পাওয়ার আপ সিজন-৪// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রতি সপ্তাহে মতো আজকেও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম।পাওয়ার আপ এর মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি চেষ্টা করে যাচ্ছি।স্টিমেট প্লাটফর্ম আমি আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত পাওয়ার আপ করে থাকি । স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি, তাই আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই আমি ক্ষমতা বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ।পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করতে পেরেছি। তাই আমি খুবি আনন্দিত।আশা করছি আমার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে নতুন টার্গেট নিয়ে এগিয়ে যাবো।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 🙏🐬🙏


IMG_20240114_171222.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে 4x ডলফিন হবো।নতুন এই টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240420_200839.jpg

ধাপ-২👇

IMG_20240420_201007.jpg

ধাপ-৩👇

IMG_20240420_200931.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৫,৩৯৩.৩৭৫স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৫,৪০৩.৩৭৫স্টিম


প্রতি সপ্তাহে মতো আজকেও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি। এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তি বৃদ্ধি করে যাবো ।আমি সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিন হওয়া জন্য নিয়মিত পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ। আপনারা সবাই দোয়া করবেন,আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

অল্প হলেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। কারণ এই প্লাটফর্মে আমাদের সবারই উচিত নিজের মতো করে পাওয়ার আপ করে যাওয়ার। আমিও অল্প অল্প করে প্রতিনিয়ত পাওয়ার অফ করার চেষ্টা করি। তাছাড়া আপনাদের পোস্ট গুলো দেখে আরো উৎসাহ বেড়ে যায়। যাইহোক এভাবে একটু একটু করে এগিয়ে যান আপনার স্বপ্নের লক্ষ্যের উদ্দেশ্যে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন,আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমরা যে যত বেশি পাওয়ার আপ করবো ততই আইডির সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফরর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি বেশ সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। ভীষণ ভালো লাগতেছে আমরা পাওয়ার আপকে ভালোবাসি। যত পাওয়ার বৃদ্ধি করব তত সক্ষমতা বৃদ্ধি পাবে।

 last month 

আপনি প্রতি সপ্তাহে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে ট্রিপল ডলফিন অর্জন করার সপ্ন পূরণ করতে পেরেছেন জেনে ভালো লাগলো। এই সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিন অর্জন করার ইচ্ছে রয়েছে জেনে আরও বেশি ভালো লাগলো। সেই টার্গেট পূরণ করতে এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখে দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। ধীরে ধীরে এগিয়ে যান ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

আজকে আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধি আমাদের সকলের প্রয়োজন। কমবেশি যাই হোক পাওয়ার বৃদ্ধি করাটা উত্তম। কারণ নিজের আইডির সক্ষমতা যত বেশি হবে তত নিজেরই সফলতা বাড়বে। আইডির সক্ষমতা সৃষ্টি হবে।

 last month 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন ধন্যবাদ আপনাকে।

 last month 

যত বেশি পাওয়ার আপ ততই নিজের সক্ষমতা বৃদ্ধি। প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে আপনি ট্রিপল ডলফিনের স্বপ্ন পূরণ করতে পেরেছেন জেনে খুবই ভালো লাগলো । এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের বিকল্প অপরিসীম। এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 69380.97
ETH 3764.30
USDT 1.00
SBD 3.86