ভিডিওগ্রাফিঃ প্রকৃতির দৃশ্য

in আমার বাংলা ব্লগlast year

season-2369445_1280.jpg
ছবি

হ্যালো বন্ধুরা..

কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালোই আছি ৷ তো আজ আবারও আপনাদের মাঝে চলে আসলাম ৷ আমার করা একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

আজ আমি আপনাদের মাঝে প্রকৃতির দৃশ্যের একটি ভিডিও গ্রাফি শেয়ার করবো ৷ মাস খানিক আগে তিস্তা নদীর ডালিয়া ব্রিজে ঘুরতে গিয়ে ছিলাম ৷ আর যাওয়ার পথে আমি কিছু শর্ট ভিডিওগ্রাফি করেছি ৷ আজ সে সব ভিডিওগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করার জন্য এসেছি ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷ শখের বসে সেদিন যাওয়ার পথে আমি আমার মুঠোফোনে এই ভিডিও শর্ট গুলো করে রেখেছি ৷ আপনাদের মাঝে শেয়ার করবো করবো করে আর করতে পারি নি ৷ সময় ছিলো না তেমন হাতে , আসলে একটু ব্যস্ততা মাঝে সময় গুলো কেটে যাচ্ছে আমার ৷ আজও মোটামুটি ব্যস্ত ছিলাম ৷ সন্ধ্যা পর সময় হলো , তাই আজ সন্ধ্যায় খাওয়া দাওয়া করে ভিডিও টা এডিট করতে বসলাম ৷ মোটামুটি হালকা পাতলা ভাবে এডিটিং করে নিয়ে আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসলাম ৷ আর এর মাঝে অবশ্য কয়েক বার বিদ্যুৎ চলে গেছে ৷ বুঝতেই তো পারছেন কি গরম টাই না পড়েছে ৷ আর বিদ্যুৎ চলে গেলে তখন কেমন ডা লাগে এই গরমে ৷ নাজেহাল অবস্থা.. যাই হোক , সেদিন দাদা আর আমি ঘুরতে গিয়েছিলাম ৷ সেদিনও প্রচন্ড রোদ ছিলো কিন্তু এমন ভাপসা গরমটা তেমন ছিলো না ৷ যাই হোক সেদিনের সেই মুহূর্ত গুলোর কথা মনে পড়ে গেলো আজ ৷ অনেক সুন্দর কিছু সময় কাটিয়েছি সেদিন ৷ দাদা বাইক চালাচ্ছে আর আমি পিছনে বসে ভিডিও করছি মাঝে মাঝে চার পাশের ৷ দারুণ একটা অনুভূতি ৷ সময়টাও ভালো কেটেছে ৷ যাই হোক , আশা করি আপনাদের সবার ভালো লাগবে এই ভিডিওগ্রাফি টা ৷ এই দৃশ্যে গুলো তিস্তা নদীর এবং দেবিগঞ্জ থেকে ডালিয়া ব্রিজ যাওয়ার পথের ৷

ভিডিওগ্রাফিঃ প্রকৃতির ছবি


যেতে যেতে প্রকৃতির দৃশ্যে ক্যামেরা বন্দি
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered
আমার বাংলা ব্লগ || 𝙽𝚒𝚛𝚘𝚋 || 5 jun 2023


তো বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন ৷ আশা করি আমার এই পোস্টটি আপনাদের সবার ভালো লাগবে ৷ অনেক অনেক ধন্যবাদ সবাইকে , সময় নিয়ে পোস্টটি দেখার জন্য ৷

ধন্যবাদ সবাইকে



VOTE @bangla.witness as witness


witness_vote.png

*OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
Loading...

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

খুব সুন্দর একটা প্রাকৃতিক দৃশ্যের ভিডিওগ্রাফি ছিল এটি। ঠিক বলেছেন, বিদ্যুৎ চলে গেলে এরকম গরমে অন্যরকম লাগে। আর কাজ করার ফাঁকে যদি বিদ্যুৎ চলে যায় তাহলে অনেক বেশি অসহ্যকর লাগে। হালকা একটু এডিটিং করে আপনি এই ভিডিওগ্রাফিটি আমাদের মাঝে ভাগ করে নিয়েছেন, যা দেখে অসম্ভব ভালো লেগেছে আমার কাছে দেখতে। সম্পূর্ণ ভিডিওগ্রাফিটি বেশ ভালোই উপভোগ করেছি। প্রাকৃতিক দৃশ্যটা ভিডিওগ্রাফির মাধ্যমে খুব সুন্দর ভাবে ফুটে উঠেছে।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া , আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷ ভালো থাকবেন ৷ আমার ভিডিও গ্রাফি আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম ৷

 last year 

প্রাকৃতিক দৃশ্য আজ আপনি অনেক সুন্দর ভাবে ভিডিও ধারণ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই এত সুন্দর ভিডিও দেখে আমি মুগ্ধ হয়েছি। আশা করি এভাবে আপনি প্রাকৃতিক দৃশ্য আবারো আমাদের মাঝে ভিডিও ধারণ করে উপস্থাপন করবেন, সেই প্রত্যাশায় রইলাম।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া , আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷ ভালো থাকবেন ৷ আমার ভিডিও গ্রাফি আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম ৷

 last year 

অসাধারণ সুন্দর একটি প্রাকৃতিক দৃশ্যের দুর্দান্ত একটি ভিডিওগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ভিডিওগ্রাফির মাধ্যমে প্রাকৃতিক সৌন্দর্য দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। অসাধারণ সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া , আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷ ভালো থাকবেন ৷ আমার ভিডিও গ্রাফি আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম ৷

 last year 

প্রকৃতির মাঝে ঘোরাঘুরি করতে যেমন পছন্দ করি, তেমনি প্রকৃতির ফটোগ্রাফি অথবা ভিডিওগ্রাফিও খুবই পছন্দ করি দেখতে। আপনারা ঘুরতে গিয়েছিলেন। আপনার দাদা বাইক চালাচ্ছিল এবং আপনি পিছনে বসে ভিডিওগ্রাফি করেছিলেন, সব মিলিয়ে খুব ভালোই কাটল তাহলে দিনটা দেখেই বুঝতে পারছি। একটু এডিট করার কারণে আরও বেশি ভালো লাগছে দৃশ্যটা দেখতে। সব মিলিয়ে খুব চমৎকার একটা পোস্ট করলেন।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপু , আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷ ভালো থাকবেন ৷ আমার ভিডিও গ্রাফি আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম ৷

 last year 

তিস্তা নদীর এবং দেবিগঞ্জ থেকে ডালিয়া ব্রিজে যাওয়ার পথে, দাদার বাইকের পেছনে বসে খুব সুন্দর একটি ভিডিওগ্রাফি করেছেন দেখছি ভাই। ভালোই করেছেন আজকে সন্ধ্যায় ভিডিও গ্রাফিটি এডিটিং করে, আমাদের মাঝে শেয়ার করে । শেয়ার করলেন বলেই এত সুন্দর একটা ভিডিওগ্রাফি দেখতে পেলাম ।আসলে এই জায়গায় তো আমি কখনো যায়নি ।তাই ভিডিওগ্রাফিটি দেখে অনেক খুশি হলাম।

 last year 

অসংখ্য ধন্যবাদ দিদি , আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷ ভালো থাকবেন ৷ আমার ভিডিও গ্রাফি আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম ৷

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61720.10
ETH 2429.72
USDT 1.00
SBD 2.63