নাটোরের গ্রীন ভ্যালি পার্কে ভ্রমন ও ফটোগ্রাফি //পর্ব-৬

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


নাটোরের গ্রীন ভ্যালি পার্কে ভ্রমণের মুহূর্তগুলো অনেক আনন্দময় ছিল। আসলে এই ভ্রমণের মুহূর্তগুলো আমি খুবই আনন্দের সাথে উপভোগ করেছি। কারণ সেখানে আমি আমার বন্ধুদের সাথে ভ্রমণ করেছিলাম। আর এই নাটকের ভিতরে অপরূপ সৌন্দর্যময় দৃশ্যগুলো ভালোভাবে উপভোগ করেছি। আসলে ভ্রমন করলে আমার অনেক ভালো লাগে, কারণ ভ্রমন করলে মনে অনেক ভালো হয়ে যায়। আর কোথাও ভ্রমন করলে সেই জায়গা সম্পর্কে অনেক কিছুই জানতে পারা যায়। যার কারণে ভ্রমণ আমি খুবই পছন্দ করি। আর নাটোরে ভ্রমণ করার ফটোগ্রাফি গুলো করে ছিলাম।ভ্রমন করা সেই মুহূর্তগুলোর ফটোগ্রাফি করে রেখেছি, আপনাদের মাঝে তাই সেই অনুভূতি গুলো শেয়ার করতেছি। আজকে আবার আপনাদের মাঝে নাটোরে ভ্রমণ করার সেই মুহূর্তের কিছু দৃশ্যের ফটোগ্রাফি শেয়ার করলাম। আশা করছি এই ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের ভালো লাগবে।


ফটোগ্রাফি-১👇

IMG_20240329_101118.jpg

পার্কের ভিতর বাচ্চাদের খেলাধুলা করার জন্য অনেক ধরনের ব্যবস্থা রয়েছে। আমি দূর থেকে দেখতে পেলাম একটি বিশাল বড় নাগরদোলা, আর এটি অনেক উঁচুতে। আসলে এখানে ওঠার খুব ইচ্ছা হল। তাই দূর থেকে দেখে আমি এই নাগারদোলার কাছে যেতে লাগলাম। আর দূর থেকে এটার ফটোগ্রাফি করলাম। আসলে দেখতে অনেক সুন্দর লাগছিল এর উপরে উঠলে উপর থেকে যেন নিচের দিকে তাকালে খুব ভয় লাগে। তারপরও আমি এখানে উঠলাম কারণ আমার ওঠার খুবই ইচ্ছা ছিলো।
ফটোগ্রাফি-২👇

IMG_20240329_101035.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20240329_101046.jpg

তারপরে আরো একটি রাইডার ছিল, এই রাইডারে ওঠার জন্য টিকিট কাটতে হয়। প্রতি টিকিটের মূল্য ছিল ৫০ টাকা করে। আর এখানে টিকিট কাউন্টারের ভাস্কর আমার খুবই ভালো লেগেছে। ডাবের ভাস্কর্য, আর এটাই হলো টিকিট কাউন্টার। এই দৃশ্যটি দেখি খুবই ভালো লাগলো। আর এখানে ওঠার জন্য অনেক মানুষের ভিড়। আসলে বাচ্চারা এখানে বেশি ওঠে যার কারণে বাচ্চাদের ভিড়ে আমি উঠতেই পারছিলাম না। আমি তাই সেই দৃশ্যের ফটোগ্রাফি করে রেখেছিলাম।
ফটোগ্রাফি-৪👇

IMG_20240329_100958.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20240329_101140.jpg

পার্কের ভিতর আমার বেশি ভালো লাগে, চারপাশে সবুজ দৃশ্যগুলো। আসলে এই পার্কটি এত সুন্দর ভাবে সাজানো গোছালো, আর পাতাবাহারি গাছগুলো দিয়ে খুবই সুন্দরভাবে ডিজাইন করা হয়েছে। যার কারণে এই সবুজ দৃশ্য দেখে আমার অনেক বেশি ভালো লাগলো। আর সেখানে আমার বন্ধু হেঁটে যাচ্ছিল, তাই ওকে সহ আমি এই সবুজ দৃশ্যের ফটোগ্রাফি করলাম।
ফটোগ্রাফি-৬👇

IMG_20240329_101129.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20240329_101022.jpg

পার্কের ভিতর একটি অপরূপ সুন্দরময় ভাস্কর্য রয়েছে। চারপাশে সবুজ প্রকৃতির দৃশ্য, আর এই সবুজ প্রকৃতির মাঝে হরিণের মাথার ভাস্কর্য। সাদা হরিণের মাথার ভাস্কর্যটি দেখলেই যেন ভালো লাগে। অনেকেই আসে দেখলাম এখানে ফটোগ্রাফি করছে, তাই আমিও স্মৃতির পাতায় দৃশ্যটি রেখে দেওয়ার জন্য ফটোগ্রাফি করলাম।
ফটোগ্রাফি-৮👇

IMG_20240329_101010.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20240329_101108.jpg

আসলে আমি ঘোড়ায় চড়েছি অনেকবার, কিন্তু ঘোড়া নিয়ে এভাবে ছুটে চলা কখনো হয়নি,একটা মেয়েকে দেখতে পেলাম সে ঘোড়ায় চড়ে অনেক ছুটে চলছে। আসলে মেয়েটি অনেক ছোট ছিল। তার সাহসটা দেখে আমি সত্যি অবাক হয়ে গেছি। আর মেয়েটি কিন্তু ঘোড়ার মালিক মানুষ না। সেও কিন্তু আমাদের মত ভ্রমণ করতে এসেছে।১০০ টাকা দিয়ে উঠতে হয়। এত সুন্দর ভাবে ছুটে চলছিল দৃশ্যটি দেখে আমি অবাক হয়ে গেছিলাম।
ফটোগ্রাফি-১০👇

IMG_20240329_101058.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20240329_101206.jpg

পার্কের ভিতর সবুজ দৃশ্যগুলো আমার কাছে বেশি ভালো লেগেছে। আসলে সবুজ প্রকৃতির দৃশ্যগুলো দেখলেই যেন মন অনেক ভালো হয়ে যায়। যার কারণে এই সবুজ দৃশ্যগুলো আমি বেশিরভাগই উপভোগ করতেছিলাম। আর পার্কের ভিতরে বিশাল জায়গা ছিলো, চারপাশের এই সবুজ দৃশ্যগুলো দেখে যেন আমি শেষ করতে পারছিলাম না। তাই এই সবুজ দৃশ্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে ইচ্ছা করতেছিল। সেই মুহূর্তের কিছু ফটোগ্রাফি করে তাই স্মৃতির পাতায় রেখে দিয়েছি।আর তাই আপনাদের মাঝে এই ফটোগ্রাফি গুলো আজকে শেয়ার করলাম।
ফটোগ্রাফি-১২👇

IMG_20240329_101153.jpg

স্থান:নাটোর ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

পার্কের ভ্রমণের সেই মুহূর্ত সত্যিই অসাধারণ ছিল। আর এই ভ্রমণের মুহূর্তগুলো আমি স্মৃতির পাতায় রেখে দেওয়ার জন্য ফটোগ্রাফি গুলো করেছিলাম। তাই এই ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমার খুবই ভালো লাগবে। আজকে কিছু মুহূর্তের ফটোগ্রাফি শেয়ার করলাম। আগামীতে আরো সুন্দরময় কিছু মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করব ইনশাআল্লাহ, আশা করছি সে পর্বের জন্য আপনারা সবাই অপেক্ষা করবেন।🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণফটোগ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

ভ্রমণ করতে পছন্দ করে না এরকম মানুষ খুব কমই আছে বিশেষ করে ভ্রমণ করতে যাওয়ার সময় যদি বন্ধুরা পাশে থাকে তাহলে তো আর কোন কথাই নেই। বোঝাই যাচ্ছে নাটোরের গ্রিন ভ্যালি পার্ক ভ্রমণ করতে গিয়ে দারুন একটা মুহূর্ত অতিবাহিত করেছেন, আপনার এই কাটানো মুহূর্তটা দেখে খুবই ভালো লাগলো। সুন্দর মুহূর্ত অতিবাহিত করার পাশাপাশি দারুন কিছু ফটোগ্রাফিও করেছিলেন দেখছি। ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

ঠিক বলেছেন ভ্রমন করলে মন ভালো থাকে আর নতুন নতুন জায়গা সম্পর্কে জানা যায়। আপনার ভ্রমণের আগের পর্বগুলো দেখা হয়নি। তবে আজকের পর্বটি দেখে ভালো লাগলো। টিকেট কাউন্টারের ভাস্করটা আসলেই সুন্দর। ভাস্কর টা দেখে মনে হলো ডাবের আকৃতিতে তৈরি করা। বাকি ফটোগ্রাফি গুলোও দারুন হয়েছে। মুহূর্তগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 months ago 

আমাদের কলেজ থেকে এই পার্কের মধ্যে পিকনিক গিয়েছিল, কিন্তু আমার যাওয়ার সুযোগ হয়নি। আপনি আপনার বন্ধুদের সাথে গ্ৰীন ভ্যালি পার্কের মধ্যে ঘুরতে গিয়েছিলেন দেখে আমার অনেক বেশি ভালো লাগলো। আপনার পোস্টের মাধ্যমে গ্ৰিণ ভ্যালি পার্কের সৌন্দর্য দেখার সুযোগ হলো। আপনি আপনার বন্ধুদের সাথে গ্ৰীণ ভ্যালি পার্কের মধ্যে খুবই সুন্দর সময় উপভোগ করেছেন।

 3 months ago 

নাটোরের গ্রীন ভ্যালি পার্কে গিয়েছিলাম কয়েক বছর আগে। প্রচন্ড রোদ দিনটি ছিল শুক্রবার। বিকেল মুহূর্তে এরকম জায়গায় সময় কাটানোর দারুণ মজা। যেখানে পরিবার নিয়ে সবাই দারুন সময় উপভোগ করে থাকে। আপনার কাটানো গ্রিন ভ্যালি পার্কের দারুন মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করলেন । পুনরায় দেখতে পেয়ে ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 3 months ago 

নাটোরের গ্রিন ভ্যালি পার্ক ভ্রমণ করে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি ধারণ করে আমাদের মাঝে শেয়ার করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। বছরখানেক আগে আমিও এই জায়গাটাতে ভ্রমণ করেছিলাম। সত্য কথা বলতে জায়গাটা এতটাই সুন্দর ভ্রমণ করতে খুবই ভালো লেগেছিল।

 3 months ago 

নাটোরে আমি বেশ কিছুদিন আগে গিয়েছিলাম। জায়গাটি আমার কাছে ভীষণ ভালো লেগেছিল। এখন আরো সুন্দর করে সাজানো হয়েছে। আপনি দেখতেছি নাটোর ভ্রমণ বেশ দারুণভাবে করেছে। এখানকার পরিবেশটা এত সুন্দর লাগতেছে। ঘোড়ার চিত্রটি আমাকে মুগ্ধ করল। শুধু গাছপালা এবং প্রাকৃতিক সৌন্দর্য ফুটে উঠেছে। আপনাকে দেখতে কিন্তু ভাই অনেক সুন্দর লাগতেছে। অনেক ভালো লাগলো ফটোগ্রাফি।

Posted using SteemPro Mobile

 3 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন নাটোরের গ্রীন ভ্যালি পার্কে ভ্রমন ও ফটোগ্রাফি। আপনি আজকে আমাদের মাঝে ভ্রমণের ছয় তম পর্ব শেয়ার করেছেন। আসলে আমিও গত কয়েক বছর আগে এই জায়গা ভ্রমণ করতে গিয়েছিলাম। সেখানে আপনারা পার্কের মধ্যে বেশ সুন্দর সময় অতিবাহিত করেছেন এবং দারুন ফটোগ্রাফি মাধ্যমে বেশ সুন্দরভাবে বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 66137.20
ETH 3543.37
USDT 1.00
SBD 2.56