"টার্গেট ডিসেম্বর "/ 57 স্টিম পাওয়ার আপ |57 Steem Power up!!10% beneficiaries @shy-fox.

নমস্কার ও আদাব,
আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই ভালো আছেন।আজ আমি এই সপ্তাহে আবারো পাওয়ার আপ করতে যাচ্ছি।আজকে আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর প্রতিযোগিতায় ৫ম বারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছি।এতে সুন্দর প্রতিযোগিতায় আয়োজন করার জন্য @rex-sumon দাদা অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বাড়ানো আর নিজেকে শক্তিশালি বানানো।তাই আমি মনেকরি @rex-sumon দাদার টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ প্রতিযোগিতায় সবাই অংশগ্রহন করবেন আর নিজের সক্ষমতা বাড়ানোর সাথে আমাদের সবার প্রিয় আমার বাংলা ব্লগের শক্তিশালি করার প্রতিশ্রুতি বদ্ধ হই।আমি আশাকরি আপনারা সকলে এই প্রতিযোগিতায় অংশগ্রহন করবেন।

আজকে আমি পাওয়ার আপ করেছি 57 স্টিম ।

1.JPG

আমার নিজের ওয়ালেটে স্টিম ছিলো 0.672 স্টিম। স্টিম ডলার ছিলে 5.021।
প্রথেমে আমি স্টিম ডলার গুলোকে 5.021কে স্টিম করে নিলাম।আগের স্টিমের সাথে যুক্ত হয়ে মোট 57.400 স্টিম হলো।

4.JPG

এরপর আমি 57 স্টিম পাওয়ার আপ করলাম ।পাওয়ার আপ করার পর পর স্টিমগুলি স্টিম পাওয়া গুলো আগের পাওয়ার 653.706 এতে সাথে যুক্ত হয়।

পাওয়া আপ প্রবেশ করার পর আমার স্টিম পাওয়ার হলো 710.706 স্টিম।এভাবে আমি পাওয়া আপ কাজ শেষ করলাম।

22.JPG

আমার পূর্বের পাওয়ার আপ করা পোস্টের লিংকগুলি নীচে দেওয়া হলো---

১.https://steemit.com/hive-129948/@pro12/or-56-steem-power-up
২.https://steemit.com/hive-129948/@pro12/216-or-216-steem-power-up
৩.https://steemit.com/hive-129948/@pro12/56-or-56-steem-power-up-10-beneficiaries-shy-fox
৪.https://steemit.com/hive-129948/@pro12/o7jwk-56-or-56-steem-power-up-10-beneficiaries-shy-fox

অভিবাদন্তে: @pro12
সবাই ভালো ও সুস্থ থাকবেন। ধন্যবাদ

111.jpg

4444.JPG

Sort:  
 3 years ago 

ভাই তো গুটিগুটি পায়ে পাওয়ার আপ বৃদ্ধি করে অনেক দূর এগিয়ে যাচ্ছেন। এভাবে চালিয়ে যান আশা করি একদিন অনেক শক্তিশালী হয়ে যাবেন এই স্টিমিট প্লাটফর্মে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

শুভকামনা রইল ভাই আপনার জন্য আপনি প্রতিযোগিতায় যেন সফল হতে পারেন। খুব ভালো একটি উদ্যোগ গ্রহণ করেছেন পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার। দোয়া করি এভাবেই যেন আরো বেশি বেশি পাওয়ার আপ করতে পারেন ভবিষ্যতে। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপের পোস্টটি করে আমাদেরকে উৎসাহিত করার জন্য।

অনেক ধন্যবাদ আপু ,আসলে পাওয়া আপ করা মানে নিজের সক্ষমতা বাড়নো ।

 3 years ago 
  • আপনার টার্গেট ডিসেম্বরের পোস্টটি দেখে আমার অনেক ভালো লাগছে, কেননা আমরা যদি স্টিমিট প্লাটফর্মে বা আবার বাংলা ব্লগ কমিউনিটি তে একজন স্থায়ী ব্লগার হতে চাই অবশ্যই পাওয়া আফ এর কোন বিকল্প নেই। সুতরাং আমাদের নিয়মিত পাওয়ার আফ করায় সবার কাম্য। ধন্যবাদ অনেক সুন্দর একটি পোস্ট ছিল।

জি ভাইয়া অবশ্যই আমাদের নিয়মিত পাওয়ার আপ করলে আমাদের যেমন ক্ষমতা বাড়ে তেমন স্টিমিট প্লাটফর্মে শক্তিশালি হয়ে উঠবে।অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার স্টিম পাওয়ার বন্ধুদের বাড়াতে থাকুন, কারণ এটি আপনার জন্য অনেক কিছু বোঝায় এবং অন্যদেরও সাহায্য করে।

অসংখ্য ধন্যবাদ বন্ধু।

 3 years ago 

আপনি সপ্তাহের প্রথম দিকেই অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা আপনার সফলতার পথ সহজ করে দিবে।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। অনেক অনেক শুভকামনা রইল ভাই। 😍😍

অনেক ধন্যবাদ।

ভাইয়া টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে সুন্দর একটা স্টিম পাওয়ার আপ করেছেন আপনি। পাওয়ার আপ আমরা সবাই ভালবাসি। এটা দেখে সত্যি আমার অনেক ভালো লাগলো। এটা আমাদের প্রত্যেকের এই করা উচিত। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

জি ভাইয়া আমিও পাওয়ার আপ ভালোবাসি,অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনি আপনার অ্যাকাউন্টের পাওয়ার বৃদ্ধি করার জন্য পাওয়া আফ কনটেস্ট অংশগ্রহণ করেছেন জানতে পেরে খুবই খুশি হলাম। এবং আপনি আপনার ক্ষমতা বাড়াচ্ছেন যেকোনো পরিস্থিতির মোকাবেলা করার জন্য। পাওয়ার আফ অবশ্যই জরুরি। এবং আপনি আপনার পাওয়ার আফ কনটেস্টের পোস্টটি অনেক সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

আমার পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি এবং কমিউনিটির সক্ষমতা বৃদ্ধি ❣️ এভাবেই নিজের সক্ষমতা বাড়িয়ে যান আর নিজের অস্তিত্ব জানান দিন স্টীমিট দুনিয়ায়। শুভ কামনা রইল 🥀

জি ভাইয়া ঠিক বলছেন, পাওয়ার আপ করে নিজের ক্ষমতা বাড়ানো ।অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনি আপনার পাওয়ার আপ করার বিষয়টি খুব সুন্দরভাবে দেখিয়েছেন।পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি।ভোটিং ভ্যালু বৃদ্ধি করতে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই।সুন্দর উদ্যোগে অংশ নেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার জন্য শুভকামনা রইল

জি ভাইয়া ঠিক বলছেন। ,পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59329.35
ETH 2613.53
USDT 1.00
SBD 2.44