কুয়াশাছন্ন সকালে ভেজা সরিষা ফুলের অপরুপ সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ9 months ago

2_20240123_130215_0001.png

ছবিটি canva দিয়ে তৈরি ৷


হ্যালো বন্ধুরা , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালো আছি ৷ তো আজ আবারও আপনাদের মাঝে চলে আসলাম , প্রতিদিনের মতোই নতুন কিছু শেয়ার করার চেষ্টা করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


আজ আমি আপনাদের মাঝে আমার ভিন্ন ধরনের এক ক্ষুদ্র চেষ্টা শেয়ার করবো ৷ হয়তো পোস্টের টাইটেল দেখে অনেকেই তা বুঝে গেছেন এতোক্ষনে ৷ তারপরও বলি , আজ আমি আপনাদের মাঝে আমার ছোট একটা ভিডিওগ্রাফি শেয়ার করবো ৷ কুয়াশাছন্ন সকালের সরিষা ফুলের অপরূপ সৌন্দর্যের কিছু মনোরম দৃশ্য ভিডিওগ্রাফির মাধ্যমে আপনাদের দেখানোর চেষ্টা করবো ৷ আসলে আজ সকালে অনেক কুয়াশা পড়েছে ৷ যদিও দুদিন ধরে ঠান্ডা আর শীত দু'টোই বেশ কম লাগছে ৷ কারণ দুপুর বেলা সূর্য মামা উঠছে আর মিষ্টি রোদ দিচ্ছে ৷ যার জন্য ঠান্ডা আর শীত দুটোই বেশ কম লাগছে দুদিন ধরে ৷ তবে আজ সকালে ঘুম থেকে উঠে দেখি দারুণ কুয়াশা পড়েছে ৷ কুয়াশায় ঢেকে গেছে চারপাশ ৷ বাইরে এসে কিছুক্ষণ দারানোর পর হঠাৎ সামনে থাকা সরিষা ফুলের অপরূপ সৌন্দর্যে চোখে পড়লো আমার ৷ কুয়াশায় ঢেকে আছে সরিষা ক্ষেত , আর শীতের বিন্দু বিন্দু পানি কণা জমে আছে ফুলের মাঝে ৷ দেখতে অপরুপ সুন্দর লাগছে ৷ প্রথমত কয়েকটা ফটোগ্রাফি করার জন্য সরিষা ক্ষেতের কাছে গেলাম ৷ এরপর সরিষা ফুলের মনোরম দৃশ্য দেখে ভিডিওগ্রাফি করার ইচ্ছে হলো ৷ তাই আর কিছু না ভেবে কিছু ভিডিও ক্যাপচার করে নিলাম ৷ আপনাদের সাথে শেয়ার করবো বলে ৷ এরপর সকালের খাবার খেয়ে বসে পড়লাম ভিডিও এডিট করতে ৷ যদিও এসব কাজে আমি তেমন দক্ষ নই , তবুও নিজের মতো টুকটাক এডিট করে আজকের এই পোস্ট লিখতে শুরু করলাম ৷ যাই হোক , আজকের এই ভিডিওগ্রাফি আশা করি আপনাদের সবার ভালে লাগবে ৷ সবাই সম্পূর্ণ ভিডিওটি উপভোগ করার চেষ্টা করবেন ৷ তো চলুন এবার দেখে আসি ভিডিওগ্রাফির মাধ্যমে কুষাশাছন্ন সকালের ভেজা সরিষা ফুলের অপরূপ সৌন্দর্য


কুয়াশাছন্ন সকাল
ভেজা সরিষা ফুলের অপরূপ সৌন্দর্য


ভিডিওগ্রাফিঃ-



তো বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ আশা করি আমার এই পোস্ট এবং সরিষা ফুলের ভিডিওগ্রাফি আপনাদের সবার ভালো লাগবে ৷ অনেক অনেক ধন্যবাদ সবাইকে , আপনাদের মূল্যবান সময় নষ্ট করে আমার এই ব্লগটি ভিজিট করার জন্য ৷ সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন ৷ আজ এখানেই বিদায় নিচ্ছি ৷ আবার দেখা হবে নতুন আরো কোনো ব্লগে ৷ ধন্যবাদ সবাইকে , অসংখ্য ধন্যবাদ ৷



পোষ্ট বিবরণঃ-

সরিষা ফুলের মনোমুগ্ধকর দৃশ্য
ক্যামেরাঃ realme C11
ভিডিও ক্যাপচারঃ 𝙽𝚒𝚛𝚘𝚋70
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered
আমার বাংলা ব্লগ || বাংলাদেশ || 23 January 2024



🙏 ধন্যবাদ সবাইকে 🙏




20240114_001456_0001.png


আমার নাম নিরব ৷ জাতীয়তা বাংলাদেশী ৷ মাতৃভাষা বাংলা ৷ বাংলায় কথা বলতে এবং লিখতে আমি অসম্ভব ভালোবাসি ৷ পেশাগত দিক দিয়ে আমি একজন ছাত্র , পড়াশোনা করছি অনার্স প্রথম বর্ষে ৷ পাশাপাশি স্টিমিটে ব্লগিং করছি ২০২১ সালের ডিসেম্বর থেকে ৷ আমি ভ্রমণ করতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও আর্ট , ফটোগ্রাফি এবং লেখালেখি করতে আমার ভীষণ ভালো লাগে ৷ সব সময় শেখার চেষ্টা করি , নতুন কিছু শিখতে এবং জানতে আমার খুবই ভালো লাগে ৷ আমি বন্ধুদের সাথে সময় কাটতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও পরিবারের সাথে থাকতে এবং সময় কাটাতে আমার প্রচুর ভালো লাগে ৷ আমি একজন হিন্দু ধর্মাবলম্বী ৷ আমি আমার ধর্মকে অনেক বেশি ভালোবাসি এবং সম্মান করি ৷ আমি স্টিমিটে জয়েন করি ২০২০ সালের আগস্টের শুরুর দিকে ৷ ধ ন্য বা দ ...


1691561447609.png

20230619_2027351.gif



Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 9 months ago 

ভাইয়া দুপুরে পর থেকে প্রতিদিনই রোদের দেখা পাওয়া যায় কিন্তু সন্ধ্যা হওয়ার সাথে সাথে শীতের তীব্রতা বেড়ে যায়। যাই হোক আপনি খুব সুন্দর একটি ভিডিওগ্ৰাফি শেয়ার করেছেন। সরিষা ফুলের এত সুন্দর ভিডিওগ্ৰাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। এবার শীত বেশি হওয়ায় বাড়িতে এসে কোথায়ও যেতে পারছি না। তারজন্য এই সৌন্দর্য উপভোগ করার সুযোগ হয়নি। ধন্যবাদ এত সুন্দর ভিডিওগ্ৰাফি শেয়ার করার জন্য।

 9 months ago 

কুয়াশাচ্ছন্ন সকালে ভেজা সরিষা ফুলের অপরূপ সৌন্দর্যের দারুন একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। এত সুন্দর সরিষা ফুলের সৌন্দর্য দেখে মনটা ভরে গেল। অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি সরিষা ফুলের ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

শীতের সকালের কুয়াশাচ্ছন্ন দিনে শিশির ভেজা সরিষা ফুলের ভিডিওগ্রাফটা অনেক সুন্দর লেগেছে ভাই। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিত ভাবে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

এ সময় সরিষা বাগানে এবং সূর্যমুখী বাগানে গেলে বেশ ভালোই লাগে আমার কাছে। আপনি।কুয়াশাচ্ছন্ন সকালবেলা সরিষা ক্ষেতের চমৎকার ভিডিওগ্রাফি করেছেন আপনি। আপনার সরিষা ক্ষেতের ভিডিওগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

দারুণ একটি ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করেছেন ভাইয়া। বেশ ভালো লেগেছে।এই সময়টাতে সরিষা ফুলের সৌন্দর্য মনমোহিত করে। কুয়াশা ঘেরা সকালে সরিষা ফুলের দারুণ ভিডিওগ্রাফিটি আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদা আপনাকে।

 9 months ago 

সরিষা ফুল দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। সব থেকে বেশি ভালো লাগে সকালবেলায়। শিশিরের বিন্দু যখন সরিষার গায়ে পড়ে তখন অপরূপ সৌন্দর্য সৃষ্টি হয় সেখানে। ভিডিওগ্রাফি টা দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

কুয়াশাচ্ছন্ন পরিবেশে ধারণ করা সরিষা ফুলের ভিডিওগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। খুবই ভালো লাগলো আপনার ধারণা এই ভিডিওগ্রাফি টা দেখে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67773.53
ETH 2617.28
USDT 1.00
SBD 2.71