টার্গেট ডিসেম্বর সিজন থ্রি || ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি - সপ্তাহ ২২

in আমার বাংলা ব্লগlast year

light-bulbs-1603766_640.jpg

ছবির লিংক



হ্যালো বন্ধুরা , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালোই আছি ৷ তো আজ আবারও আপনাদের মাঝে এলাম আমি নিরব বাংলাদেশ থেকে ৷ আপনাদের মাঝে ছোট একটি অ্যামাউন্টের পাওয়ার আপ পোষ্ট শেয়ার করতে ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

আসলে পাওয়ার আপ করা আমাদের সবার জন্যই অনেক গুরুত্বপূর্ণ ৷ স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদী কাজ করতে চাইলে নিজস্ব একটি পাওয়ার থাকা বেশ প্রয়োজনীয় ৷ যার যত স্টিম পাওয়ার তার তত শক্তি ৷ নিজের অ্যাকাউন্টের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম ৷

আজ আমি অল্প কিছু স্টিম পাওয়ার আপ করবো ৷ টার্গেট ডিসেম্বর সিজন তিন এ আমার লক্ষ্য পাঁচ হাজার স্টিম পাওয়ার করার ৷ তো আমি এই লক্ষ্য নিয়েই প্রতিনিয়ত কাজ করতেছি ৷ আশা করি এভাবে অল্প অল্প করে স্টিম পাওয়ার আপ করলেও আমি আমার টার্গেট পূরণ করতে পারবো ৷ তো আজ আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন থ্রি প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করবো এবং পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়ার চেষ্টা করাবোঃ



Screenshot_2023-06-06-22-43-52-57.jpg


এ সপ্তাহে আমার স্টিমিট ওয়ালেটে ৩৮ স্টিম ছিলো । ৩৮ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো। এবং স্টিমিট ওয়ালেটে ২১৫৫ এসপি ছিলো ৷


Screenshot_2023-05-27-10-14-32-41.jpg

আমি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দিলাম ৷


Screenshot_2023-06-06-22-51-21-85.jpg

১০ স্টিম পাওয়ার বৃদ্ধির পর আমার স্টিমিট ওয়ালেট ২৮ স্টিম এবং ২১৬৫ এসপি রয়েছে ৷


পাওয়ার আপ করার পূর্বে এবং বর্তমান এসপি
পূর্বের এসপি২১৫৫
পাওয়ার আপ১০
বর্তমান এসপি২১৬৫


ধন্যবাদ সবাইকে ৷ আজ এতটুকুই ছিলো পাওয়ার আপ ৷ ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই ৷ কথা হবে আবার পরের ব্লগে ৷ আমার পাওয়ার আপ পোষ্টটি সময় নিয়ে পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ৷


ধন্যবাদ সবাইকে

R6TbvATub8MquGoqJZ4SE2UCpaUQzmNnWQxvJGwvYApXWE4KsVzC8vNNXWgtz7hrfoYPSrjupZgj7VtKhrH935ua1PLs4Vr7KiYnVAy3oDzhHVcrAhWug4yWjtiY4H...tCNiac63XNuwJJZPbTjHfGPYJH4BJoHgX8HdohSPrSasKvArV8wiiFV7ntYqz66tLZiqG67BKrPAveZFRs3vaqucpJgsaE3qA6Rwasb2fYDx3U5dXGLwwRdyH8.png

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXAz4pZwywE4FaJ933CY3zyeD41FdsmYEbsfztVMfmL4i2uZXsVY7VoFbuEedar8udNUXCcQCG9XRuhV8Gj...3iwASFwMBbi7BA5S2V89LofjuFTKah5sZ2wf2r3wr83WLEWbFVdg9txP1gCQL4GtJhgetWKoxndqvzgDgD3AiXTSnufFdmQ8mUuxX4nNpkE2UYgchsMeksBUDK.gif

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

22SkfN5CchcZUGem9NTiB3FfVBqamHJcJSvwTXXucuTcKyCbVKQkXh3RMf7ArvBh8s8A2NySLx1HZ88ckyGSBBV3Vx8zzMcYGa7pXscbcsDCBx7L4P2LBPdYNDoqX3...GiKJhNeJSaY1ux1jrV824515tKSF4veWN7SwCg2ya7VkvCeJWnKUdB7kw2QJDiz9CBkjtfCqWZVJRZUD1b5f6MXKwiXHfk9kaX3HeKo5Ufo81kU7ZoF39ALGdU.png

Sort:  
 last year 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

একাউন্টঃ @nirob70
পাওয়ার বৃদ্ধিঃ = invalid entry

 last year 

পাওয়ার আপ মানেই তো নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আর প্রতি সপ্তাহে আপনি এই কাজটা খুব সুন্দর ভাবে করে যাচ্ছেন। আশা করি এভাবে অল্প অল্প পাওয়ার আপ করতে করতে আপনি আপনার নির্ধারিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন। আজকে আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 last year 

নিজের একাউন্টের সক্ষমাতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপূর্বরুসীম। আপনি এই সপ্তাহে ১০ই স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। নিজের একাউন্টের সমৃদ্ধ করতে হলে পাওয়ার আপ অবশ্যক। ধারাবাহিকতা বজায় রাখলে অবশ্যই টার্গেট পূরণ করতে পারবেন।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আসলে দীর্ঘ মেয়াদি কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ করা অনেক জরুরি। যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা। যদিও সিজন থ্রিতে আপনার টার্গেট 5000 এসপি পাওয়ার আপ করা। সেই হিসাবে আপনি এখনো অনেক দূরে আছেন। তারপরও আশা করি ডিসেম্বরের মধ্যে আপনার টার্গেট পূরণ করতে পারবেন।

 last year 

৫০০০ স্টিম পাওয়ার বৃদ্ধিকে সামনে রেখে আপনি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন এটা জানতে পেরে আমি খুবই আনন্দিত। আমি আশা করি আপনি অত্যন্ত দক্ষতার সাথে নির্ধারিত সময়ের মধ্যেই আপনার এই কাঙ্খিত লক্ষ্যটি পূরণ করতে সক্ষম হবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61720.10
ETH 2429.72
USDT 1.00
SBD 2.63