শেষ সপ্তাহে রেসিপি পোস্টের রিভিউ || [10% 𝕭𝖊𝖓𝖊𝖋𝖎𝖈𝖎𝖆𝖗𝖎𝖊𝖘 𝖋𝖔𝖗 @𝖘ʜʏ-ғᴏ𝖝🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসালামু আলাইকুম

আজ
রোজ রবিবার
১৫ ই মে ২০২২ খৃস্টাব্দ

এখন ষড়ঋতুর গ্রীষ্মকাল ।


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন ? আশা করি, সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ

আজ আমি নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। আজ আমি কোনো রেসিপি কিংবা ড্রাই পোস্ট দিয়ে এসেছি। আজ আমি রিভিউ নিয়ে এসেছি। আজ আমি শেষ সপ্তাহের ছয়টি পোস্টার রিভিউ নিয়ে পোস্ট করবো। আশা করি ভালো লাগবে। চলুন দেখে আসি কি কি রেসিপি এর রিভিউ দিবো।

এক নজরে দেখে নেওয়া যাক শেষ সপ্তাহের চারটি রেসিপি পোস্টার এর ছবি।

279578447_591316785374865_8032854231998879323_n.jpg

captured by @rahimakhatun

Device- samsung SM-A217F

সপ্তাহের চারটি পোস্টার ছবি দেওয়া হলো।

লাউ দিয়ে রুই মাছের মাথা রেসিপি

image.png

made by @rahimakhatun

Device- samsung SM-A217F

লাউ দিয়ে রুই মাছের মাথা রেসিপির ছবি

Device- samsung SM-A217F

এই রেসিপি পোস্ট দেখতে এই খানে ক্লিক করেন🔜source

আপনাদেরকে তৈরি করে দেখাবো লাউ দিয়ে রুই মাছের মাথা রেসিপি। অনেক সময় শুধু শুধু মাছের মাথা খেতে ভালো লাগে না। এভাবে লাউ দিয়ে ভেঙে চুরে রান্না ভালোই লাগে।যদিও খেতে কাঁটা লাগে তারপর খেতে বেশ ভালো লাগে। বাসায় যখন অনেক মানুষ থাকে তখন আমাদের এই রেসিপি তৈরি হয় ,সবাই মিলে খেতে বেশ ভালোই লাগে।আশা করি সকলের কাছে ভালোই লাগবে।

চিংড়ি মাছ ও মসুরের ডাল দিয়ে পুঁইশাকের রেসিপি।

279374399_3255868927979649_5867757830209698619_n.jpg

made by @rahimakhatun

Device- samsung SM-A217F

চিংড়ি মাছ ও মসুরের ডাল দিয়ে পুঁইশাকে রেসিপির ছবি

Device- samsung SM-A217F

এই রেসিপি পোস্ট দেখতে এই খানে ক্লিক করেন🔜source

আমি আপনাদেরকে তৈরি করে দেখাবো চিংড়ি ও মসুরের ডাল দিয়ে পুঁইশাকের রেসিপি।মাঝে মাঝে পুঁইশাক খেতে ভালোই লাগে। আর যদি চিংড়ি দিয়ে হয় তাহলে কোনো কথাই নাই। তবে আমি চিংড়ি ,মসুরের ডালের রেসিপি তা দেখেছিলাম আমার এক আপুর কাছে। ওদের বাসায় বেড়াতে যাওয়ার পর এই রেসিপিটা রান্না করেছিলো। খেয়ে বেশ ভালো লেগেছিলো। তারপর এই রেসিপিটা রান্না করলাম। আমার কাছে ভালোই লেগেছে। আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে।

সুস্বাদু রসুন ও কালোজিরা ভর্তা রেসিপি।

image.png

made by @rahimakhatun

Device- samsung SM-A217F

সুস্বাদু রসুন ও কালোজিরা ভর্তা রেসিপির ছবি

Device- samsung SM-A217F

এই রেসিপি পোস্ট দেখতে এই খানে ক্লিক করেন🔜source

বাঙালি কিন্তু ভর্তা পছন্দ করে না তা কি হয়।আমি আজকে আপনাদেরকে দেখাব রসুন ও কালোজিরা ভর্তা তৈরি করে দেখাবো।আমরা কম বেশি সকলে জানি কালোজিরা সর্বরোগের ঔষধ। যদিও তিতা তবে এমন করে ভর্তা বানালে ভালো লাগে থেতে,বেশি করে রসুন দিয়ে বানালে তিতা লাগে না। তবে খেতে ভালো লাগে।তো চলেন কথা না বারিয়ে চলে যায় মূল রেসিপিতে।

চিংড়ি মাছ দিয়ে ডাটার রেসিপি

image.png

made by @rahimakhatun

Device- samsung SM-A217F

চিংড়ি মাছ দিয়ে ডাটা রেসিপির ছবি

Device- samsung SM-A217F

এই রেসিপি পোস্ট দেখতে এই খানে ক্লিক করেন🔜source
আমি আপনাদেরকে তৈরি করে দেখাবো চিংড়ি ও ডাটার রেসিপি।মাঝে মাঝে ডাটা খেতে ভালোই লাগে। আর যদি চিংড়ি দিয়ে হয় তাহলে কোনো কথাই নাই। তবে আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে।প্রায় ৯০% মানুষ চিংড়ি খেয়ে থাকে। তাছাড়া চিংড়ি মাছ বিদেশে রপ্তানি করে অনেক বৈদেশিক মুদ্রা আয় করা হয়। চিংড়ি তে লো ক্যালোরি এবং ভিটামিন B এবং আয়রন যা আমাদের রক্তকোষ বাড়াতে সাহায্য করে। কথা আর বাড়াবো না যাওয়া যাক

ইতি
@rahimakhatun

সবাইকে ধন্যবাদ


ডিভাইস samsung SM-A217F
স্থান ঢাকা
আলোকচিত্র রিভিউ

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আপনার করা শেষ সপ্তাহের প্রত্যেকটা রেসিপি পোস্ট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। এর মাধ্যমে আমরা আপনার বিগত দিনের কয়েকটি রেসিপি পোষ্ট দেখতে একত্রে পেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু আমাদেরকে রেসিপি গুলো আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

প্রত্যেকটি পোস্ট আপনার ভালো লেগেছে, জেনে ভালো লাগলো।একসাথে দিলে পরবর্তীতে দেখতে বেশ সুবিধা হয়।পাশেই থাকবেন। ধন্যবাদ

এ সপ্তাহে আপনার প্রতিটি রেসিপি অনেক সুন্দর হয়েছে। রুই মাছের ভুনা খেতে কি যে মজা সেটা বলে শেষ করা যাবে না। যে একবার রুই মাছের পোনা খেয়েছে সে কখনো ছাড়বে না। এ সপ্তাহে আপনার রেসিপি গুলো খুব ভালো হয়েছে। সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া কার রেসিপির প্রশংসা করলেন ঐটাই তো বুঝতে পারলাম না।রুই মাছের ভুনা তো আমি দেই নাই,🤦‍♀️🤦‍♀️।ধন্যবাদ

 2 years ago 

নিঃসন্দেহে আপনি একজন ভালো রাঁধুনি, আপনার পূর্বের সবগুলো রেসিপি পোষ্ট চমৎকার ছিল, একসাথে সব গুলো কে দেখার সুযোগ করে দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমি তো খুশিতে আত্মহারা, অন্তত কেউ একজন আমাকে ভালো রাঁধুনি বলেছেন। আপনাকে কেমনে যে ধন্যবাদ দেই।😉😉।ধন্যবাদ

 2 years ago 

আপু আপনার শেয়ার করা রেসিপি পোস্ট এর রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আপনি সবসময় মজার মজার রেসিপি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেন। তেমনি আপনার এই মজার রেসিপি পোস্টের রিভিউগুলো উপস্থাপন করেছেন দেখে অনেক ভালো লাগলো। রসুন ও কালোজিরা ভর্তা রেসিপি খুবই লোভনীয় হয়েছে। এছাড়াও অন্যান্য রেসিপি পোষ্ট গুলোও আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে ধন্যবাদ জানাচ্ছি এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

রসুন ও কালোজিরা ভর্তার লোভনীয় লাগছে কিনা জানি না তবে খেতে বেশ মজা হয়েছে।যাই হোক আপনাকেও অনেক ধন্যবাদ। এভাবে মতামত দিয়ে পাশেই থাকবেন।

 2 years ago 

শেষ সপ্তাহে আপনি বেশ চমৎকার কয়েকটি রেসিপি শেয়ার করেছিলেন যেগুলো খুবই সুন্দর ছিল।অনেক দারুন ভাবে গুছিয়ে আপনি প্রতিটা পোস্ট উপস্থাপনা করেছেন শুভ কামনা এবং ধন্যবাদ

 2 years ago 

পোস্ট তো আপনাদের জন্যই গুছিয়ে পোস্ট করি,আপনাদের ভালো লাগা মানেই আমার সাথর্কতা।আপনার জন্য শুভ কামনা রইল। ধন্যবাদ

 2 years ago 

এ সপ্তাহে আপনার শেয়ার করা প্রতিটি রেসিপি পোস্ট অনেক সুন্দর ছিল। একটা প্রমাণ করেছে আপনি ভালো একজন রাঁধুনি। আপনার শেয়ারকৃত রেসিপি থেকে অনেক কিছু শিখতে পারলাম। আপনার জন্য শুভকামনা রইল আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমি তেমন ভালো রাঁধুনি না,তবে মাঝে মাঝে একটু আকটু চেষ্টা করি কিছু করার।ঐটাই আপনাদের সাথে শেয়ার করি। ধন্যবাদ

 2 years ago 

আপনার রেসিপি গুলো দেখে ভীষণ ভালো লেগেছে। আপনার করা প্রত্যেকটি রেসিপি খুব অসাধারণ হয়েছে। পোস্ট গুলো পুনরায় শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো ও ভীষন সুন্দর হয়।আমার কাছে ভালো লাগে।আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

এই সপ্তাহে আপনার করা সকল পোস্টে রিভিউ দেখতে পেরে অনেক ভালো লাগলো আপু। এই সপ্তাহে আপনি অনেক মজাদার মজাদার রেসিপি তৈরি করেছেন। প্রতিটি রেসিপি দেখতে অনেক লোভনীয় লাগছে। ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর পোস্ট আবার আমাদের মাঝে দেওয়ার জন্য।

 2 years ago 

এই সপ্তাহের রেসিপির রিভিউ পোস্ট গুলো ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো।ধন্যবাদ আপু।অনেক অনেক ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনার গত সপ্তাহে রেসিপি গুলো দারুন ছিল ।প্রতিটি রেসিপি আমার কাছে ভালো লেগেছে। আজ সবগুলো রেসিপি একসাথে দেখতে পেয়ে আরো বেশি ভালো লাগছে। আপনি রেসিপি গুলো খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছিলেন। এত সুন্দর সুন্দর রেসিপি আমাদের মধ্যে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার গত সপ্তাহের সকল রেসিপি পোস্টের সংগ্রহশালা দেখতে পেয়ে ভালো লেগেছে জেনে ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

আপনার প্রত্যেকটা রেসিপি কিন্তু অনেক ভাল হয়। খুব সুন্দর করে উপস্থাপনা করেন আপনি। আপনার সবগুলো রেসিপি আমার কাছে ভালো লেগেছে। আর সবচেয়ে ভালো লাগলো সবগুলো রেসিপি কে একবারে আমাদের সামনে উপস্থাপনা করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি খুব ভালো উপস্থাপনা করি জেনে খুব ভালো লাগলো।আপনার খুব ভালো লেগেছে।ভালো লাগলো।ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59933.20
ETH 3191.47
USDT 1.00
SBD 2.44