টার্গেট ডিসেম্বর সিজন-4-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম

in আমার বাংলা ব্লগ3 months ago

Simple Minimalist Instagram Post Peace Quote with Sky and Dove Bird_20240330_193153_0000.jpg

হ্যালো প্রিয় বন্ধুরা ,

আসসালামু আলাইকুম আপনাদের সবাইকে, কি অবস্থা সবার? নিশ্চয়ই সবাই ভালো আছেন। সবার ভালো এবং সুস্থ থাকার কামনা রাখি। আলহামদুলিল্লাহ আমি নিজেও ভালো আছি। আজকে আবারো নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে চলে আসলাম। তবে আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে এসেছি। আমি যতটুকু জানি পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি করা। পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।

আমরা যত বেশি পাওয়ার বৃদ্ধি করব তত বেশি শক্তিশালী হয়ে উঠলো। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি করতে পারবো। আমার প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছে রয়েছে। আমি এই সৃজনে নতুন একটা টার্গেট নিয়েছি । আমার পাওয়ার খুবই কম। তবে আমার ৫০০০ এস পি মানে প্রথম ডলপিন হওয়ার টার্গেট নিয়েছি। এটা আমার একটা স্বপ্ন বলতে পারেন। আপনাদের সাথে থেকে আমি আমার স্বপ্নটাকে এগিয়ে নিয়ে যেতে চাই। এমনকি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে চাই।

পূর্বের এসপি137.246 steem
পাওয়ার আপ50 steem
বর্তমান এসপি187.246 steem
পরবর্তী টার্গেট5000 steem

ধাপ -১

এখানে আমি পাওয়ার আপ করার জন্য প্রথমে আমার ওয়ালেট এ প্রবেশ করলাম। এরপর এখান থেকে একটি স্ক্রিনশট নিয়েছি।

1000002109.jpg

ধাপ -২

এরপর আমি পাওয়ার আপ অপশনে গিয়ে এমাউন্ট অপশনে ৫০ লিখলাম। এরপর একটি স্ক্রিনশট নিয়েছি।

1000002110.jpg

ধাপ -৩

এরপর আমি একটিভ কী দিয়ে পাওয়ার আপ ক্লিক করবো।

1000002111.jpg

এখানে আমি সবকিছু ধাপে ধাপে দেখালাম। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করবো। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি ডিসেম্বরের মধ্যে আমার ৫০০০ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমার প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছে রয়েছে।

আমার পরিচয়

IMG-20240330-WA0006.jpg

আসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।শুরুতে সবাইকে আন্তরিক অভিনন্দন। আমি নিগার সুলতানা জেবিন, আমার Steemit ব্যবহারকারী আইডি - @nigarjebin। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরেই অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি।আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নৃত্য নতুন জায়গা ভ্রমন করতে আমার খুব ভালো লাগে। আমি লেখালেখি এবং বিভিন্ন কারুকাজ করতে ও খুবই পছন্দ করি। আর আমার অন্যতম শখ হলো রান্না করা । প্রতিদিন নতুন কোনো না কোনো রেসিপি বানাতে আমি আনন্দ পাই।

ধন্যবাদ আমার পোস্টটা ভিজিট করার জন্য

বাংলা আমার মুখের ভাষা

Logo-1.png

Banner.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

পাওয়ার আপ পোস্টগুলো দেখতে এবং করতে দুটোই আমার কাছে খুবই ভালো লাগে। কালকে আমিও দশ স্টিম পাওয়ার আপ করেছিলাম। পাওয়ার আপ করার মধ্যে দিয়ে আমরা নিজেদের ক্ষমতাকে বৃদ্ধি করি। আপু আপনি আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 months ago 

যত বেশি পাওয়ার আপ করা যাবে তত বেশি সক্ষমতা অর্জন হবে। আপনি আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো আপু। আমি আশা করছি আপনার পাঁচ হাজার স্টিম পাওয়ার খুব তাড়াতাড়ি পূরণ হবে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 3 months ago 

নতুন হওয়া সত্বেও বেশ বড় একটা এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে অনেক ভালো লাগছে। আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছাতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

নতুন অবস্থা থেকেই আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো আপু। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য নিজের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়াটা বৃদ্ধি গুরুত্বপূর্ণ। এরই মধ্য দিয়ে আপনি ১৮৭ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 3 months ago 

বাহ চমৎকার একটি টার্গেট নিলেন আপনি ৫০০০ পাওয়ার আপ করবেন বলে। সত্যি আপু এভাবে টার্গেট নিলে অনেক দ্রুতগতিতে এগিয়ে যাওয়া যায়। টার্গেট না নিলেই এত দ্রুত গতিতে যাওয়া সম্ভব হয় না। তাই আমাদের প্রত্যেকের উচিত সুন্দর একটি টার্গেট নিয়ে গিয়ে যাওয়া। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করলেন অনেক ভালো লাগলো দেখে। শুভকামনা রইল সব সময়।

 3 months ago 

আসলে আপু স্বপ্ন থাকলে সব কিছু করা সম্ভব। আপনার স্বপ্ন হচ্ছে পাঁচ হাজার এসপি পাওয়ার আপ করা। সেই ধারাবাহিকতায় আজকে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন। যদিও আপনি নতুন তাই ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে ইনশাআল্লাহ কাঙ্খিত লক্ষ্য পূরণ করতে পারবেন। পাওয়ার আপ মাধ্যমে আমরা সামনের দিকে এগিয়ে যেতে পারি।

 3 months ago 

আপনি 5000 এসপি টার্গেট নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।
আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে অনেক ভালো লাগলো অনেক অনেক শুভকামনা রইল শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 3 months ago 

একাউন্টঃ @nigarjebin
পাওয়ার বৃদ্ধিঃ = 36.4964%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64614.75
ETH 3444.80
USDT 1.00
SBD 2.55