"টার্গেট ডিসেম্বর "/ 56 স্টিম পাওয়ার আপ |56 Steem Power up!!10% beneficiaries @shy-fox.

নমস্কার
আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই ভালো আছেন।আজ আমি আবারো পাওয়ার আপ করতে যাচ্ছি।আজকে আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর প্রতিযোগিতায় ৪র্থ বারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছি।এতে সুন্দর প্রতিযোগিতায় আয়োজন করার জন্য @rex-sumon দাদা অসংখ্য ধন্যবাদ।এছাড়া@rex-sumon দাদা নিজেও এই টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করেছেন।পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বাড়ানো আর নিজেকে শক্তিশালি বানানো।তাই আমি মনেকরি @rex-sumon দাদার টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ প্রতিযোগিতায় সবাই অংশগ্রহন করবেন আর নিজের সক্ষমতা বাড়োবেন।

আজকে আমি পাওয়ার আপ করেছি 56 স্টিম ।

22.JPG

আমার ওয়ালেটে স্টিম ছিলো 56 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 595.289স্টিম

23.JPG

এবার আমি 56 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।

24.JPG

এখন আমার মোট স্টিম পাওয়ার হলো 651.289 স্টিম পাওয়ার। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ কাজ করলাম।
সবাই ভালো ও সুস্থ থাকবেন।ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

আপনি আপনার আইডিতে 56 স্টিম পাওয়ার আফ করলেন, পাওয়ার আফ করা অনেক ভাল একটা বিষয় কেননা এটি করলে আপনার শক্তি যেমন একদিক থেকে বাড়বে অন্যদিকে আমাদের প্রিয় কমিউনিটির শক্তিও বাড়বে। টার্গেট ডিসেম্বরে আপনার এই পাওয়ার অপের পোষ্টটি দেখে আমার অনেক ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ, অনেক সুন্দর একটি পোস্ট ছিল।

ধণ্যবাদ ভাইয়া।

 3 years ago 

পাওয়ার করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আর যেটা খুব গুরুত্বপূর্ণ স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য। আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো। আপনি যেন আরও বেশি বেশি পাওয়ার আপ করতে পারেন সেই দোয়া রইল।

অনেক ধন্যবাদ ভাইয়া।

প্রথমেই জানাচ্ছি আপনাকে প্রাণঢালা অভিনন্দন, পাওয়ার বৃদ্ধি করা মানেই হচ্ছে নিজের আইডির সক্ষমতা বাড়ানো। আপনার টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করেছেন আমার অনেক ভালো লাগলো ভাইয়া।

জি ভাইয়া আশাকরি আপনিও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। অনেক ধন্যবাদ

 3 years ago 

একাউন্টঃ @pro12
পাওয়ার বৃদ্ধিঃ = 9.41176%

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65317.17
ETH 2646.03
USDT 1.00
SBD 2.86