হাসবেন্ড এর জন্য ফোন কেনার অনুভূতি

in আমার বাংলা ব্লগ5 days ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি ।

হাসবেন্ড এর জন্য ফোন কেনার অনুভূতি

1000013682.jpg

বরাবরের মতো আজও আমি আপনাদের মাঝে এসেছি নতুন একটা পোস্ট নিয়ে। আসলে কাউকে কিছু দিতে পারলে নিজের কাছে অনেক ভালো লাগে। তবে নিজে তো আর তেমন কিছু করি না, তাই চাইলে ও সব সময় সব কিছু সম্ভব হয় না। তবে আমার বাংলা ব্লগ কিছুটা হলেও সেই ইচ্ছে পূরণ করার সুযোগ করে দিয়েছে। সত্যি আমরা সেকোন সময় আমাদের প্রয়োজন মিটাতে পারি।আসলে বর্তমান সবাই স্মার্টফোন ব্যবহার করেন। তাই বলে বাটন ফোনের কদর কিন্তু কোন অংশে কম নয়। যাইহোক বেশির ভাগ লোকজন স্মার্টফোনের পাশাপাশি বাটন ফোন ব্যবহার করেন। তেমনি আপনার ভাই মানে আমার হাসবেন্ড সে স্মার্ট ফোন থেকে বাটন ফোন বেশি ব্যবহার করে।আসলে বাড়িতে যতক্ষণ থাকে ততক্ষণ শুধু তার স্মার্টফোনটা ইউজ করে বাদবাকি সময় বাচ্চাদের কাছে থাকে। তা না হলে বাচ্চারা বেশিরভাগ সময় আমার ফোন নিয়ে টানাটানি শুরু করে। তবে কয়েক দিন ধরে আমার হাসবেন্ড এর ফোন নষ্ট হয়ে গেছে। নষ্ট হয়ে গেছে মানে ব্যাটারিতে একটু সমস্যা ব্যাটারি চেঞ্জ করলে পুরো ঠিক হয়ে যাবে। যেহেতু সামনে ঈদ তাই ভাবলাম হাসবেন্ড একটা ফোন গিফট করি। আমি বাচ্চাদের নিয়ে যখন মার্কেটে গিয়েছিলাম তখন সে বলেছিল একটা ফোনের ব্যাটারি আনতে। আসলে Nokia ফোন গুলো এখনো অনেক ভালো। তারপর আমার কিছু জমানো স্টিম ছিল সেখান থেকে কিছু বিক্রি করে আমার হাসবেন্ড এর জন্য একটা ফোন কিনে এনেছি।আসলে আনার পরে আমার হাসবেন্ড ফোন দেখে মনে মনে অনেক খুশি হয়েছিল আসলে মুখে না বললে কি হবে তার মুখ দেখেই বুঝা যাচ্ছিল খুশি হয়েছে। যাইহোক এমন ছোট খাটো গিফট দেওয়া সম্ভব হয়েছে শুধু আমাদের প্রিয় @rme দাদার জন্য।

1000013691.jpg

1000013678.jpg

প্রথমে আমরা মার্কেটে গিয়ে বাচ্চাদের জন্য কিছু কেনাকাটা করলাম।সেগুলো নিয়ে হয়তো অন্য একদিন পোস্ট লিখবো।তারপর চলে আসলাম ফোন কেনার জন্য। আসলে আমি আগে কখনো একা ফোন কিনিনি। সেই দিন ও একা কিনতে যাবার সাহস পেলাম না। তারপর আমার ছোট ভাইকে বললাম ফোনের দোকানে আসতে। সে আসি আসি বলে কয়েক ঘন্টা কেটে গেল।যেমন গরম তাই আর ধৈর্যে রইল না অপেক্ষা করার। তাই সাহস করে একটা ফোনের দোকানে গিয়েছি।আসলে শোরুমের সামনে যাবার সাথে সাথে সকল দোকানদার ঢাকা শুরু করে। একপর্যায়ে প্রথম দোকানদার তার দোকানে ঢুকে নিয়ে গেল জোর করে। যেহেতু দোকানের ডেকে নিল তাই কিছু ফোন দেখাতে বললাম।

1000013679.jpg

1000013680.jpg

1000013682.jpg

তারপর দোকানদার আমাকে বেশ কিছু ফোন দেখালো।আসলে আমার হাসবেন্ড যে ফোন ব্যবহার করে তার দাম ছিল ২৪০০ টাকা। সেগুলো একটা কিনতে চেয়েছিলাম কিন্তু দোকানদার বললো আপু বর্তমান DGL ফোন গুলো অনেক ভালো চলছে। আপনি নিঃসন্দেহে নিতে পারেন এক বছর তিন মাসের গ্যারান্টি ওয়ারেন্টি আছে।আবার তিনটি কালার রয়েছে। তবে দাম বললো ১৬০০ টাকা আমি বললাম ১০০০ টাকা। তখন দোকানদার ফোন দেবে ও না আবার আমাকে অন্য দোকানে যেতে ও দেবে না।তবে ফোন দেখে আমার কাছে অনেক ভালো লেগেছিল।

1000013683.jpg

1000013685.jpg

1000013686.jpg

তারপর কি আর করা তারা এক দাম বলেছে ১৪০০ টাকা তবে আর দাম বাড়ায়নি কিন্তু দোকানদারা দাম কমিয়েছে। অবশেষে আমি বলেছি ১২ ০০ টাকা। আসলে আমি অন্য দোকান গুলোতে একটু দেখতে চেয়েছিলাম। তবে এই ফোন গুলো ভালো। আসলে যেহেতু আমার পছন্দ হয়েছে তাই ১৩০০ টাকা দিয়ে ফোনটি কিনলাম। আসলে কখনো একা ফোন কিনিনি এবার কিনেছি। আশাকরি ভালোই হবে দাম যাইহোক। আসলে হাজবেন্ডকে আগে ও অনেক কিছু কিনে দিয়েছি তবে কিনেছি আমি কিন্তু টাকাটা তার।আজ আসলে নিজের টাকা দিয়ে প্রিয়জনকে কিছু দিতে পেরে সত্যি অনেক ভালো লাগলো। আর গিফট তো গিফটই একটি ছোট হোক আর বড় হোক। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসredmi note 12
লোকেসনফরিদ পুর

1000000176.gif

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

1000000175.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্ম নিয়ে নিজেকে ধন্যবাদ মনে করি।

1000000177.gif

1000000178.png

Sort:  
 5 days ago 

ভাবা যায় আপু নিজের টাকায় গিপ্ট করা বরকে। সত্যি দাদার জন্য ই এটা সম্ভব হয়েছে নইলে বরের টাকায় বরকে গিপ্ট দিতে হতো।নিজের টাকায় বরকে কোনকিছু গিপ্ট করা যে কতোটা আত্মতৃপ্তির তা আমি জানি।ধন্যবাদ আপু সুন্দর পোস্ট টি আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 days ago 

আমরা প্রতিটা মানুষ এইখানে কাজ করার মাধ্যমে নিজেদের স্বপ্নগুলো পূরণ করতে পারি।এইটা ভীষণ ভালো লাগতেছে আমার কাছে। প্রতিটা মানুষ নিজের স্বপ্নগুলো পূরণ করতে পারতেছে আমার বাংলা ব্লগের কারণে। আজ যেমন আপনি হাসবেন্ডের জন্য ফোন কিনে দিয়েছেন এইখানে কাজ করার মাধ্যমে। আমরা তো ছেলেরা ইনকাম করতে পারতেছি মেয়েদের জন্য ইনকাম করা বেশ কষ্টকর সেই হিসেবে দাদা মেয়েদের জন্য অত্যন্ত সুন্দর একটি প্লাটফর্ম গড়ে দিয়েছেন। নিজের আত্মসম্মানবধ মেয়েরা নিজেই গড়ে নিয়েছে। ভীষণ ভালো লাগলো পোস্টটি।

 2 days ago 

আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো, ধন্যবাদ আপনাকে।

 5 days ago 

নিজের ইনকাম করা টাকায় প্রিয় মানুষটিকে কিছু উপহার দিতে সত্যি অনেক ভালো লাগে। আপনি আপনার নিজের ইনকামের টাকায় আপনার প্রিয় মানুষকে উপহার দিয়েছেন জেনে ভালো লাগলো আপু।

 2 days ago 

সত্যি আপু নিজের ইনকামের টাকা দিয়ে কাউকে কিছু দিতে পারলে অনেক ভালো লাগে, ধন্যবাদ আপনাকে।

 5 days ago 

নিজের ইনকাম করার টাকা দিয়ে আপনি আপনার হাসবেন্ডের জন্য ফোন কিনলেন আপু দেখে সত্যি ভালো লাগলো। তেরোশো টাকা হলেও ফোনটি দেখতে অনেক সুন্দর। এরপর টিকে যায় আপু আমাদের বাসায়ও একটি আছে। খুবই ভালো লাগলো আপু আপনার অনুভূতি পোস্ট পড়ে। শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 days ago 

আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো, ধন্যবাদ আপু।

 5 days ago 

ভাইয়ের জন্য ফোন কিনেছেন জেনে ভালো লাগলো আপু। নিজের টাকা দিয়ে কোন কিছু কিনে কাউকে উপহার দিতে সত্যি অনেক ভালো লাগে। আর ঈদের সময় যদি কাউকে কোন উপহার দেওয়া হয় তাহলে অনেক বেশি ভালো লাগে। অবশেষে আপনি ফোনটি কিনেছেন আর প্রিয় মানুষটিকে উপহার দিয়েছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 days ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু

 5 days ago 

আপনার পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো, আপু। নিজের ইনকাম করা টাকা দিয়ে হাসবেন্ডের জন্য ফোন কিনে উপহার দেওয়ার আপনার অনুভূতি শেয়ার করার জন্য ধন্যবাদ। এই ধরনের ছোট খাটো গিফট দেওয়া নিয়ে আপনার লেখা অনেকের মনে প্রেরণা জাগাবে। আপনার ব্লগের মাধ্যমে আমরা আপনার সুন্দর অনুভূতি এবং ভালোবাসার গল্প জানতে পারলাম।

 5 days ago 

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়ের জন্য একটা মোবাইল ফোন কেনার জন্য। আমি নিঃসন্দেহে বলতে পারি ভাই ভীষণ খুশি হয়েছিল। আসলে আমরা পুরুষ মানুষ নিজেদের জন্য তেমন কিছু কিনতে চাই না, তবে কেউ যদি কিছু দেয় ভীষণ আনন্দ লাগে তাতে। অনেক ধন্যবাদ আপু চমৎকার অনুভূতি মেশানো পোস্টটি করার জন্য।

 5 days ago 

আধুনিক সমাজ ব্যবস্থায় মোবাইল ফোন আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ। আপনার হাসবেন্ড এর জন্য ফোন কেনার অনুভূতি দুর্দান্ত হয়েছে। পুরো পোস্টটি পড়ে বেশ ভালো লাগলো। অনেক ভালো হলো ভাইয়া জন্য মোবাইল কিনেছেন নিজের টাকা দিয়ে। ধন্যবাদ আপনাকে অনুভূতি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65100.88
ETH 3526.71
USDT 1.00
SBD 2.36