You are viewing a single comment's thread from:

RE: ১৫-ই ভাদ্র, ১৪২৮ // মুরগির মাংসের রেসিপি // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

কলকাতার রান্না গুলোর প্রতি আমার কেনো জানিনা একটা আলাদা আকর্ষণ কাজ করে।আমি যে কোনোদিন খেয়েছি তাও কিন্তু একদম ই নয়!
তাও কেনো জানি খুব খেতে ইচ্ছে করে।বিশেষ করে এভাবে আলু ভেজে এরপর মাংস রান্নাটা আমার বেশ লাগে।

Sort:  
 3 years ago 

আমার ঠাকুরমা দিদা সবাই তো এভাবেই রান্না করত। একজন রাজশাহীর আরেকজন বিক্রমপুরের। আগে যদিও মাংস হতো না তবুও যেকোনো সবজি ভেজেই রান্না হয়। হালকা ক্রিসপি হয় দারুন লাগে।

 3 years ago 

হ্যা তবে আমি তো চট্টগ্রামের।এমন করে রান্না হয়না খুব একটা বেশি।আমি ইউটিউবের ভিডিও গুলো দেখি এইযে কলকাতার রান্নার।ওইখান থেকেই জানা যে এভাবে ভেজে রান্না করে।
আমার ও খাওয়ার ইচ্ছা এভাবে।তবে বাড়িতে হয়না আর আলসেমিতে নিজের ও করা হয় না।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 58576.55
ETH 2982.45
USDT 1.00
SBD 3.71