ফোন সার্ভিসিং করতে গিয়ে ঘোরাঘুরি

in আমার বাংলা ব্লগ6 days ago

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও জানিয়ে শুরু করছি আজকের পোস্ট ।

ফোন সার্ভিসিং করতে গিয়ে ঘোরাঘুরি

1000015555.jpg

বরাবরের মতো আজও আমি আপনাদের মাঝে এসেছি নতুন একটা পোস্ট নিয়ে। আসলে আজ এসেছি একটা ঘোরাঘুরি পোস্ট নিয়ে। সত্যি বলতে ঘুরতে সবাই অনেক পছন্দ করে। তবে অনেক দিন হলো তেমন কোথাও যাওয়া হয় না। দেশের পরিস্থিতি মোটেও ভালো ছিল না তাই আর কোথাও যাওয়া হয়নি। তারপর আবার পরিবার ধরে অসুস্থ থাকার জন্য ইচ্ছে থাকলেও যেতে পারিনি।তবে দেশে যখন কারফিউ জারি ছিল তখন একদিন বের হয়েছিল। আসলে গিয়েছিলাম দাঁতের ডাক্তারের কাছে। তারপর আপনার ভাইয়ের হ্যান্ড ফোন পানির ভিতরে পড়ে গিয়েছিল।তাই যাবার সময় বলেছিল ফোনটা জেন নিয়ে যায়। কি আর করা কারফিউ এর মাধ্যে সবাই তো বের হওয়া সম্ভব নয়। আসলে আমাদের বাড়ি থেকে পনেরো টাকা অটো ভাড়া লাগে মেইন শহরে যেতে। যাইহোক যেহেতু দেশে কারফিউ চলছে তারজন্য কাছের জায়গায় গিয়েছি।যেহেতু আমার মেইন উদ্দেশ্য ডাক্তার দেখানো।তারপর ডাক্তার আসতে সন্ধ্যা লাগবে তারজন্য ফোন নিয়ে গেলাম সার্ভিসিং করতে ফোন দেওয়ার পরে দোকানদার বললো সারতে একটু সময় লাগবে। তখন পড়ে গেলাম বিপদে। এদিকে ডাক্তার আসতে দেরি হবে অন্য দিকে ফোন সারতে ও সময় লাগবে। তারপর দোকানদারকে বলে চলে আসলাম একটু ঘুরতে। তাহলে চলুন শুরু করি আজকের পোস্ট।

1000015556.jpg

1000015555.jpg

1000015554.jpg

আমি ফোনে কোন সমস্যা হলে আয়াত সার্ভিসিং থেকে ঠিক করায়।তারপর আমরা ফোন দিয়ে পাশ দিয়ে একটু ঘুরতে লাগলাম। আসলে এমন ফাঁকা শহর দেখতে সত্যি ভালো লাগেনি। তবে একদিক দিয়ে একটু ভালো লেগেছে নিরিবিলি জায়গায় ঘুরতে। তেমন কোন মানুষ জন নেই মাঝে মাঝে দুই একটা দোকান খোলা।আসলে জাঁকজমকপূর্ণ শহর এভাবে দেখতে মনে হয়েছিল কতোটা অসহায়। কিছু সময় ঘুরতে না ঘুরতেই মেয়ে বললো চিপস খাবে। তাই ভাবলাম বাইরে গিয়ে কিছু খাবার কিনে নিয়ে আসি।আসলে তেমন কোন খাবারের দোকান ও খোলা ছিল না। তবে এমন নিরিবিলি জায়গায় হাঁটতে অনেক ভালো লেগেছিল।

1000015525.jpg

1000015523.jpg

1000015519.jpg

হাঁটতে হাঁটতে অনেক দূরে গিয়েছিলাম।আসলে এমন ফাকা জায়গা দিয়ে হাঁটার মজাই আলাদা। পাশে একটা লেপ বানানো দোকান ছিল । সেখানে গিয়ে চাচার সাথে অনেক সময় ধরে কথা বললাম। আসলে চাচা বললো কারফিউ এর জন্য তাদের অনেক ক্ষতি হচ্ছে। তখন বললাম এটা তো সবার জন্য অনেক বড় ক্ষতি। যাইহোক তারপর লেপ গুলো কিভাবে বানায় বেশ কিছু সময় দেখলাম। এদিকে মেয়ে আমার ক্ষুধার জন্য অস্হির । তবে চারদিকে তেমন কিছু দেখছি না।অনেক দূরে একটা চিপস এর দোকান দেখলাম সেখানে্ থেকে মেয়ের জন্য কিছু চিপস জুস কিনে দিলাম। তারপর কামারের দোকান দেখলাম অনেক দিন পরে। কিছু দূর এগিয়ে ফোনে কিছু টাকা নিলাম।

1000015516.jpg

1000015514.jpg

1000015517.jpg

তারপর পাশদিয়ে অনেক সময় ঘোরাঘুরি করেছি। আসলে এমন ফাঁকা জায়গা দিয়ে ঘুরতে অনেক ভালো লেগেছিল। আসলে এতো ফাঁকা জায়গা দেখতে অনেক ভালো লেগেছিল। তারপর কিছু সময় পরে আমরা চলে আসলাম ফোনের দোকানে। ফোন নিয়ে চলে গেলাম আবার দাঁতের ডাক্তারের কাছে। সেখানে গিয়ে দেখি একই অবস্থা। সত্যি নিরিবিলি ভালো লাগে তবে এতোটা নিরিবিলি শহর দেখতে ভালো ছিল না । তারপরে বেশ ভালো কিছু সময় ঘোরাঘুরি করেছি। বেশ ভালো একটা সময় কাটিয়েছি।আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসredmi note 12
লোকেসনফরিদ পুর

1000000176.gif

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

1000000175.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্ম নিয়ে নিজেকে ধন্যবাদ মনে করি।

1000000177.gif

1000000178.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 days ago 

আমার ফোনটার অবস্থা বাবু বেহাল দশা বানিয়েছে। খুব তাড়াতাড়ি সার্ভিসিং করাতে হবে। ফোন সার্ভিসিং করাতে গিয়ে বেশ ভালই ঘোরাঘুরি করেছেন দেখছি। বেশ ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে। যাক অবশেষে ফোন ঠিক করে চলে গেলেন ডাক্তারের কাছে।

 5 days ago 

জি আপু তারাতাড়ি সার্ভিসিং করা অনেক ভালো, ধন্যবাদ আপু।

 4 days ago 

আমি আগে কারফিউ দেখি নাই। এইবার প্রথম দেখলাম। আর একদিন কারফিউর কবলেও পড়েছিলাম। যায়হোক আপনি কারফিউর মধ্যে ডাক্তার দেখানো মোবাইল ঠিক করা দুইটাই করে নিলেন। আবার কারফিউর মাঝেও ঘুরেফেরা করেছেন। সাহস আছে বলতে হয়। ধন্যবাদ।

 4 days ago 

আসলে ভাইয়া সাহস একাই হয়ে যায়, ধন্যবাদ আপনাকে পোস্ট পড়ে মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.031
BTC 61615.30
ETH 2674.97
USDT 1.00
SBD 2.60