"টার্গেট ডিসেম্বর "/ ৫৬ স্টিম পাওয়ার আপ |56 Steem Power up

হাই আমার প্রিয় ব্লগের সকল সদস্যের প্রতি আমার অনেক অনেক শুভেচ্ছা রইল।

নমস্কার সকল বন্ধুরা।আশা করি আপনারা সকলে সুস্থ আছেন ।আজকে আমি টার্গেট ডিসেম্বর জন্য পাওয়ার আপ করলাম।
আজকে আমি আমাদের প্রিয় দাদা @rex-sumon দাদার আয়োজিত স্টিম পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।এতে সুন্দর একটা প্রতিযেগিতার আয়োজন করার জন্য দাদাকে অসংখ্য ধন্যবাদ।এই প্রতিযোগিতাটি অনেক আগে থেকেই এভাবে ধারাবাহিক চলে আসছে।এই প্রতিযোগিতার মাধ্যেমে আমরা সবাই যদি পাওয়া আপ করি ।তাহলে নিজের অবস্থান ও সক্ষমতা বৃদ্ধি পাবে ।আমি নিজের অবস্থান ও সক্ষমতা তৈরি করতে অনেক আগ্রহি আর উদ্দীপনাময় ।তাই আজ আমি কিছু পাওয়ার আপ করেতেছি।আশা করি আপনারও নিজের ক্ষমতা বাড়ানোর জন্য অবশ্যই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহন করবেন।

13.JPG

আমার নিজের ওয়ালেটে আছে স্টিম ছিলো 56.597 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 246.353 স্টিম।

14.JPG

এরপর আমি 56 স্টিম পাওয়ার আপ করলাম ।পাওয়ার আপ করার পর পর স্টিমগুলি স্টিম পাওয়ারের হিসাবে প্রবেশ করলো।

17.JPG

পাওয়া আপ প্রবেশ করার পর আমার স্টিম পাওয়ার হলো 302.353 স্টিম।এভাবে আমি পাওয়া আপ কাজ শেষ করলাম।

সবাই ভালো ও সুস্থ থাকবেন ধন্যবাদ

Sort:  

প্রতিযোগিতায় অংশগ্রহণ করাটাই আসল
আর আপনি খুব সুন্দর করে স্টিম পাওয়ার আপ এর বিষয়টি উপস্থাপন করেছেন

শুভকামনা আপনার পরবর্তী পদক্ষেপের জন্য

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করা। আর আপনি সেই কাজ খুব ভালোমতোই করছেন। আশা করি আপনি কন্টিনি এভাবেই আপনার আইডি সক্ষমতা বৃদ্ধি করবেন। ধন্যবাদ আপনার এই পোস্টটি শেয়ার করার জন্য ।

জ্বি ভাইয়া ঠিক বলছেন।পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বাড়ানো।ধন্যবাদ ।

 3 years ago 

ভাই আমাদের একটাই স্লোগান আমরা পাওয়ার উপ ভালোবাসি। আপনি এভাবেই করতে থাকুন অনেক দূর এগিয়ে যাবে। ধন্যবাদ আপনাকে।

জ্বি ভাইয়া,আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি, আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

হুম ভাইয়া,পাওয়ার করা নিজের ক্ষমতা ।ধন্যবাদ অনেক ।

আপনার পাওয়ার আপ করার বিষয়টা দেখে ভালো লাগল। এভাবেই পাওয়ার আপ করতে থাকেন ভাই, একটা সময় আপনার লক্ষ্যে পৌছে যাবেন।

শুভ কামনা রইল।

জ্বি ঠিক বলছেন,অনেক ধন্যবাদ।

 3 years ago 

আমরা পাওয়ার আপকে পছন্দ করি পাওয়ার আফ করা মানে নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করা আপনাদের পাওয়ার আফ দেখে আমরা উৎসাহিত হই আরো পাওয়ার আফ করতে এভাবেই পাওয়ার আফ করে সামনের দিকে এগিয়ে যান শুভকামনা থাকলো আপনার জন্য

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার টার্গেট যেনো সময়ের আগেই পূরণ হয়ে যাই এই আশাই করি। আমাদের সকলেরই এইভাবে পাওয়ার আপ করে নিজের স্বক্ষমতা বাড়ানো উচিত। আর আপনাকে দেখে সবাই উৎসাহিত হবে এটাই সবচেয়ে বড় ব্যাপার।

ধন্যবাদ আপু।

#club5050

Your post has been up-voted by country representatives Bangladesh @tarpan..

Continue #club5050 and receive extra vote.

Thanks you so much !i will try Continue powr up!!

 3 years ago 

একাউন্টঃ @pro12
পাওয়ার বৃদ্ধিঃ = 22.7642%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61414.81
ETH 2984.62
USDT 1.00
SBD 2.46