হঠাৎ উপজেলা পরিষদে ঘোরাঘুরি

in আমার বাংলা ব্লগ18 days ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি ।

হঠাৎ উপজেলা পরিষদে ঘোরাঘুরি

1000013299.jpg

বরাবরের মতো আজও আমি আপনাদের মাঝে এসেছি নতুন একটা পোস্ট নিয়ে। আসলে আজ অনেক দিন পরে গিয়েছিলাম উপজেলায়। যদিও একটা কাজে গিয়েছি তাই কাজ সেরে চলে আসবো ভেবেছিলাম। কিন্তু উপজেলা পরিষদে আমার এক বন্ধু চাকরি করে হঠাৎ করে তার সাথে দেখা হলো যেহেতু আমরা দুপুরে একটার দিকে গিয়েছি তাই আমার বন্ধু অফিস থেকে বের হচ্ছে লাঞ্চ খেতে যাবে বলে। আর সেই মূহুর্ত আমি ও কাজ শেষ করে বের হলাম।তারপর অনেক দিন পরে সেই ছোটবেলার বন্ধু যেহেতু দেখা হলো তাই উপজেলার ভিতরে কিছু সময় ঘোরাঘুরি করলাম। সত্যি বলতে উপজেলা পরিষদ জায়গাটা অনেক সুন্দর কিন্তু তেমন যাওয়ার মতো সময় পায়না। তবে বিকেল বেলা এখানে ঘুরতে গেলে অনেক ভালো লাগে। যদিও আমাদের বাসা থেকে যেতে দশ টাকা লাগে তবে সেভাবে আর ঘুরতে যাওয়া হয় না।তাই গতকাল হঠাৎ করেই বেশ ভালই ঘোরাঘুরি করেছি। আসলে আমার মনে হয় হঠাৎ করে কোন জিনিস হলেই বেশ মজা হয়। তাহলে শুরু করে আজকের পোস্ট।

1000013307.jpg

1000013309.jpg

যেহেতু আমরা একটা কাজে গিয়েছি তাই রিক্সা নিয়ে ভিতরে গিয়েছিলাম। তবে বন্ধুর সাথে দেখা হওয়াতে রিক্সা ছেড়ে দিলাম। আসলে প্রিয় মানুষ জনের সাথে দেখা হলে সত্যি অনেক ভালো লাগে। গেটের সামনে দাঁড়িয়ে অনেক কথা বললাম। আসলে সেই ছোটবেলার কয়েক জন বন্ধুবান্ধবী ছিল আমরা দুজনে তাদের নিয়ে বেশ কিছু সময় আলোচনা করেছি।তারপর আমরা গেট দিয়ে ভিতরের দিকে এগিয়ে গেলাম। আমার বন্ধুর নাম উজ্জ্বল। তখন আমি উজ্জ্বলকে বললাম তুমি দুপুরে খেয়ে আসো আমরা চলে যায়। তখন উজ্জ্বল বলল আমি বাসায় মানা করেছি আজ যাব না।চল আমরা এখান থেকে কিছু খেয়ে নেয় কিন্তু আমি মাত্র খেয়ে গিয়েছে তাই আমি বললাম চলো তাহলে আমরা চারপাশ দিয়ে একটু ঘুরে দেখি।

1000013290.jpg

1000013297.jpg

1000013300.jpg

আসলে উপজেলা পরিষদের পরিবেশ অনেক সুন্দর। যেহেতু আমরা দুপুর বেলা গিয়েছি তাই লোকজন অনেক কম ছিল। তবে এমন নিরিবিলি জায়গায় ঘুরতে বেশ ভালো লেগেছে। তবে আমি আমার আবার অন্য কাজ ছিল তাই তারাতাড়ি যেতে চেয়েছিলাম তবে বন্ধু বলে কথা তারাতাড়ি করলেই কি আর হয়।আমরা ভিতর দিয়ে হাঁটতে হাঁটতে অনেক কথা বলতে শুরু করলাম। আসলে আমার কাছে মনে হচ্ছিল যেন আমরা স্কুল জীবন এসেছি। সত্যি এই সময় যেন অনেক তারাতাড়ি চলে যায়।তারপর আমরা গল্প করতে করতে ভিতর দিয়ে বেশ কিছু সময় হাঁটতে থাকলাম। সত্যি অনেক ভালো লেগেছিল।

1000013301.jpg

1000013282.jpg

1000013302.jpg

আমরা যেহেতু ঘুরতে থাকলাম আর এদিকে আমার মেয়ে দুটি মনের আনন্দে ঘুরতে থাকলো। সত্যি বাচ্চারা এমন খোলা জায়গায় পেলে অনেক আনন্দ করে।তবে বর্তমান বাচ্চারা শুধু ডিভাইস নিয়ে বসে থাকে। মাঝে মাঝে এভাবে খোলা জায়গা পেলে বেশ আনন্দ করে। তারপর দুজনে বেশ কিছু ফটোগ্রাফি করে নিয়েছে।আসলে দুবোন মিলে অনেক ঘুরছে। বাচ্চারা তো ঘুরতেই চায় তবে এমন খোলা জায়গা পাবে কোথায়।

1000013279.jpg

1000013285.jpg

1000013299.jpg

1000013289.jpg

তারপর আরো ভিতরের দিকে অনেক ফুলের বাগান। আসলে অনেক দিন যাওয়া হয়নি তাই ফুল গুলো দেখে অনেক ভালো লেগেছে। ফুল গুলো নতুন করে আবার ফোটেছে দেখে অনেক ভালো লাগলো। সত্যি বিভিন্ন ধরনের ফুলগুলো দেখতে অনেক ভালো লেগেছে। তারপর আমরা ফুল বাগানের ভিতর দিয়ে বেশ কিছু সময় ঘুরে বেড়ালাম। বেশ ভালো সময় কাটিয়েছি।যদিও উজ্জ্বল দুপুরে আমাদের সাথে হালকা খাবার খেয়েছে তাই আমি ওকে ভারি খাবার খেতে বললাম। যেহেতু আমারো তারা ছিল তাই কিছু সময় পরে আমরা বিদায় নিয়ে চলে এলাম। সত্যি আমরা বেশ ভালো একটা সময় কাটিয়েছি।আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।


প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসredmi note 12
লোকেসনফরিদ পুর

1000000176.gif

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

1000000175.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্ম নিয়ে নিজেকে ধন্যবাদ মনে করি।

1000000177.gif

1000000178.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 18 days ago 

হঠাৎ তো পুরনো বন্ধুর সাথে দেখা হলে বেশ ভালোই লাগে। তার সাথে দুটো কথা বললে মনের ভেতর প্রশান্তি কাজ করে। আপনাদের উপজেলা পরিষদের জায়গাটি আসলেই অনেক সুন্দর। ভিতরে বেশ পরিষ্কার-পরিচ্ছন্ন। এটা মনে হচ্ছে আমাদের উপজেলা পরিষদ।আসলেই প্রিয় মানুষজনের সাথে দেখা হলে বেশ ভালো লাগে। ছোটবেলার বেশ সুন্দর সুন্দর মুহূর্ত তাদের সাথে কাটিয়েছি আবার তাদের সাথে দেখা হলে অনেক খুশি খুশি লাগে। আপনি অনেক সুন্দর ভাবে সুন্দর পরিবেশে দারুন মুহূর্ত কাটিয়েছেন।বেশ ভালোই লাগলো আমার কাছে । আপনার দুটি মেয়ে ও বেশ ঘোরাঘুরি করতেছে তাদের দেখতে চমৎকার লাগতেছে। ফুলের ফটোগ্রাফি গুলো চমৎকার ছিল। আশা করি এগুলো অবশ্যই তুলে নিয়েছেন।

 17 days ago 

জি ভাইয়া বেশ ভালো একটা সময় কাটিয়েছি, ধন্যবাদ আপনাকে।

 18 days ago 

উপজেলা পরিষদে ঘোরাঘুরির মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আর এ ঘোরাঘুরির পিছনে বিস্তারিত বিষয়গুলো উপস্থাপন করেছেন যা পড়ে অনেক কিছু জানতে পারলাম। তবে যেটা বুঝতে পারলাম সেখানকার ফুলের বাগানটা বেশ উপভোগ করেছেন আপনি।

 17 days ago 

আসলে আপু ফুল গুলো উপভোগ করার মতো, ধন্যবাদ আপু।

 18 days ago 

উপজেলা পরিষদের ভেতরে জায়গাটা তো অনেক সুন্দর আপু। পরিষদের সামনে অনেক সুন্দর ভাবে বিভিন্ন ধরনের ফুলের বাগান তৈরি করেছে দেখছি। তবে এটা আপনি ঠিকই বলেছেন বাচ্চারা এরকম খোলা জায়গা পেলে বেশ খুশি হয়। আপনার মেয়ে দুটি দেখতে অনেক সুন্দর । অনেক বড় হয়ে গেছে ওরা। আপনার মেয়েদের সুস্থতা কামনা করি আপু ধন্যবাদ।

 17 days ago 

জি আপু ওদের জন্য দোয়া করবেন, ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36