কয়েকটি রেনডম ফটোগ্রাফি পোস্ট

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি ।

কয়েকটি রেনডম ফটোগ্রাফি পোস্ট

1000013892.jpg

বরাবরের মতো আজও আমি আপনাদের মাঝে এসেছি নতুন একটা পোস্ট নিয়ে। আসলে ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক ভালো লাগে। তবে বাইরে তেমন যাওয়া হয়না তাই তেমন ফটোগ্রাফি করা হয় না।আসলে ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক ভালো লাগে। তাই তো সময় পেলে ভালো কিছু দেখলে কখনো ফটোগ্রাফি করতে কখনো মিস করি না। সত্যি বলতে আমার বাংলা ব্লগের বন্ধুরা সবাই অনেক ভালো ভালো ফটোগ্রাফি করে থাকেন। যদি ও তাদের মতো তেমন বাইরে যাওয়া সম্ভব হয় না তাই বাইরে যখন যায় আর সামনে ভালো কিছু দেখলে ফটোগ্রাফি করে নেয়। আর রেনডম ফটোগ্রাফি এর মাধ্যমে আমরা ভিন্ন ধরনের ফটোগ্রাফি দেখতে পায়।তাহলে চলুন শুরু করি আজকের পোস্ট।

1000013892.jpg

লোকেশন

এগুলো হলো পেঁপে ফুল। আসলে পেঁপে ফুল সহজে দেখা যায় না। ঈদের ভিতরে গিয়েছিলাম বাবার বাড়িতে, সেখানে গিয়ে একটু বাইরে ঘুরতে বের হয়েছিলাম।তারপর মাঠের ভিতরে এমন পেঁপে ফুল দেখে অনেক ভালো লেগেছিল।আসলে গাছ ভরতি এমন ফুল দেখে অনেক ভালো লেগেছিল তাই ফটোগ্রাফি করে নিয়েছি। সত্যি ফুল গুলো দেখতে অনেক সুন্দর ছিল।

1000014160.jpg

লোকেশন

এগুলো হয়তো আমরা সবাই চিনি। এগুলো হলো চিকেন শর্মা। এই শর্মা গুলো আমার সবাই খেতে অনেক পছন্দ করি। আসলে এই খাবার গুলো আমার বাচ্চাদের অনেক পছন্দ। গতকাল যখন মার্কেটে গিয়েছিলাম তখন এই শর্মা গুলো কিনে এনেছি। সত্যি শর্মা খেতে অনেক মজার।

1000014140.jpg

লোকেশন

এই ফটোগ্রাফি আমি করেছিলাম নদীর পাড়ে ঘুরতে গিয়ে। আসলে আমাদের নদীতে ব্রিজ হচ্ছে।যদিও ব্রিজের একপাশের সম্পূর্ণ কাজ হয়েছে তবে অন্য পাশে বাকি আছে। তাই অন্য পাশ দিয়ে লোকজন এভাবে বেয়ে ব্রিজের ওপর ওঠে। যদিও সবাই আনন্দ সহকারে উঠে কিন্তু একবার পড়ে গেলে অবস্থা খারাপ। তবে দেখতে অনেক ভালো লেগেছিল।

1000013954.jpg

লোকেশন

এটা হচ্ছে কেক। আসলে বাচ্চারা জন্মদিনের কেক খেতে অনেক পছন্দ করে। যদিও সবাই সময় কেনা হয় না তবে কয়েক দিন আগে আমার ছোট মেয়ের জন্মদিন ছিল তাই এই কেক এনেছিল। সত্যি বাচ্চারা অনেক মজা করে খেয়েছিল কেক। তবে বড়রা খেতে ও পছন্দ করে।

1000013461.jpg
লোকেশন

এগুলো হলো ফাস্টফুড খাবার। এই খাবার গুলো দেখলে লোভ সামলানো মুশকিল। কিছু দিন আগে যখন বাইরে ঘুরতে গিয়েছিলাম তখন আমরা সবাই মিলে এই ফাস্ট ফুড গুলো খেয়েছিলাম। সত্যি এই খাবার গুলো দেখলে না খেয়ে পারা যায় না। খেতে অনেক মজা।

1000014144.jpg

লোকেশন

এই পাখি গুলো আমার ভাগ্নে কিনেছে। আমরা যখন বোনের বাসায় গিয়েছিলাম তখন পাখি গুলো দেখে অনেক ভালো লেগেছিল।তাই পাখি গুলো কিনবে বলে আমার মেয়ে ফটোগ্রাফি করে নিয়েছি। সত্যি পাখি গুলো সুন্দর।আমি ও কিনতে চেয়েছিলাম তবে মেয়ের জন্য পেরে উঠি না।তারা সব সময় পাখি নিয়ে ব্যস্ত থাকতে চায়। তবে ইচ্ছে আছে তারাতাড়ি দুটি পাখি কিনবো।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসredmi note 12

1000000176.gif

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

1000000175.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্ম নিয়ে নিজেকে ধন্যবাদ মনে করি

1000000177.gif

1000000178.png

Sort:  
 2 months ago 

খুবই খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি থেকে ভালো লাগলো। বিশেষ করে পেঁপে ফুলের ফটোগ্রাফি আর পাখির ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

ছবিগুলো বেশ সুন্দর হয়েছে আপু। বিশেষ করে পেঁপে ফুল এবং পাখির ছবিগুলো মন কেড়েছে। আপনার এই সুন্দর কাজের জন্য অনেক ধন্যবাদ।

 2 months ago 

আপনাকেও অনেক ধন্যবাদ

 2 months ago 

সুন্দর সুন্দর বেশ কিছু ফটোগ্রাফি আজ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর হয়েছে বিশেষ করে পেঁপে ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো, ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

রেনডম ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লাগে। এই রেনডম ফটোগ্রাফির মধ্যে আমরা বিভিন্ন ধরনের ফটোগ্রাফি দেখতে পারি।আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করছেন।ফটোগ্রাফির সাথে অনেক সুন্দর বর্ণনা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

সাবলীল মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 months ago 

আপনার ধারণ করার রেনডম ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। খুব সুন্দরভাবে আপনি রান্না ফটোগ্রাফি গুলো সাজিয়েছেন এই পোস্টের মাঝে। একদিকে যেমন ফটোগ্রাফি দেখতে পারলাম আরেকদিকে তেমন ভালো লাগার মত ব্লগ। সব মিলিয়ে অসাধারণ হয়েছে।

 2 months ago 

প্রশংসানীয় মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 months ago 

আজকে আপনি চমৎকার রেনডম ফটোগ্রাফি করেছেন। রেনডম ফটোগ্রাফির মধ্যে অসাধারণ কিছু ফটোগ্রাফি দেখা যায়। তবে আপনার পেঁপে ফুলের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। এবং শর্মার ফটোগ্রাফি দেখে বেশ ভালো লাগলো। সত্যি বলতে অসাধারণ ফটোগ্রাফি করেন আপনি। সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন।

 2 months ago 

আপনাদের ভালো লাগে আমার কাজের স্বার্থকতা,ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

খুব সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন । আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম । খুব সুন্দর ভাবে আপনি ফটোগ্রাফি গুলো ক্যাপচার করেছেন । বিশেষ করে পেঁপে ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে খুবই ভালো লেগেছে। সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

আপনি মুগ্ধ হয়েছেন জেনে অনেক ভালো লাগলো, ধন্যবাদ আপু।

 2 months ago 

খুবই চমৎকার ভাবে আপনি রেনডম ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। আপনার সবগুলো ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হলাম। আমার কাছে স্পেশালি পেঁপে ফুলের ফটোগ্রাফিটি অসাধারণ লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এমন একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

সত্যি ভাইয়া পেঁপে ফুল অনেক সুন্দর ছিল, ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58004.44
ETH 2579.54
USDT 1.00
SBD 2.40