💞আমার ভালোবাসার ৫ টি কবিতা পোস্ট এর রিভিউ🎥||১০% @shy-fox]💗 ||@rayhan111💗steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


ভালোবাসা সেতো অমূল্য সম্পদ, আর এই ভালোবাসা তৈরি হয় হৃদয়ের অনুভূতি থেকে। হৃদয়ের অনুভূতি থেকে ভালবাসার জন্ম আর এই ভালোবাসা সবার ক্ষেত্রে সমান হয় না। ভালোবাসা শুধু প্রিয় মানুষটিকে ঘিরে থাকে। আর এই প্রিয় মানুষটিকে নিয়ে মনের ভিতর হাজারো কল্পনা থাকে। মনের ভিতর হাজারো কল্পনার বাসা বাঁধে প্রিয় মানুষটির জন্য। তাকে নিয়ে ভাবতে ভালো লাগে এবং প্রিয় মানুষটিকে নিয়ে কবিতা লিখতে ভালো লাগে। তাই ভালোবাসার প্রিয় মানুষটিকে নিজের করে পেতে অনেক ইচ্ছা করে। তাকে নিয়ে সুখে শান্তিতে বসবাস করার মনের ভিতর যেন কল্পনার স্বপ্নের বাসর তৈরি হয়ে থাকে। আর এই প্রিয় মানুষটিকে নিয়ে ভালোবাসার সুন্দর কিছু কবিতা আমি লিখেছিলাম। যে কবিতাগুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে ভালোবাসার পাঁচটি কবিতা একসাথে আবারও আপনাদের সাথে শেয়ার করতে আসলাম। আশা করছি একসাথে পাঁচটি কবিতা দেখে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন কবিতাগুলো দেখা শুরু করা যাক,,,।


আমার ভালোবাসার ৫ টি কবিতা পোস্ট এর রিভিউ🎥👇


IMG_20220929_132740.jpg

আমার ভালোবাসার ৫ টি কবিতা পোস্ট এর রিভিউ আপনাদের সাথে শেয়ার করছি,,,।

👇পোস্ট রিভিউ -১👇
🌹"আমার বাংলা ব্লগ"🖋️ কবিতা 📙তোমার বুকে 📝 🖋️[10% Beneficiary @shy-fox]💗

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328ynPFBSJzpk1tyf9BeDNvrYRs5E3Tvbu88PJyMyLbpbnHaYf3iMwEdHWDUsfpnTYFHLpjpZtVwze7pApXQUG4oTxqHGVrZWnztJA.jpeg

source

প্রথমেই আমি যে কবিতাটি আপনাদের সাথে শেয়ার করলাম। কবিতাটির নাম হল তোমার বুকে, ভালবাসার প্রিয় মানুষটির বুকে যেন সব পৃথিবীর সকল শান্তি রয়েছে। সেই বুকেতে মাথা রেখে জীবনের বাকি সময় শান্তিতে বসবাস করার ইচ্ছা প্রত্যেকের রয়েছেন। আসলেই যত কষ্টই হোক না কেন, ভালোবাসার প্রিয় মানুষটির বুকে রয়েছে প্রকৃত শান্তি।
👇পোস্ট রিভিউ -২👇
🌹"আমার বাংলা ব্লগ"🖋️ কবিতা 📙তোমার অপেক্ষায় 📝 🖋️[10% Beneficiary @shy-fox]💗

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JHYeFtjiRrCDnezhDbeWdZkP8RXE1vrJeijGzzjLYwVeBug17J7RoMqoXKvQ1u9cQbmdzbXKEe5wkwpFaudEfwFE37Gza2tW.jpeg

source

আসলে অপেক্ষা করা সবচাইতে কঠিন কাজ বলে আমি মনে করি। কারণ অপেক্ষার সময় কখনো যায়না। কিন্তু প্রিয় মানুষটির জন্য অপেক্ষা করতে ভালো লাগে। কারণ প্রিয় মানুষটিকে অপেক্ষার পরে পাব এই শান্তিতে যেন যুগের পর যুগ অপেক্ষা করতে ইচ্ছা করে। তাই ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে আমি এই সুন্দর কবিতাটা লিখেছিলাম।
👇পোস্ট রিভিউ -৩👇
🌹"আমার বাংলা ব্লগ"🖋️ কবিতা 📙স্বপ্নের রাণী তুমি 📝 🖋️[10% Beneficiary @shy-fox]💗

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErPYv8PVkmqx31saCa3hgEb52w7p65ju2L3aDMXCWos4fsd6AAS9LQQ2HSqcCEh8UVtSKTwcnFYPBiRyQz4Va3biCHJpu5gpNSQN.jpeg

source

প্রতিটা মানুষ তার ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে স্বপ্নের একটি রাজমহল তৈরি করে আর কল্পনার তাজমহলে।আর প্রিয় মানুষটি রাণী হয়ে থাকবে সেই ভালোবাসার মহলে। প্রিয় মানুষকে নিয়ে সেই রাজমহলে শান্তিতে বসবাস করবে। তাই ভালোবাসার সেই প্রিয় মানুষটিকে স্বপ্নের রাণী বানিয়ে আমি এই কবিতাটা লিখেছিলাম। আসলে প্রত্যেকটা মানুষের কল্পনার মধ্যে তাঁর স্বপ্নের রাণী হয়ে থাকে তার ভালোবাসার প্রিয় মানুষটি।
👇পোস্ট রিভিউ -৪👇
🌹"আমার বাংলা ব্লগ"🖋️ কবিতা 📙আমি তোমার হতে চাই 📝 🖋️[10% Beneficiary @shy-fox]💗

EEEoA8oLaAxsTkPYAARp78o5cJA1o6Chv9x98TzCFT6v5Gth5B75NL8iRvCxLZdyB6ADpqmVKa8VRSnotuM7tiGXEPj6nbpt3VAGGJiv4is2aszTU9dYjRscHsHjbkVc23VMqctV4zvavRPcY63Y2.png

source

ভালোবাসার প্রিয় মানুষটির কাছে যেন শান্তি রয়েছে। আর এই পৃথিবীতে ভালোবাসার প্রিয় মানুষটিকে ছাড়া বেঁচে থাকা সত্যিই অনেক কষ্টকর। তাই আমি তোমার হতে চাই, শুধু তোমারি থাকতে চাই। এই কবিতাটি আমি লিখেছিলাম। আসলে ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে সারা জীবন বেঁচে থাকার এবং সারাজীবন তাকে কাছে পাবার ইচ্ছা প্রত্যেকটা মানুষের রয়েছে। তাকে ছাড়া যেন সবকিছু মরুভূমি মনে হয়। তাই আমি এই কবিতাটা লিখেছিলাম।
👇পোস্ট রিভিউ -৫👇
🌹"আমার বাংলা ব্লগ"🖋️ কবিতা 📙চাইনা হারাতে তোমায় 📝 🖋️[10% Beneficiary @shy-fox]💗

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkQ5RH9W2ysrE7A1iWd1U182ArYfPFVoz5LVSnTxsCELuMDzKguUhvhcKHD3o4GWB8Nm3cyyM4oW4JHFdMcLXiBKQUhnydXYjDG.jpeg

source

ভালোবাসার মধ্যে হাজার কষ্ট বেদনা দুঃখ আসবে। সেই দুঃখ কষ্ট বেদনাকে জয় করে ভালোবাসার মানুষটিকে কাছে পাওয়ার ইচ্ছা এবং কাছে নেওয়ার ইচ্ছা থাকতে হবে। মনের শক্তি এবং জোর রাখতে হবে। যতই বাঁধা আসুক না কেন প্রিয় মানুষটির হাত শক্ত করে ধরে রাখতে হবে। তাকে কখনো ছেড়ে দেওয়া যাবে না। আমি এই ভালোবাসার প্রিয় মানুষটিকে কখনো হারাতে চাই না।শত কষ্টের মধ্যে আমি তাকে শক্ত করে ধরে রাখতে চাই। সেই জন্য আমি এই কবিতাটা লিখেছিলাম।


New_Benner_ABB-1.png


ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে হাজারো কল্পনা আমাদের মনের মধ্যে রয়েছে। আর এই কল্পনার স্বপ্নগুলো যদি সত্যি হয় তাহলে প্রকৃত ভালবাসার সার্থকতা পায়। তাই ভালোবাসার মানুষটিকে যত বাঁধাই আসুক না কেন তার মধ্যে পাশে থাকা এবং কষ্টটাকে জয় করে ভালোবাসার মানুষটাকে নিয়ে সারা জীবন পথ চলার ইচ্ছা থাকতে হবে।তাহলেই ভালোবাসা সার্থক হবে। ভালবাসা পবিত্র আর এই ভালোবাসার মানুষটিকে ছাড়া বেঁচে থাকা খুবই কষ্টকর। তাই ভালোবাসা নিয়ে আমি এই সুন্দর কবিতা গুলো লিখেছিলাম। কবিতা গুলো একসাথে আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আশা করছি কবিতাগুলো আপনাদেরও ভালো লাগবে।🙏💞🙏

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 
 2 years ago 

আপনি অনেক সুন্দর কবিতা লেখেন এবং প্রতিটি কবিতার শব্দ এবং লাইনগুলোর মিল অনেক সুন্দরভাবে করেন। যা আমার কাছে অনেক ভালো লাগে আর এই সুন্দর সুন্দর কবিতা গুলো একসঙ্গে পড়ার সুযোগ করে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জানিনা কবে কখন আপনার কবিতাগুলো পড়েছি। কতটা মনে ছিল সেটাও ঠিক স্মরণ করতে পারছিলাম না। তবে আজকের এই কবিতার রিভিউ দেখে মন মুগ্ধ হয়ে গেল। আপনি তো দেখছি ভালোই প্রেম বিষয়ক কবিতা লিখতে জানেন।

 2 years ago 

কবিতা লিখতে পড়তে আবৃত্তি করতে আমার খুবই ভালো লাগে।।

ছোটবেলা থেকেই আমি একটু কবিতা প্রিয়।।

সবসময়ই চেষ্টা করি অন্যের কবিতা ভালোভাবে পড়ে নিজের লেখা কবিতাগুলা আরো সুন্দর করে গড়ে তুলতে।।

আমি আপনার লেখা কয়েকটা কবিতা পড়েছি আমার কাছে খুবই ভালো লেগেছে।।

ধন্যবাদ আপনাকে কবিতাগুলো আমাদের সাথে পুনরায় শেয়ার করে নেওয়ার জন্য।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32