৫০ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন-৪

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। ইতিমধ্যে আমি পাওয়ার আপের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে জেনেছি। পাওয়ার বৃদ্ধি অর্থ নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আমার বাংলা ব্লগ কমিউনিটির অনেক ইউজার পাওয়ার বৃদ্ধির জন্য যথেষ্ট অ্যাক্টিভ। পাওয়ার আপের পজিটিভ বিষয়গুলো দেখে আমিও সিদ্ধান্ত নিয়েছি পাওয়ার আপ করবো।

IMG-20240106-WA0000.jpg

সবাই নিজ টার্গেট ফিক্সড করে সেই টার্গেট অনুযায়ী আগাচ্ছে। একটি টার্গেট নির্ধারণ করে সেই অনুযায়ী আগানো তে সাকসেস রেট বেশি থাকে। এটি সত্যিই অনেক ভালোভাবে কাজ করে। আমি নিজেও এটি বিশ্বাস করি। যে কোন জিনিসের একটি টার্গেট নির্ধারণ করা থাকলে সেটি অ্যাচিভ করতে বেশি সহজ হয়।প্রত্যেক সপ্তাহে যতদূর সম্ভব চেষ্টা করব পাওয়ার বৃদ্ধি করার।

এ সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। আমার ওয়ালেটে মোট ৫৯২ স্টিম রয়েছে। এই ৫৯২ স্টিম থেকে ৫০ স্টিম আমি পাওয়ার বৃদ্ধি করব। নিম্নে পাওয়ার বৃদ্ধি করার স্টেপ গুলো দেখানো হলো:



পূর্বের স্টিম পাওয়ার ৩৬৩১ স্টিম

Screenshot_20240415-153435.jpg



৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম

Screenshot_20240415-153453.jpg



এখন আমার এস.পি হলো ৩৬৮১ স্টিম

Screenshot_20240415-153522.jpg



এই সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার প্রসেস শেষ করলাম। আমি চেষ্টা করবো প্রত্যেক সপ্তাহে এরকম নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার।সিজন-৪ এ আমি টার্গেট নিয়েছি ৫০০০ এস.পি পূর্ণ করার। ডিসেম্বর মাসে যদি আমি ৫ হাজার এস.পি পূর্ণ করতে পারি তাহলে আমার অনেক ভালো লাগবে। আজ আমার ওয়ালেটে এস.পি হলো ৩৬৮১ স্টিম। তাহলে ৫ হাজার এস.পি পূর্ণ করতে আমার আরো ১৩১৯ এস.পি প্রয়োজন। আমি বিশ্বাস করি প্রত্যেক সপ্তাহে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার কারণে আমি টার্গেট ডিসেম্বর কমপ্লিট করতে পারবো।

যারা নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন তাদের সকলের জন্য শুভকামনা জানাচ্ছি। আশা করি আমাদের সকলের ইচ্ছাই পূরণ হবে একদিন।

1691507400587_compress31.jpg

আসসালামু আলাইকুম। আমি নীলিমা আক্তার ঐশী। আমি একজন হাউজ ওয়াইফ এবং স্টুডেন্ট। আমি অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী। আর্ট এবং রান্না আমার খুবই প্রিয়। আমি বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন হয়েছি সবার সাথে বিভিন্ন রেসিপি এবং আর্ট এবং রেসিপি শেয়ার করার জন্য। সেই সাথে এখানে সবার সাথে ভালো সময় কাটানো সম্ভব হবে আমি আশা করি। বাংলা ব্লগ কমিউনিটি একটি পরিবারের মত আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি।

New_Benner_ABB-6.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

আল্লাহ হাফেজ
250 SP500 SP1000 SP2000 SP5000 SP


Heroism_Copy.png

20230619_2107145.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন আপু। যেটা দেখে আমার কাছে ভালো লাগে। আশা করছি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু। 🌸

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন । স্টিমেট এই প্ল্যাটফর্মে নিজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। প্রত্যেক সপ্তাহে আপনার ধারাবাহিক পাওয়ার আপ দেখে সত্যি আমি বেশ মুগ্ধ হয়েছি। আশা করি নিজের স্বপ্ন আপনি খুব দ্রুত পূরণ করতে পারবেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বাড়িয়ে চলেছেন। সে জন্যই আজকের সফলতা। আজকে অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। এইভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনার প্রতিটা লক্ষ্য পূরণ হবে। তার পাশাপাশি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার মাধ্যমে পুরস্কার জেতার সম্ভাবনা রয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে। আপনি বেশ সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। ভীষণ ভালো লাগতেছে। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 2 months ago 

আমি মনে করি নিজেকে অনেক দূর এগিয়ে নিতে পাওয়ার আপের কোন বিকল্প নেই। প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া বুদ্ধিমানের কাজ। আশা করছি এই প্রক্রিয়া চলমান থাকবে এবং নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ।,

 2 months ago 

আজকে আপনি মোটামুটি ভালো একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা অনেক দরকার। সিজন ফোরতে আপনার টার্গেট ৫০০০ এসপি পাওয়ার আপ করা। তবে আপনি এখন পর্যন্ত অলরেডি ৩৬৮১+স্টিম পাওয়ার আপ করেছেন। তবে আমি আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে খুব সহজে আপনার এই কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

 2 months ago 

পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন। চমৎকার উদ্যোগ নিয়েছেন। পাওয়ার আপ করতে আমরা সকলেই ভালোবাসি। আপু আর বেশি স্টিম লাগে না। এভাবে পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি আপনার ৫ হাজার পাওয়ার হয়ে যাবে ইনশাআল্লাহ। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 months ago 

প্রতি সপ্তাহেই আপনি কিন্তু আপু ধারাবাহিক ভাবে ৫০ স্টিম পাওয়ার আপ করে যাচ্ছেন। আশা করি এমন ধারাবাহিক পাওয়ার আপ করার ফলে আপনার একাউন্ট এক সময়ে বেশ বড় ধরনের স্টিম সংগ্রহ করতে সক্ষম হবে। শুভ কামনা রইল আপনার জন্য। আপু।

 2 months ago 

৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো আপু। ৫ হাজার এস.পি পূর্ণ করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন দেখে সত্যিই ভালো লাগলো। আশা করছি ধীরে ধীরে আপনি আপনার নিজের লক্ষ্যে পৌঁছাবেন। অনেক অনেক শুভকামনা রইলো আপু।