🌹"আমার বাংলা ব্লগ"🖋️ কবিতা 📙তোমার বুকে 📝 || 🖋️[10% Beneficiary @shy-fox]💗

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


pregnant-g36ba9f56c_1920.jpg

source

ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে অনেক স্বপ্ন থাকে প্রত্যেকেরই মনে। এই ভালোবাসার প্রিয় মানুষটিকে সবসময় নিজের করে পাওয়া হয়ে ওঠে না। ভালোবাসার মানুষের স্মৃতি বুকের মধ্যে রেখে দেয় চিরকাল, আবার কেউবা এ ভালোবাসার মানুষকে সারা জীবনের জন্য পেয়ে যায়।তবে ভালোবাসার মানুষের কোলে মাথা রেখে মৃত্যুর স্বাদ ভোগ করা এটি সত্যিই অসাধারণ মুহূর্ত। এটা প্রত্যেকের জীবনে চাওয়া থাকে।তবে এই চাওয়া সবাই পূরণ করতে পারে না। আসলে প্রিয় মানুষটির কোলে মাথা রেখে শেষ বিদায় নিতে অনেক শান্তি লাগে। আসলে এরকমই সকলের মনে ইচ্ছা থাকে শেষ বিদায়টা যেন প্রিয় মানুষটির কোলে মাথা রেখে নিতে পারে। তাই আজকে আমি প্রিয় মানুষের বুকে মাথা রেখে জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই, এই প্রসঙ্গে একটি কবিতা লিখেছি, আশা করছি কবিতাটি আপনাদের ভালো লাগবে। আসলে প্রিয় মানুষটির বুকে মাথা রেখে আমি শেষ বিদায় নিতে চাই। তো বন্ধুরা চলুন কবিতাটি আপনাদের মাঝে শেয়ার করা যাক, আশা করি আপনাদের ভালো লাগবে।


তোমার বুকে
মোঃরায়হান রেজা

তোমার বুকের মধ্যখানে,
আমি থাকতে চাই চিরতরে।
রাখবে কি তুমি আমায়,
সারা জীবন ধরে।


তোমার বুকে মাথা রাখলে,
শান্তি লাগে আমার বুকে।
দুজন মিলে শান্তির ঘুমে,
ঘুমাতে চাই আজীবন ধরে।

তুমি আমার জীবন সাথী,
তুমি আমার মরণ।
তোমায় নিয়ে সাজাতে চাই,
ভালোবাসার রাজমহল।

তোমার বুকে থাকবো আমি,
সারা জীবন ধরে।
ছাড়তে চায়না তোমাকে আমি,
মৃত্যুর আগে ও পরে।

তোমার বুকে মাথা রেখে,
ঘুমিয়ে থাকবো আমি।
মৃত্যু এসে নিয়ে যাবে,
বুঝতে পারব না আমি।

তোমার বুকে ঘুমিয়ে থাকবো,
আমি চিরতরে।
কান্নায় বুক ভাসিয়ে দিয়ে,
বিদায় দেবে মোরে।

fox-ga73d03b37_1920.png

source

আসলে ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে সারা জীবন বাঁচতে ইচ্ছা করে আর ভালবাসার এই প্রিয় মানুষটির কোলে মাথা রেখে যদি শেষ নিঃশ্বাস ত্যাগ করতে পারা যায়। তাহলে তার মতো সুখ আর পৃথিবীতে কোথাও নেই বলে আমি মনে করি। আসলে ভালোবাসার মানুষটাকে নিয়ে সকলের স্বপ্ন থাকে ঘর বাঁধার। আর এই ভালোবাসার প্রিয় মানুষটির বুকে শেষ বিদায়টা যেন অনেক আনন্দের হয়ে থাকে। তাই আমি চাই সবাই তার প্রিয় মানুষটির বুকে শেষ বিদায় যেন নিতে পারে।প্রিয় মানুষটির কোলে শেষ বিদায় নিতে যেন কোনো কষ্টই হয় না। এটি যেন এক আনন্দের বিদায় হয়ে থাকে। তাই ভালবাসার সার্থকতা প্রিয় মানুষটিকে নিয়ে সারা জীবন পথ চলা এবং প্রিয় মানুষটির কোলে মাথা রেখে শেষ বিদায় নেওয়া। আশা করছি আপনাদের এই কবিতাটি ভালো লেগেছে এবং পরবর্তীতে আমি আরো সুন্দর কবিতা নিয়ে আপনাদের মাঝে আবার হাজির হবো। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, এই দোয়া।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ভাই ভালোবাসার মানুষকে নিয়ে কবিতাটি অসাধারণ হয়েছে। দেখে বোঝা যাচ্ছে মনের ভেতর থেকে আবেগ দিয়ে কবিতার লাইনগুলো লিখেছেন। আর আসলে একজন সত্যিকারের ভালোবাসার মানুষকে পাওয়া এবং সারাজীবন তার সাথে থাকা আমি মনে করি ভাগ্যের ব্যাপার। অসংখ্য ধন্যবাদ আপনাকে চমৎকার একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য। এভাবেই চালিয়ে যান আরো ভালো ভালো কবিতা আশা করছি।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া কবিতাটি মনের ভিতর থেকে লিখেছি। আপনার মূল্যবান মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 
 2 years ago 

তোমার বুকে মাথা রেখে,
ঘুমিয়ে থাকবো আমি।
মৃত্যু এসে নিয়ে যাবে,
বুঝতে পারব না আমি।

অনেক সুন্দর একটি কবিতা শেয়ার করেছেন আজ আপনি আমাদের সাথে। কবিতার ছন্দ খুবই মুখরিত হয়েছে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনি।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ। আমার কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে আমারও খুবি ভালো লাগছে।

 2 years ago 

ভালোবাসার মানুষকে নিয়ে কবিতাটি অসাধারণ হয়েছে ভাই। দেখে বোঝা যাচ্ছে মনের ভেতর থেকে কবিতার লাইন করে লিখেছেন আপনি। আর আসলে একজন ভালোবাসার মানুষকে পাওয়া এবং সারাজীবন থাকা আসলে ভাগ্যের ব্যাপার। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

চমৎকার একটি স্বরচিত কবিতা আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া।

তোমার বুকে মাথা রেখে,
ঘুমিয়ে থাকবো আমি।
মৃত্যু এসে নিয়ে যাবে,
বুঝতে পারব না আমি।

প্রতিটি ভালোবাসার মানুষের চেষ্টা করে এবং চিন্তা করে যেন সে তার ভালোবাসার মানুষের বুকে মাথা রেখে মৃত্যুবরণ করতে পারে।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

তোমার বুকে মাথা রেখে,
ঘুমিয়ে থাকবো আমি।
মৃত্যু এসে নিয়ে যাবে,
বুঝতে পারব না আমি।

আহ্ দারুন লিখেছেন ভাইয়া। যেমন ছন্দের মিল রেখেছেন লাইনগুলোতে তেমনি রোমান্টিকতায় ভরপুর। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আমার কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে, সত্যি আমার অনেক ভালো লাগছে। দোয়া করবেন ভাইয়া।

 2 years ago 

তোমার বুকে শিরোনামে কবিতাটি পড়ে আমার খুব ভালো লাগলো । আপনার আগের কবিতাগুলো পড়েছি। খুব চমৎকার লিখেন আপনি।

তোমার বুকে মাথা রেখে,
ঘুমিয়ে থাকবো আমি।
মৃত্যু এসে নিয়ে যাবে,
বুঝতে পারব না আমি।

এই লেখা গুলোতে অসম্ভব আবেগ ভালোবাসা ও অনুভূতি ছড়িয়ে আছে।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ইশা ম্যাডামের সাথে চমৎকার একটি সময় কাটিয়েছেন। ভালো খাওয়া-দাওয়া করেছেন অসম্ভব ঘুরাফেরা করেছেন। বিষয়গুলো খুব ভালো লাগলো। সবচেয়ে ভালো লেগেছে আপনাদের চশমা পরা ছবি গুলো। রেস্টুরেন্টে ঢুকতে গিয়ে যুদ্ধ জয় করার মতো অবস্থায় এই গরমে আসলে একা অনেক বিরক্তিকর একটি বিষয়। আপনার লেখা ও ফটোগ্রাফি খুব ভালো লেগেছে ভাই ধন্যবাদ ভালো থাকবেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাই কমেন্টটা ভুল করে আমার কবিতার পোস্টয়ে করেছেন।দয়া করে একবার দেখে নিয়েন।

 2 years ago 

ছন্দে ছন্দে মিলিয়ে মনের আবেগ অনুভূতি ও ভালোবাসা মিশিয়ে খুব সুন্দর একটি কবিতা রচনা করেছেন খুবই খুবই ভালো লেগেছে আমার কাছে আসলে ভালোবাসার মানুষ এমনই হওয়া উচিত তাকে ছেড়ে বা আমাকে ছেড়ে কেউ কখনো যাবনা।

তোমার বুকে থাকবো আমি,
সারা জীবন ধরে।
ছাড়তে চায়না তোমাকে আমি,
মৃত্যুর আগে ও পরে।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ। আমার কবিতা আপনার ভালো লেগেছে জেনে আমারও ভালো লাগছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59993.26
ETH 2312.53
USDT 1.00
SBD 2.49