ভিডিওগ্রাফি || মুলার ফুলের অপরূপ সৌন্দর্য্য

in আমার বাংলা ব্লগ5 months ago

IMG20240211174339_00 (1).jpg


হ্যালো বন্ধুরা , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালো আছি ৷ তো আজ আবারও আপনাদের মাঝে চলে আসলাম , আজকে আমি আপনাদের মাঝে একটি ভিডিওগ্রাফি শেয়ার করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


আসলে ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার দুটোই বেশ ভালো লাগে ৷ সময় পেলে আমি সুন্দর মুহূর্ত গুলো আমি ক্যামেরা বন্দি করে রাখার চেষ্টা করি ৷ শখের বসেই ভালো লাগা থেকে এ গুলো করার চেষ্টা করি ৷ কিছু দিন আগে আমি বিকেল বেলা আমাদের সবজির বাগান থেকে কিছু ভিডিও ক্যাপচার করেছি ৷ সবজির বাগানে শীতকালীন বিভিন্ন সবজি লাগিয়েছি অল্প অল্প করে ৷ তার মাঝে মুলাও ছিলো ৷ বীজের জন্য কিছু মুলা রেখে দিয়েছি ৷ সেই মুলা গুলোর ফুল ফুটেছে ৷ দেখতে খুবই সুন্দর লাগছে ৷ মুলা ফুলের সৌন্দর্য দেখলে যে কেউ মুগ্ধ হয়ে যাবে ৷ আমার কাছেও ভীষণ ভালো লেগেছে সেই দৃশ্যে গুলো ৷ সেদিন বিকেল বেলা বাগানে ঘুরতে গিয়ে মুলো ফুলের অপরূপ সৌন্দর্য্য চোখে পরে , আর ভীষণ ভালো লাগে ৷ এজন্য কিছু ফটোগ্রাফি করি ৷ তারপর মনে হলো মুলো ফুলের সৌন্দর্য আপনাদের সাথে শেয়ার করার কথা ৷ ভাবলাম মুলো ফুলের এমন মনোরম দৃশ্যে দেখলে আপনাদেরও সবার ভালো লাগবে , এজন্য মুঠোফোনে ছোট ছোট কিছু ভিডিও ক্যাপচার করে নিয়েছি ৷ আজ সেই ভিডিও ক্যাপচার গুলো এডিট করে আপনাদের মাঝে তুলে ধরলাম ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷ তো চলুন আর কথা না বলে এবার মুলার ফুলের অপরূপ সৌন্দর্য ভিডিওগ্রাফির মাধ্যমে উপভোগ করি ৷


মুলার ফুলের অপরূপ সৌন্দর্যের ভিডিওগ্রাফি


তো বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবে ৷ আশা করি মুলো ফুলের ভিডিওগ্রাফি আপনাদের সবার ভালো লাগবে ৷ অনেক অনেক ধন্যবাদ সবাইকে , সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য ৷ আবার কথা হবে , দেখা হবে অন্য কোনো ব্লগে ৷ ধন্যবাদ সবাইকে এতোক্ষন পাশে থাকার জন্য ৷



পোষ্ট বিবরণঃ-

ভিডিওগ্রাফিঃ মুলার ফুলের অপরুপ সৌন্দর্য
ক্যামেরাঃ realme C11
ক্যাপচারঃ 𝙽𝚒𝚛𝚘𝚋70
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered
আমার বাংলা ব্লগ || বাংলাদেশ || ২৫/০২/২০২৪



🙏 ধন্যবাদ সবাইকে 🙏




20240114_001456_0001.png


আমার নাম নিরব ৷ জাতীয়তা বাংলাদেশী ৷ মাতৃভাষা বাংলা ৷ বাংলায় কথা বলতে এবং লিখতে আমি অসম্ভব ভালোবাসি ৷ পেশাগত দিক দিয়ে আমি একজন ছাত্র , পড়াশোনা করছি অনার্স প্রথম বর্ষে ৷ পাশাপাশি স্টিমিটে ব্লগিং করছি ২০২১ সালের ডিসেম্বর থেকে ৷ আমি ভ্রমণ করতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও আর্ট , ফটোগ্রাফি এবং লেখালেখি করতে আমার ভীষণ ভালো লাগে ৷ সব সময় শেখার চেষ্টা করি , নতুন কিছু শিখতে এবং জানতে আমার খুবই ভালো লাগে ৷ আমি বন্ধুদের সাথে সময় কাটতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও পরিবারের সাথে থাকতে এবং সময় কাটাতে আমার প্রচুর ভালো লাগে ৷ আমি একজন হিন্দু ধর্মাবলম্বী ৷ আমি আমার ধর্মকে অনেক বেশি ভালোবাসি এবং সম্মান করি ৷ আমি স্টিমিটে জয়েন করি ২০২০ সালের আগস্টের শুরুর দিকে ৷ ধ ন্য বা দ ...


1691561447609.png

20230619_2027351.gif



Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

এই জীবনে প্রথম মুলার ফুল দেখলাম আপনার এই ভিডিওগ্রাফির মাধ্যমে। মুলা সবজির ফুল দেখতে অসাধারণ সুন্দর লাগছে। সাদা গোলাপ ফুলের পাপড়ি গুলো অসাধারণ সৌন্দর্য বিলিয়ে দিচ্ছে। যাহোক মুলা ফুলের অসাধারণ সুন্দর একটি ভিডিওগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

 5 months ago 

মুলার ফুলের অপরূপ সৌন্দর্য আপনি তুলে ধরেছেন। সত্য কথা বলতে আমি রীতিমতো মুগ্ধ হয়ে গেলাম। আপনি বিকেল বেলাতে বাগানে ঘুরতে যেয়ে এত দারুন ভিডিওগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন। এক কথায় অসাধারণ এবং আপনার উপস্থাপনা অনেক সুন্দর ছিল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

 5 months ago 

যদিও মূলা আমার খুব একটা ভালো লাগে না কিন্তু এই সবজিটার ফুল সুন্দর হয়ে থাকে। সাধারণের এই ফুল টা দেখতে অনেকটাই সরিষা ফুলের মত। আপনার ধারণা করার ভিডিওগ্রাফির মাধ্যমে মূলা ফুলের সৌন্দর্যটা আরো সুন্দরভাবে দেখতে পেলাম।

 5 months ago 

ধন্যবাদ আপু আপনার এমন সুন্দর মন্তব্যের জন্য

 5 months ago 

বাহ দারুণ একটা ভিডিওগ্রাফি শেয়ার করেছেন।আর মুলার ফুল দেখতে অনেক চমৎকার। সত্যি বলতে আপনার ভিডিওগ্রাফির ফোকাস ভাল ছিল, যার কারণে দেখতে ভালো লাগছে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

 5 months ago 

প্রথমত মুলার ফুলের ফটোগ্রাফি গুলো ভীষণ ভালো লেগেছে। আপনি এত চমৎকারভাবে মুলার ফুলের ফটোগ্রাফি গুলো নিলেন দেখে তো মুগ্ধ হয়ে গেছি। সাথে ভিডিওগ্রাফিটা অসাধারণ ভালো লেগেছে। কালার গুলো খুবই সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ এত সুন্দর ভিডিওটি করে শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু , আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

Posted using SteemPro Mobile

 5 months ago 

ভাই আপনার শেয়ার করা মুলো ফুলের ভিডিওগ্রাফি দেখার সময়, আমার সব থেকে বেশি ভালো লেগেছে ব্যাকগ্রাউন্ড মিউজিক টা। এত সুন্দর একটা ব্যাকগ্রাউন্ড মিউজিক দিয়েছেন যে, মোটামুটি পুরো ভিডিওটা মন্ত্রমুগ্ধ হয়ে দেখলাম। ভিডিওগ্রাফিতে ফুল গুলো দেখতেও অনেক সুন্দর লাগছিল।

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ দাদা আপনার এমন সুন্দর মন্তব্যের জন্য ৷

Posted using SteemPro Mobile

 5 months ago 

মুলার ফুলের চমৎকার একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। ভিডিও এবং ব্যাকগ্রাউন্ড মিউজিকটা আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনি খুবই দারুন ভাবে ভিডিওটি ধারণ করেছেন। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 5 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

Posted using SteemPro Mobile

 5 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি ভিডিওগ্ৰাফি শেয়ার করেছেন। মূলার ফুল আমার কাছে অনেক ভালো লাগে। বিশেষ করে ধবধবে সাদা কালার বলে দেখতে আরও বেশি সুন্দর লাগে। আপনার সবজি ক্ষেত থেকে খুব সুন্দর একটি ফুলের ভিডিও করেছেন। ধন্যবাদ এত সুন্দর ফুলের ভিডিওগ্ৰাফি শেয়ার করার জন্য।

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66217.53
ETH 3316.11
USDT 1.00
SBD 2.70