পাওয়ার আপ সিজন-৪// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ5 days ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রতি সপ্তাহে মতো নিজের শক্তি বৃদ্ধি করতে আজকেও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা শক্তি বৃদ্ধি করতে আমি চেষ্টা করে যাচ্ছি।স্টিমেট প্লাটফর্ম আমি আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত পাওয়ার আপ পোস্ট করে যাবো ইনশাআল্লাহ । আমার শক্তি বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ। তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এই পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করতে পেরেছি। তাই আমি খুবি আনন্দিত।আশা করছি আমার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিনের টার্গেট পূরণের জন্য এভাবেই এগিয়ে যাবো।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 🙏🐬🙏


IMG_20240114_171222.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে 4x ডলফিন হবো।নতুন এই টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240706_185824.jpg

ধাপ-২👇

IMG_20240706_185841.jpg

ধাপ-৩👇

IMG_20240706_191722.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৭,২২৬.২১৯স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৭,২৩৬.২১৯স্টিম


আবারও নিজের শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। আমার সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি।তাই আমি এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ ।আমি সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিন হওয়া জন্য নিয়মিত পাওয়ার আপ করবো । আপনারা সবাই দোয়া করবেন,আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 days ago 

আজকে আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আমি নিজেও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে এক ধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন।

 5 days ago 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে খুবই ভালো লাগলো আমার। বেশ দারুণভাবে পাওয়ার বৃদ্ধি করে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আমাদের সকলের উচিত এইভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডি সক্ষমতা বাড়ানো।

 5 days ago 

নিজ একাউন্ট কে শক্তিশালী করতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজ ১০ স্টিম পাওয়ার আপ করলেন।এতে কিছুটা এগিয়ে ও গেলেন।নিজের একাউন্ট কে আপনি একটি শক্ত অবস্থানে আনতে সক্ষম হয়েছেন।এভাবেই এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 5 days ago 

ভাই আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৭,২৩৬+ এসপি তে পৌঁছে গেলেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য চতুর্থ ডলফিন খুব শীঘ্রই অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 4 days ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।আপনি এই ভাবে পাওয়ার আপ বজায় রাখলে ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমাদের সবার উচিত কিছু কিছু করে পাওয়ার আপ করার।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 4 days ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে অন্যরকম ভালো লাগে। আজকে আপনি শক্তি অর্জন করার জন্য দশ স্টিম পাওয়ার আপ করেছেন। এই বছর আপনার টার্গেট হচ্ছে 4x ডলফিন পূরণ করা। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে অনেক দূরে এগিয়ে যাবেন। এবং খুব সহজে কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

 4 days ago 

পাওয়ার আপ মানে নিজেকে শক্ত অবস্থানে এগিয়ে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া এবং পাওয়ার আপ করে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব যেটি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।🌿

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58157.69
ETH 3122.82
USDT 1.00
SBD 2.42