"আমার বাংলা ব্লগ"// কবিতা // মনের রাণী তুমি 💖

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-geaa98eac9_1280.jpg

source

ভালোবাসার প্রিয় মানুষটি আমাদের মনের রাণী হয়ে থাকে। আসলে মনের মাঝে কল্পনাতে আমরা একটা রাজ্য তৈরি করি। আর সেই রাজ্যের রাজা আমি আর প্রিয় মানুষটি হয়ে থাকে রাণী।এই কল্পনা নিয়ে যেন হাজারো স্বপ্ন আমরা দেখি। সেই কল্পনা ও স্বপ্নকে কেন্দ্র করেই আজকে ভালবাসার প্রিয় মানুষকে নিয়ে এই কবিতাটি লিখেছি। মনের রাণী তুমি এই কবিতাটি লিখতে পেরে আমার খুবই ভালো লাগছে। মনের অনুভূতিগুলো যেন আমি এই কবিতার মাধ্যমে প্রকাশ করার চেষ্টা করেছি। তো বন্ধুরা আশা করছি আমার লেখা এই ভালোবাসার কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন আমার লেখা এই কবিতাটি পড়া শুরু করা যাক।


মনের রাণী তুমি
মোঃরায়হান রেজা

মনের রাণী তুমি আমার,
রয়েছো মনের রাজ্যে।
সেখানেই থাকো তুমি,
ভালোবাসার শান্তিতে।


তোমাকেই রাখবো মনের মাঝে,
ভালোবাসা আদর সোহাগ দিয়ে,
মনের রাজ্যের রাণী হয়ে
শাসন করবে তুমি আমার হাতটি ধরে।

মনের মাঝে হাজারো স্বপ্ন নিয়ে,
রাজ্য তৈরি করেছি ভালোবাসা দিয়ে।
সেখানেই শাসন করবে তুমি,
আমার মনের রাণী হয়ে।

তোমার মনের রাজা হয়ে,
থাকবো আমি সারা জীবন ধরে।
ভালোবাসা ভোরে উঠবে,
মনের এই রাজ্য জুড়ে।

তোমার ভালোবাসায় আলোকিত হবে,
আমার মনের রাজ্য জুড়ে।
তাইতো তোমায় ভালোবেসে,
রেখেছি আমার মনের রাজ্যের রাণী করে।

আমার মনের রাণী শুধুই তুমি।
তাইতো তোমার জন্য মনের রাজপ্রাসাদ তৈরি করেছি আমি।
সেখানেই থাকবো শুধু আমি আর তুমি।
ভালোবাসায় ভরে উঠবে মোদের রাজ্যখানি।

fox-ga73d03b37_1920.png

source

প্রিয় মানুষটি আমাদের মনের রানী হয়ে থাকে। আর এই মনের রাণীকে নিয়ে হাজারো স্বপ্ন আমরা দেখি তাই ভালোবাসার প্রিয় মানুষটি যেন মনের রাণী হয়ে থাকবে এবং মনের রাজ্যে শুধু ভালোবাসার ফুল ফুটবে, ভালোবাসায় ভরে থাকবে। এই কল্পনা নিয়েই আজকের এই কবিতাটি লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম। তো বন্ধুরা আজকে এ পর্যন্তই আশা করছি আমার লেখা কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। পরবর্তীতে আবার আপনাদের মাঝে ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হব। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইলো।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

বাহ ভাইয়া আপনি দেখছি আজকে একটি রোমান্টিক কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে রোমান্টিক কবিতা গুলো পড়তে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনার লেখা কবিতার লাইন গুলো ছিল অসাধারণ। আসলে কল্পনাতেই ভালোবাসার মানুষ সুন্দর।

 last month 

ভালোবাসার মানুষটিকে নিয়ে প্রতিনিয়ত আপনি সুন্দর সুন্দর কবিতা রচনা করছেন। প্রত্যেকটা কবিতা অনেক সুন্দর হয়।আজকে আপনার মনের রানীকে নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন।কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো।আপনার মনের মানুষ এই কবিতা গুলো পড়লে এমনিতেই আপনার পাগল হয়ে যাবে, হিহিহি।যাই হোক ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

আপনি আপনার কল্পনার রাজ্যের রানীকে নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। বেশ ভালো লাগলো আপনার কবিতার লাইনগুলো। সত্যি অসাধারণ লিখেছেন আপনি। বিশেষ করে প্রথমদিকের লাইনগুলো আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। অনেক ধন্যবাদ ভাইয়া এত চমৎকার একটি কবিতা লিখে শেয়ার করার জন্য।

 last month 

আপনি প্রতিনিয়ত খুবই চমৎকার কিছু কবিতা লিখে যাচ্ছেন। আপনার লেখা কবিতা গুলো পড়তে ভীষণ ভালো লাগে। কবিতার প্রতিটা লাইন খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনাকে ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last month 

আপনি দেখতেছি ভালোবাসাকে নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন।মনের রাণী তুমি কবিতাটি পড়ে বেশ ভালো লাগলো। আসলে এটি ঠিক প্রত্যেক মানুষের মনে রানী অথবা রাজা থাকে। প্রিয় মানুষকে নিয়ে সবাই স্বপ্ন দেখে। ভালোবাসা আছে বিদায় পৃথিবী এত সুন্দর। আর মনের মানুষকে নিয়ে সবাই হাজারো স্বপ্ন দেখে। কবিতার প্রতিটি লাইন পড়ে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। খুব চমৎকার একটি কবিতা লিখে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

আপনি ভালোবাসার মানুষ কেন্দ্র করে অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন ভাইয়া। আপনার বরাবরই কবিতা গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে।আজকের কবিতাটা পড়ে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

আপনার স্বরচিত কবিতা মনের রাণী তুমি পড়ে অনেক ভালো লাগলো। কবিতার প্রতিটি ছন্দ বেশ দুর্দান্ত হয়েছে। হৃদয়ের অনুভূতিগুলো কবিতার ছন্দে চমৎকারভাবে উপস্থাপন করেছেন আপনি। আসলে ভাই সত্যিই প্রিয়জন কি নিয়ে হৃদয়ের মাঝে হাজার রকম স্বপ্ন এবং কল্পনার সৃষ্টি হয়। হৃদয়ের ভালোবাসা শুধু প্রিয়জনের জন্য হয়ে থাকে। প্রিয়জন মনে রানী হয়ে মনকে আলোকিত করে তুলবে এই প্রত্যাশা করি। ধন্যবাদ আপনাকে এতো চমৎকার কবিতা শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61328.01
ETH 2752.11
USDT 1.00
SBD 2.45